টলিউড থেকে বলিউড, বিনোদন দুনিয়ার আজকের সেরা খবরগুলি এক ঝলকে



কলকাতা: প্রকাশ্যে এল ‘ফাটাফাটি’ (Fatafati) ছবির নতুন পোস্টার। তারকাদের বর্ষবরণের ছবিতে ঝলমলে সোশ্যাল মিডিয়া। এক ঝলকে দেখে নেওয়া যাক বিনোদন দুনিয়ার কোন কোন খবর নজর কাড়ল সারাদিনে (Top Entertainment News)।

সিনেমার মতো…

চিত্রাঙ্গদা আর সম্বিতের বিয়ে দেবেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক, এই কথা আগেই জানিয়েছিল এবিপি লাইভ। সেই মতোই বছর শেষের বাঙালি এই বিয়ে হল মহিলা পুরোহিতের হাত ধরে। হল না কন্যাদান। বর বধূ সিঁদুর পরিয়ে দিলেন একে অপরকে। এ যেন ঠিক ঋতাভরীর ছবিরই পুনরাবৃত্তি। এই বার্তাই তো দিয়েছিল ঋতাভরী অভিনীত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ (Bramha Janen Gopon Kommoti)। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত উইন্ডোজের প্রযোজিত এই ছবি বড়পর্দায় তুলে ধরেছিল মহিলা পুরোহিতের গল্প। নন্দিনী ভৌমিকের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন ঋতাভরী।

প্রিয়ঙ্কার জন্মদিন পালন

বর্ষশেষের রাতে নায়িকার জন্মদিন। কলকাতার বিলাসবহুল হোটেলে আসর বসেছিল বার্থ ডে গার্ল-এর জন্যই। নায়িকাও বেশ ব্যস্ত। সামনেই নতুন ছবির মুক্তি পেতে চলছে শ্যুটিংও। তার মধ্যেই কালো পোশাক আর খোলা চুলে নতুন বছরে পা রাখলেন নায়িকা। প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar)। প্রিয়ঙ্কার জন্মদিনের পার্টি আয়োজনের অন্যতম মুখ্যভূমিকায় ছিলেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। সামনেই মুক্তি পাচ্ছে তাঁর প্রযোজিত ছবি মানবজমিন (Manob Jomin)। এই ছবির হাত ধরেই পরিচালনায় পা রাখতে চলেছেন শ্রীজাত। প্রিয়ঙ্কার বিপরীতে এই ছবিতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)-কে। এদিনে পার্টিতে রইল ‘মানবজমিন’-এর ছোঁয়াও। 

‘এল এস ডি, লাল স্যুটকেসটা দেখেছেন?

এবার ডার্ক কমেডিতে একসঙ্গে জুটি বাঁধছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) ও সায়নী ঘোষ (Sayoni Ghosh)। মুক্তি পেল  ‘এল এস ডি, লাল স্যুটকেসটা দেখেছেন?’ (L.S.D Laal Suitcase Ta Dekhechen?)-এর পোস্টার। এই দুই তারকা ছাড়াও ছবিতে রয়েছেন  কাঞ্চন মল্লিক (Kanchan Mullick), লাবণী সরকার (Labony Sarkar), সুমিত সমাদ্দার (Sumit Samaddar), জুন মাল্য (June Maliah), অভিজিৎ গুহ (Abhijit Guha), সুব্রত মুখোপাধ্যায় (Subhadra Mukherjee) ও অন্যান্যরা। 

আলিয়ার নববর্ষ

নতুন মায়ের নতুন বছর। ঘরোয়া পার্টিতে নতুন বছরকে স্বাগত জানালেন আলিয়া ভট্ট (Alia Bhatt)। পোলকা ডট রাত পোশাকে আলিয়া যেন ষোড়শী। আর তাঁকে ঘিরে রইলেন রণবীর কপূর (Ranbir Kapoor)।  মোমবাতি, নিয়ম আলোর আঁচ, আদরে, স্নেহে হাসিতে সাজানো রইল আলিয়ার বছরের প্রথম রাতটা। সোশ্যাল মিডিয়ায় আজ ছবি শেয়ার করে নিয়েছে আলিয়া। সেখানে দেখা গিয়েছে খোলা আকাশের নিচে আনন্দে মেতেছে কপূর পরিবার। রয়েছেন বন্ধুবান্ধবেরাও। তবে ফ্রেমে দেখা মিলল না ছোট্ট রাহা-র। এখনও খুদেকে ক্যামেরার সামনে আনার সিদ্ধান্ত নেননি। তবে আলিয়াকে দেখা গেল হাসিতে উপচে পড়ছে। নো মেকআপ লুক, মাথায় ২০২৩ -এর হেয়ারব্যান্ড.. আলিয়া সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ঘরোয়া ছবি।

টলিউডের নববর্ষ উদযাপন

পোশাকে রঙমিলান্তি, উদ্দাম নাচ, বর্ষবরণের রাতে অন্য মেজাজে যশ দাশগুপ্ত (Yash Dashgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)। অন্যদিকে লাল কালোয় উষ্ণতা ছড়ালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। স্বামী নীলাঞ্জনের সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। কেমন কাটল টলিউডের বর্ষবরণ? অন্যদিকে নুসরত ধরা দিলেন এক্কেবারে অন্য মুডে। মুগ্ধ হয়ে দেখলেন আকাশের আতসবাজি, যশের বাহুলগ্না হয়ে মেতে উঠলেন নাচে গানে। সাংসদ এক্কেবারে ষোড়শী, উচ্ছ্বাস বাঁধভাঙা।

প্রকাশ্যে ‘অ্যানিমল’ ছবির প্রথম লুক

যেমন কথা দিয়েছিলেন, সেই অনুযায়ী, সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandeep Reddy Vanga) নতুন বছরের প্রথম দিনেই প্রকাশ্যে আনলেন ‘অ্যানিমল’ ছবির প্রথম লুক (‘Animal’ First Look out)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণবীর কপূর (Ranbir Kapoor) ও রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna)। ১ জানুয়ারি, রাত ১২টা বাজার কয়েক মিনিট আগেই প্রথম লুক শেয়ার করেন তিনি। পোস্টারে একেবারে অন্য ধরনের অবতারে দেখা গেল রণবীর কপূরকে। মুখে সিগারেট নিয়ে সেটা জ্বালাতে উদ্যত অভিনেতা। এদিকে গোটা শরীর, মুখ রক্তাক্ত। রয়েছে রক্তমাখা একটা কুড়ুলও। রণবীর মাথায় লম্বা চুল ও মুখ ভর্তি দাড়ি গোঁফও নজরে পড়ছে। একেবারে ‘রাফ অ্যান্ড টাফ’ লুকে অ্যাকশন ঘরানার এই ছবিতে দেখা যাবে অভিনেতাকে তা প্রথম পোস্টারেই স্পষ্ট। পোস্টারের ট্যাগলাইনে লেখা ‘সুপারস্টার রণবীর কপূর’

তুনিশা মৃত্যুকাণ্ড প্রসঙ্গে ফলক নাজ

তুনিশা শর্মা মৃত্যু মামলায় এবার মুখ খুললেন অভিযুক্ত শিজান খানের বোন ফলক নাজ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে তুনিশা শর্মার মৃত্যুকাণ্ড নিয়ে মুখ খোলেন শিজান খানের বোন ফলক নাজ। তিনি সরাসরি আঙুল তোলেন কিছু পোর্টালের দিকে, যাঁরা তুনিশা এবং শিজানকে নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছেন। তিনি লেখেন, ‘আমাদের হৃদয় ভেঙে যাচ্ছে এটা দেখে যে, কীভাবে আমাদের নিরবতাকে দুর্বলতা মনে করা হচ্ছে। এটাকেই হয়তো লোকে ঘোর কলিযুগ বলে। কীভাবে কোনও পোর্টাল এমন সমস্ত কথা লিখতে পারে। তাঁদের কি কোনও সাধারণ বুদ্ধি নেই? যাঁরা শিজানের দিকে আঙুল তুলছেন, তাঁরা একবার নিজেদেরকে প্রশ্ন করুন যে কোন পরিস্থিতি নিয়ে কথা বলছেন। নিজেকে প্রশ্ন করুন যে, পরিস্থিতি নাকি ধর্ম, কোনটা বেছে নেবেন। নাকি আপনারা পুরনো ঘটনা নিয়ে ভাববেন। দয়া করে আপনারা দূরে থাকুন। কিছু সংবাদমাধ্যমের সাংবাদিকতা কি শুধুই টিআরপির উপর নির্ভর করে? আপনারদের একবার সঠিক তথ্যসূত্র দেখে নেওয়া দরকার নয় কি? দয়া করে বোকার মতো কাজ করবেন না।’

প্রকাশ্যে ‘ফাটাফাটি’ ছবির নতুন পোস্টার

নববর্ষের প্রথম দিন প্রকাশ্যে এল ‘উইন্ডোজ প্রোডাকশন’-এর (Windows Production) আগামী ছবি ‘ফাটাফাটি’র (Fatafati) নতুন পোস্টার। মুখ্য ভূমিকায় ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। শুরু হল নতুন বছর। ২০২৩ সাল যাতে আপনার ‘ফাটাফাটি’ কাটে সেই দায়িত্ব নিল ‘উইন্ডোজ’। ১ জানুয়ারি, প্রকাশ্যে এল তাঁদের নতুন ছবির নতুন পোস্টার। মার্চ মাসে মুক্তি পাবে ‘ফাটাফাটি’। এদিন ছবির নতুন পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়, ‘বছর শুরু হোক ‘ফাটাফাটি’ খবর দিয়ে… নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত, উইনডোজ প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ফাটাফাটি আসছে এই মার্চে! এ বছর আপনার মোটামুটি নয়, ফাটাফাটি কাটুক।’ 

সিড-কিয়ারার নববর্ষ

তারকা জুটির তরফে কোনও অফিসিয়াল তথ্য না এলেও বলিউডে (Bollywood) জোর জল্পনা, ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ মলহোত্র (Sidharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। আর গত বছরের মতো ২০২৩-কেও স্বাগত জানালেন তাঁরা হাতে হাত ধরে। সঙ্গী পরিচালক-প্রযোজক কর্ণ জোহর (Karan Johar) ও ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্র (Manish Malhotra)। সকলে একসঙ্গে রয়েছেন দুবাইয়ে (Dubai)।

আরও পড়ুন: Swastika Mukherjee: ‘শুধু যদি সময় থমকে থাকত’, নববর্ষে বাবার সঙ্গে পুরনো ছবি পোস্ট করে আবেগপ্রবণ স্বস্তিকা

বাগদান সারলেন সানা সইদ

প্রেমিক সাবা ওয়াগনারের (Csaba Wagner) সঙ্গে বাগদান (engaged) সারলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hai) খ্যাত সানা সইদ (Sana Saeed)। রবিবার নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডলে পোস্ট করলেন স্বপ্নের প্রোপোজালের অংশ। ২০২৩ সালের প্রথম দিনেই অভিনেত্রীদের সুখবর দিলেন সানা। ১ জানুয়ারি, নতুন বছরে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-র খুদে অঞ্জলি। দর্শকের মনে তাঁর সেই ছোট্ট মুখই গেঁথে। তবে তিনি সারলেন বাগদান পর্ব। তাঁর শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে প্রেমিক সাবা হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন অভিনেত্রীকে। উচ্ছ্বসিত সানা। সেই ভিডিওতেই হাতে ‘এনগেজমেন্ট রিং’ পরে দেখা গেল সানাকে। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: