হ্যারি পটার থিমের কেক আনলেন যশ, কেমন কাটল নুসরতের জন্মদিন?



কলকাতা: আজ অভিনেত্রীর জন্মদিন। এই দিনটা নিজের মতো করেই কাটাতে চান নুসরত জাহান (Nusrat Jahan)। আর তাই সোশ্যাল মিডিয়ায় ধরা রইল টুকরো টুকরো ছবি। একাধিক কেক, প্রিয় মানুষের সঙ্গ, কেমন কাটল টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন? সোশ্যাল মিডিয়ায় রইল সেই সব ছবি।                                                                                                                                     

আজ সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন নুসরত। তাতে অবশ্য উদযাপনের চিহ্নমাত্র নেই। দেখা যাচ্ছে, শীতের লেপ ছেড়ে উঠে এক ফুঁয়ে কেকের ওপরের মোমবাতি নেভাচ্ছেন নুসরত। আর তার পরেই ফের লেপ মুড়ি। ক্যাপশানে নুসরত লিখেছেন, ‘আমার জন্মদিন, নিজের মতো উদযাপন।’                                                                                                       

অন্যদিকে, ৮ জানুয়ারি মানেই যশের জীবনে স্পেশাল দিন। আজ যে নুসরত জাহানের জন্মদিন। অভিনেতা নিজেদের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘তোমার হাসির মতো রৌদ্রোজ্জ্বল, তোমার চোখের মতো উজ্জ্বল, তোমার মতো সুন্দর দিন পাও সেই কামনা করি! দুর্দান্ত জন্মদিন হোক।’ অভিনেত্রী রাতে জন্মদিন সেলিব্রেশনের কেকের ছবিও পোস্ট করেন। ধন্যবাদ জানান যশকে।

আরও পড়ুন: Indu 2: বিয়ের রহস্য় দিয়ে গল্পের শুরু, দ্বিতীয় সিজনে বিধবার বেশে ‘ইন্দু’ ইশা!

আজ নুসরত জাহানের জন্য হাজির হয়েছিল হ্যারি পটার থিমের কেক। সেই কেকের ছবি ইনস্টাগ্রাম স্টেটাসে শেয়ার করে নেন নুসরত। লেখেন, এখনও পর্যন্ত তাঁর পাওয়া সেরা কেক এটাই। আর কেকের জন্য তিনি ধন্যবাদ জানান যশকে। এছাড়াও যশ তাঁর জন্য বিশেষ সারপ্রাইজ আয়োজন করেছিলেন। চোখে কাপড় বেঁধে সেখানে আসেন নুসরত। প্রিয় মানুষের হাত ধরেই সেজে ওঠে নুসরতের জন্মদিন।

 

 






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: