সোনাক্ষী-হুমার ছবি দিয়েই বলিউডে ডেবিউ, ‘ডবল এক্সএল’-এ সুযোগ পাওয়ার গল্প শোনালেন মহত রাঘবেন্দ্র


মুম্বই: হুমা কুরেশি (Huma Qureshi), সোনাক্ষী সিংহ (Sonakshi Sinha) অভিনীত ডাবল এক্সএল (Double XL) ছবিতে বলিউডে পা রাখবেন মহত রাঘবেন্দ্র (Mahat Raghavendra)। এর আগে একাধিক তামিল ছবিতে অভিনয় করেছেন মাহাত। এই প্রথম বলিউডের কোনও ছবিতে দেখা যাবে তাঁকে।                                                                         

সৎরাম রামানি পরিচালিত এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখবেন মহত। অভিনেতা এই ছবিতে তাঁর কাজ পাওয়ার ঘটনা বলতে গিয়ে বলছেন, ‘আমি বিশ্রামাগারে বসেছিলাম, দেখলাম সৎরাম হেঁটে আসছেন। সেই প্রথমবার আমাদের মুখোমুখি দেখা হল। আমি তাড়াতাড়ি উঠে ওঁর সঙ্গে অভিবাদন জানাতে গেলাম। তখন উনি সঙ্গে সঙ্গে বললেন, ‘তুমিই শ্রীকান্ত’। আমি সঙ্গে সঙ্গে বললাম, না.. আমি মহত রাঘবেন্দ্র। হেসে ফেলে পরিচালক বললেন.. না না আমি বলছি তুমি শ্রীকান্ত শ্রীবর্ধনের চরিত্রে অভিনয় করার জন্য তুমি আদর্শ। আমি প্রযোজককে ধন্যবাদ জানাতে চাই আমায় এত ভাল একটা চরিত্রে বলিউড ডেবিউ করার সুযোগ দেওয়ার জন্য।’                                                                             

আরও পড়ুন: Nalinikanta: সম্পর্কের জালে খুনের রহস্য, মুক্তি পেল রজতাভ দত্তর নতুন সিরিজের চরিত্রদের লুক

সৎরাম রামানি পরিচালিত এই ছবি জীবনের গল্প বলবে। কমেডি-ড্রামা ঘরানার এই ছবি সমাজের চিরাচরিত ভাবধারাকে নস্যাৎ করবে। শরীরের ওজন নিয়ে সমাজে যে স্টিরিওটাইপ গঠিত হয়েছে তা ভাঙবে এই ছবি।                             

এই ২০২২ সালে দাঁড়িয়েও ভারী চেহারার মহিলাদের নানা কটাক্ষের শিকার হতে হয়। নানা অবাঞ্ছিত কথাও শুনতে হয় সমাজের নানা মানুষের থেকে। রোগা ছিপছিপে চেহারাই যেন মেয়েদের পক্ষে আদর্শ। কখনও কখনও তা মানুষকে অসম্মানের পর্যায়েও পৌঁছে যায়। এই ‘বডিশেমিং’-এর অভ্যাসের বিরুদ্ধেই আওয়াজ তুলবে এই ছবি।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: