৪৯-এ পা হৃত্বিকের, বিশেষ শুভেচ্ছাবার্তা সাবা আজাদ ও সুজান খানের



নয়াদিল্লি: ৪৯ পূর্ণ করলেন বলিউডের ‘গ্রিক গড’ হৃত্বিক রোশন (Hrithik Roshan)। এই বিশেষ দিনে বিশেষ পোস্টে তাঁকে শুভেচ্ছা জানালেন প্রেমিকা সাবা আজাদ (Saba Azad)। সোশ্যাল মিডিয়ায় হৃত্বিককে শুভেচ্ছা জানালেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানও (Sussanne Khan)। দুজনের পোস্টেই হৃত্বিকের কিছু মিষ্টি ছবি দেখতে পাওয়া গেল।

হৃত্বিককে শুভেচ্ছা জানালেন সাবা ও সুজান

সোশ্যাল মিডিয়ায় এদিন একগুচ্ছ ছবি পোস্ট করেন সাবা আজাদ। ক্যাপশনে লেখেন, ‘আজ রো ডে!! হাই রো!! এই সার্কাসের মধ্য দিয়ে যাওয়ার সময় আমরা যাকে জীবন বলি, চিরকাল প্রশস্ত চোখ এবং কৌতূহল, ক্রমাগত বিকশিত, হৃদয় দৃঢ়, তীক্ষ্ণ মন, জীবনের অবিরাম স্থিতিস্থাপক ছাত্র, বিরক্তিকরভাবে জেদি এবং প্রতিদিন আরও ভাল হতে, সদয় এবং অনুগ্রহে পূর্ণ এমনকী যখন পৃথিবী সেই সাহায্যের দাম দিতে পারে না, তখন একটাই জিনিস মনে আসে “বিধির ব্যতিক্রম”। তুমি সকল চিরাচরিত জিনিস ভেঙে সবকিছু কেমন গুলিয়ে দাও, মানুষ তো মাঝে মাঝে অবাক করে, কিন্তু তুমি, তুমি প্রত্যেকদিন অবাক করতেই থাকো।’

 


অন্যদিকে বেশ কিছু ছবির কোলাজ করে একটি ভিডিও পোস্ট করেন সুজান খান। প্রাক্তন স্বামীকে শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন রে… তোমার জীবনের শ্রেষ্ঠ এবং সবচেয়ে শক্তিশালী সময় তোমার অপেক্ষা করছে। ঈশ্বর তোমার মঙ্গল করুন এগিয়ে যেতে ও ওপরে উঠতে।’

 


অভিনেতা সঞ্জয় খানের কন্যা সুজান খান ২০০০ সালে বিয়ে করেন বলিউড তারকা হৃত্বিক রোশনকে। তাঁদের দুই সন্তান। ২০০৬ সালে রিহান ও ২০০৮ সালে জন্ম নেয় হৃদান। হৃত্বিক ও সুজানের বিবাহ বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তবে তাঁদের মধ্যে সম্পর্ক অত্যন্ত ভাল। তাঁরা একসঙ্গে ‘কো-প্যারেন্টিং’ করেন তাঁদের সন্তানদের।

আরও পড়ুন: Hrithik Roshan Birthday: এই ছবিগুলিকে ‘না’ বলেন হৃত্বিক! পরে সেগুলি ব্লকবাস্টার হিট হয়

প্রসঙ্গত, সুজান খান আপাতত আর্সালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন। অন্যদিকে হৃত্বিক রোশন রয়েছেন সাবা আজাদের সঙ্গে সম্পর্কে। তাঁদের চারজনকে একসঙ্গেও সময় কাটাতে দেখা যায়। শোনা যাচ্ছে শীঘ্রই ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃত্বিক। কর্মক্ষেত্রে পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘এরিয়াল অ্যাকশন থ্রিলার’ ছবি ‘ফাইটার’-এ দেখা যাবে হৃত্বিক রোশনকে। তাঁর বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে এই ছবি ২০২৪ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: