হাসপাতালে পন্থ, ‘অনুরাগী’ অনিল কপূর, অনুপম খের ছুটলেন দেখতে



নয়াদিল্লি: গতকালই গাড়ি দুর্ঘটনায় কবলে পড়েন ঋষভ পন্থ (Rishabh Pant)। তিনি বর্তমানে দেহরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানেই চলছে তাঁর চিকিৎসা। আজ সকালই ভারতীয় তারকাকে দেখতে হাসপাতালে পৌঁছে গেলেন দুই বলিউড তারকা অনুপম খের (Anupam Kher) ও অনিল কপূর (Anil Kapoor)। দুই তারকাই ঋষভ পন্থের ভক্ত এবং একজন অনুরাগী হিসাবেই তাঁরা পন্থকে দেখে তাঁর শারীরিক অবস্থার বিষয়ে জানতে আগ্রহী ছিলেন বলে জানান।

হাসানোর চেষ্টা

অনুপম খেররা জানান তাঁরা পন্থের সঙ্গে কথা বলেছেন এবং তাঁকে যথাসম্ভব হাসানোরই চেষ্টা করেছেন। এই বিষয়ে কথা বলতে গিয়ে অনুপম খের বলেন, ‘আমরা একজন অনুরাগী হিসাবেই ওর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমরা হাসাপাতালের লবিতেই বসে ছিলাম। তখনই একজন ডাক্তার আমাদের দেখে চিনতে পারেন এবং পন্থের সঙ্গে আমাদের দেখা করার অনুমতিও দেন। আমরা মাস্ক পরে থাকায় প্রথমে আমাদের কেউই চিন্তে পারেননি। ওঁদের সঙ্গে দেখা করে আমরা ওঁদের যথাসম্ভব হাসানোর চেষ্টা করেছি।’

প্রাণরক্ষাকারীকে সম্মান

নিজের জীবন বাজি রেখে প্রাণ বাঁচিয়েছেন ঋষভ পন্থের। দিল্লি-দেহরাদূন হাইওয়ের ওপর তখন দুমড়ে মুচড়ে পড়ে ছিল বহুমূল্য গাড়িটি। দুর্ঘটনার পরই গাড়িতে আগুন লেগে যায়। যা দেখে তড়িঘড়ি বাস দাঁড় করিয়ে দেন সুশীল মান। হরিয়ানা রোডওয়েজের পক্ষ থেকে তাঁদের ড্রাইভার সুশীল কুমার এবং কন্ডাক্টর পরমজিতকে সম্মানিত করা হচ্ছে। রাজ্য সরকারের পক্ষ থেকেও সম্মানিত করা হবে এই ২ জনকে। 

হরিয়ানা রোডওয়েজের পক্ষ থেকে এক বিবৃততিতে জানানো হয়েছে, ‘ওঁরা পানিপথ ফিরে আসার পর আমরা ওঁদের সংশাপত্র দিয়েছি। এছাড়াও একটি শিল্ড দেওয়া হয়েছে।’ সুশীল মান জানতেনই না যে, তিনি যাঁর প্রাণরক্ষা করেছেন, তিনি একজন সেলিব্রিটি। ভারতীয় ক্রিকেট দলের সদস্য। দেশকে জিতিয়েছেন একাধিক ম্য়াচ। অনেকে ভবিষ্যতের অধিনায়ক হিসাবেও চিহ্নিত করেছেন পন্থকে।

ঋষভ পন্থের ভয়াবহ দুর্ঘটনার পরই ঝাঁপিয়ে পড়ে তাঁর প্রাণরক্ষা করেন সুশীল। যে কারণে তাঁকে কৃতজ্ঞতা জানিয়ে ট্যুইট করেছেন প্রাক্তন ক্রিকেটার তথা জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভি ভি এস লক্ষ্মণ। তিনি ট্যুইটারে লিখেছেন, ‘হরিয়ানার চালক সুশীল কুমার, যিতি জ্বলন্ত গাড়ি থেকে ঋষভ পন্থকে বার করে এনে বিছানার চাদরে জড়িয়ে অ্যাম্বুলেন্সে খবর দিয়েছিলেন, তাঁকে কৃতজ্ঞতা জানাই। আপনার নিঃস্বার্থ কাজের জন্য আমরা ঋণী’।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: