খালি হাতে ফিরলেন মুকুল, ফের এক করোনা আক্রান্তের মৃত্যু – রাজ্যের গুরুত্বপূর্ণ ৫ খবর



খালি হাতে ফিরলেন মুকুল 

মিশন দিল্লি ব্যর্থ, ১২ দিনের মাথায় খালি হাতেই ফিরছেন মুকুল রায় ( Mukul Roy )। ১৭ এপ্রিল রাজধানীতে পা রেখেছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। সল্টলেকের বাড়ি থেকে তাঁর অন্তর্ধান নিয়ে তৈরি হয় চূড়ান্ত নাটকীয়তা। দিল্লিতে গিয়ে মুকুল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ইচ্ছাপ্রকাশ করেছিলেন। দাবি করেছিলেন, কৈলাস বিজয়বর্গীয় ও অমিত শা-র সঙ্গে ফোনে কথা বলেছেন। জে পি নাড্ডার সঙ্গে দেখা করার ইচ্ছাপ্রকাশও করেছিলেন মুকুল। কিন্তু কার্যক্ষেত্রে মুকুলের কোনও ইচ্ছাই পূরণ হয়নি। তাই ১১ দিন পর, দিল্লি থেকে খালি হাতে ফিরতে হচ্ছে মুকুল রায়কে। 

ফের এক করোনা আক্রান্তের মৃত্যু

রাজ্যে ফের এক করোনা আক্রান্তের মৃত্যু হল। এই নিয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হল ৪ জনের। গতকাল বেলেঘাটা আইডি-তে মৃত্যু হয় কলেজ স্ট্রিটের বাসিন্দা বছর ষাটের মহিলার। হাসপাতাল সূত্রে খবর, ২৬ এপ্রিল বেলেঘাটা আইডি-তে ভর্তি করা হয়। ক্যান্সারের চিকিৎসা চলাকালীন করোনা ধরা পড়ে। লাইফ সাপোর্টে থাকাকালীন গতকাল মহিলার মৃত্যু হয়। বেলেঘাটা আইডি হাসপাতাল সূত্রে খবর, এই মুহূর্তে ২৪ জন করোনা রোগী ভর্তি রয়েছেন। এঁদের ম

্যে ১৭ জন রয়েছেন ICU-তে। 

আরও পড়ুন :

Bed Tea : ঘুম থেকে উঠেই চাই এক কাপ চা ? বিপদ নির্ঘাত !

আপাতত বন্ধ হচ্ছে না দ্বিতীয় হুগলি সেতু

রক্ষণাবেক্ষণ ও মেরামতির জন্য আপাতত বন্ধ হচ্ছে না দ্বিতীয় হুগলি সেতু। কলকাতা পুলিশ সূত্রে খবর, ফ্রান্স থেকে এসে পৌঁছয়নি সেতুর রোপ পরীক্ষার অত্যাধুনিক যন্ত্র। কলকাতা পুলিশের তরফে বিকল্প তারিখ দেওয়া হয়েছিল ৬ ও ৭ মে। কিন্তু ওই সময়ের মধ্যেও ফ্রান্স থেকে যন্ত আদৌ এসে পৌঁছবে কি না, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। সেই কারণে এখনই বন্ধ হচ্ছে না দ্বিতীয় হুগলি সেতু। 

কান্নায় ভেঙে পড়লেন সুকন্যা

আমি কিছু করিনি, ব্যবসা সংক্রান্ত কোনও তথ্য দিতে পারব না। ইডি-র জেরায় কান্নায় ভেঙে পড়ে দাবি করেছেন অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডল, খবর সূত্রের। ইডি সূত্রে খবর, বান্ধবীর শরীর খারাপ, তার সঙ্গে কথা বলতে চাই। কথা বলতে চাই তিহাড়ে বন্দি বাবার সঙ্গেও, দাবি করেন সুকন্যা। অনুব্রত-কন্যাকে ইডি-র তদন্তকারীরা জানান, তাঁদের হেফাজতে থাকাকালীন দেখা করা সম্ভব নয়। 

 দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস

সপ্তাহান্তে ফের মুড বদলাবে আবহাওয়া। আগামী পাঁচদিন রাজ্যজুড়ে দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস। কলকাতায় আজ বিকেলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি ও ঝড় হতে পারে। আবহাওয়া দফতর জানিয়েছে, বঙ্গোপসাগর থেকে ঢোকা জলীয় বাষ্পের সঙ্গে পশ্চিমা গরম হাওয়ার সংঘর্ষে বজ্রগর্ভ মেঘ তৈরি হয়েই আবহাওয়ার এই রূপবদল।

আরও পড়ুন :

প্রবল গরমে ঘটে যেতে পারে বড় বিপদ ! এড়িয়ে চলতে হবে এই কাজগুলি



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: