হাসপাতালে উপচে পড়ছে করোনা-রোগী! চিকিৎসা করতে করতেই অজ্ঞান হয়ে গেলেন ডাক্তার



কলকাতা: চিনে (China) ভয়ঙ্কর গতিতে বাড়ছে করোনাভাইরাস (Coronavirus)। আর সময় যত এগোচ্ছে, ততই হাসপাতালে (Hospital) বাড়ছে কোভিড (Covid) রোগীর সংখ্যা। শয্যার বেশি রোগী ভর্তি হয়েছে হাসপাতালে। একের পর এক রোগী দেখতে দেখতে ক্লান্ত চিকিৎসক। চেয়ারে বসে রোগীর পরিবারের সঙ্গে কথা বলতে বলতে বিপত্তি! আচমকাই অজ্ঞান হয়ে গেলেন ওই চিকিৎসক।                         

এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি এবিপি আনন্দ। অনেক সংবাদমাধ্যমে যদিও দাবি করা হয়েছে যে ক্লান্ত ওই চিকিৎসক আসলে অজ্ঞান হননি, তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। তবে এই খবরেরও কোনও সত্যতা এখনও জানতে পারেনি এবিপি আনন্দ।                                                       

ব্রিটেনের সংবাদমাধ্যম ‘দ্য টেলিগ্রাফ’ একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে রোগী দেখতে দেখতেই ঢলে পড়ে গেলেন চিকিৎসক। ৯৩ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজটিতে দেখা যাচ্ছে যে এক মহিলা এসে চিকিৎসকের কাছে কিছু জানতে চাইছেন। সেই সময়ই একটি বাচ্চাকেও দেখছিলেন ওই একই চিকিৎসক। এর কিছুটা আগে দেখা যায় যে একবার কিছুক্ষণের জন্য চেয়ারে মাথা উঁচু করে শুয়ে পড়েন। তবে তারপর নিজেই উঠে বসেন।                                           

আরও পড়ুন, টর্চ জ্বালতেই সরে গেল ‘অশরীরী’! ভূত না অন্য কিছু?

কিন্তু দ্বিতীয়বার আর সে সুযোগ ছিল না। মহিলার কথার উত্তর দিতে দিতেই অজ্ঞান হয়ে যান চিকিৎসক। হাসপাতালে ডাক্তারের এই অবস্থা দেখে রোগীরাই আতঙ্কিত হয়ে পড়েন। সেই সময় হাসপাতালের আরেক ডাক্তার এবং কর্মী ছুটে আসেন। কোনওরকমভাবে ওই চিকিৎসককে মাটি থেকে সোজা করে বসানোর চেষ্টা করেন তাঁরা। কিন্তু লাভ কিছুই হয়নি। ভিডিওতে যেটুকু দৃশ্য দেখা যায়, সেই অনুযায়ী ওই চিকিৎসককে তাঁরা হয়ত হাসপাতালেরই ভিতরে কোথাও নিয়ে যান।                                                                                        

দেখুন এই ভাইরাল ভিডিওটি-    

 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: