হার্দিকের নেতৃত্বে টিম ইন্ডিয়ার শ্রীলঙ্কা ডুয়েল, কখন কোথায় দেখবেন খেলা ?



মুম্বই : বৃষ্টি বিঘ্নিত নিউজিল্যান্ড টি-২০ সিরিজে এসেছে জয়। এবার ঘরের মাঠে সামনে শ্রীলঙ্কা (Sri Lanka Tour)। তিন ম্যাচের টি ২০ সিরিজ খেলতে নামছে হার্দিক পাণ্ড্য-র নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া (Team India)। যে সিরিজে অবশ্য বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), কে এল রাহুলদের (KL Rahul) পাচ্ছে না ভারত। ২০২৪ টি-২০ বিশ্বকাপের অভিযানের লক্ষ্যে।

মঙ্গলবার সন্ধেতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) প্রথম টি-২০ ম্যাচ। উল্লেখ্য, তিন টি-২০ সিরিজের শেষে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি ওডিআই ম্য়াচের সিরিজও খেলতে নামবে ভারত। যার মধ্যে দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচটি আগামী ১২ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে ইডেন গার্ডেন্সে। আগামীকালের ম্যাচ দেখবেন কোথায়, রইল বিস্তারিত।

পন্থের বদলে ইশান

এমনিতেই কিছুদিন আগে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন ঋষভ পন্থ (Rishav Pant)। এখনও হাসপাতালে চলছে তাঁর চিকিৎসা। কবে নাগাদ ভারতের এই তরুণ উইকেটরক্ষক-ব্যাটার মাঠে ফিরতে পারবেন, তা নিয়ে এখনই নিশ্চিতভাবে কোনও তথ্য তাই নেই। যদিও শ্রীলঙ্কা সফরের দলে এমনিতেও ছিলেন না পন্থ। এই সিরিজে টিম ইন্ডিয়া উইকেটকিপার-ব্যাটারের ভূমিকায় আস্থা রাখছে ইশান কিষাণের ওপর। ওপেনিংয়ে ইশানের জুটি হতে পারেন রুতুরাজ গায়কোয়াড় বা শুবমন গিল। তিন নম্বরে নামবেন এই মুহূর্তে টি ২০ ক্রিকেটে বিশ্বের এক নম্বর ব্যাটার সূর্যকুমার যাদব। 

দলে থাকতে পারেন কারা

হার্দিক সম্ভবত ছয় বোলিং অপশন নিয়ে মাঠে নামতে চাইবেন, সেক্ষেত্রে ভারতীয় দলে দেখা যেতে পারে দীপক হুডাকে। মিডল অর্ডারে জায়গা পেতে পারেন সঞ্জু স্যামসন বা রাহুল ত্রিপাঠী। শিবম মাভি ও মুকেশ কুমার দলে থাকলেও বোলিং বিভাগের দায়িত্ব থাকতে পারে অর্শদীপ সিংহ, উমরান মালিক ও হর্ষল প্যাটেলের ওপর। বোলিং অলরাউন্ডার হিসেবে ওয়াশিংটন সুন্দর ও অক্ষর প্যাটেল খেলতে পারেন। স্পেশালিস্ট স্পিনার হিসেবে যুযবেন্দ্র চাহালের খেলার সম্ভাবনাই বেশি। 

ভারত বনাম শ্রীলঙ্কা

 মঙ্গলবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে সন্ধে ৭ টা থেকে ভারত-শ্রীলঙ্কা টি ২০ ম্যাচ। বৃহস্পতিবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে ও শনিবার রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আয়োজিত হতে চলেছে পরের দুটি টি-২০। আগামী ১০, ১২ ও ১৫ জানুয়ারি ভারত-শ্রীলঙ্কার তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ। যে খেলাগুলি যথাক্রমে গুয়াহাটি, কলকাতা ও তিরুঅনন্তপুরমে। 

কোথায় দেখবেন 

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচ শুরু সন্ধে ৭ টা থেকে। স্টার স্পোর্টস-র সরাসরি দেখা যাবে ম্যাচ। স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্টোর্টস ওয়ান এইচডি ছাড়াও খেলা দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপে।

আরও পড়ুন- সংক্রমণের আশঙ্কা, আইসিইউ থেকে প্রাইভেট কেবিনে স্থানান্তরিত করা হচ্ছে পন্থকে



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: