‘সুশান্ত খুন হয়েছেন’! মর্গের কর্মীর মন্তব্যে বিস্ফোরক অভিনেতার দিদি



মুম্বই: দুটো বছর কেটে গিয়েছে। কিন্তু বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajput) অস্বাভাবিক মৃত্যুর রহস্য এখনও কাটেনি। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশ সূত্রে দাবি করা হয় আত্মহত্যা করেছেন তিনি। যদিও এই তথ্য মানতে নারাজ তাঁর বহু অনুরাগী থেকে তাঁর পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা করতে পারেন না। তাঁকে খুন করা হয়েছে। মাঝে কেটে গিয়েছে দুটো বছর। ফের একবার সুশান্ত মৃত্যু মামলায় (Sushant Singh Rajput Death Case) নতুন তথ্য সামনে এসেছে। কুপার হাসপাতালের মর্গের এক কর্মী সম্প্রতি মুখ খুলেছেন সংবাদমাধ্যমের কাছে। তিনি দাবি করেছেন যে, তিনি অভিনেতা মৃতদেহ দেখেছিলেন। দেহ দেখে তাঁর মনে হয়নি যে, সুশান্ত আত্মহত্যা করেছেন বলে। বরং, দেহের আঘাত দেখে তাঁর মনে হয়েছে যে, খুন করা হয়েছে অভিনেতাকে। এবার এই বক্তব্যে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা।

#WATCH | “When I saw Sushant Singh Rajput’s body it didn’t appear to be a case of suicide. Injuries marks were there on his body. I went to my senior but he said we will discuss it later,” says Roopkumar Shah, Mortuary Servant, Cooper Hospital, Mumbai pic.twitter.com/NOXAsaI8uH

— ANI (@ANI) December 26, 2022



“>

মর্গ কর্মীর বিস্ফোরক দাবি প্রসঙ্গে সুশান্ত সিংহ রাজপুতের দিদি-

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করেছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দিদি শ্বেতা সিংহ কীর্তি। সুশান্তের ছবি পোস্ট করেছেন তিনি। নিচে লেখা রয়েছে, ‘সুশান্ত সিংহ রাজপুত খুন হয়েছেন- বিস্ফোরক দাবি ময়নাতদন্ত করা কর্মীর’। সঙ্গে তিনি লিখেছেন, ‘যদি এই তথ্য এক বর্ণও সত্যি থাকে, তাহলে সিবিআইয়ের কাছে আর্জি জানাবো যে, বিষয়টি খতিয়ে দেখতে। আমরা সবসময়ই বিশ্বাস করি যে, আপনারা সততার সঙ্গে তদন্ত করবেন। এবং আমাদের সত্যিটাই জানাবেন। আমাদের হৃদয়ে যন্ত্রণা হচ্ছে সত্যি ঘটনা জানার জন্য।’ সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়ে সঠিক বিচার হোক, এমন কথাও লিখেছেন হ্যাশট্যাগে।

আরও পড়ুন –  Salman Khan Birthday: সলমন খানের জন্মদিনের পার্টিতে মুখোমুখি দুই প্রাক্তন প্রেমিকা! তারপর?

প্রসঙ্গত, সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মেনে নিতে পারেননি অনুরাগীরা। তাঁরাও নেট দুনিয়ায় অভিনেতার অকাল মৃত্যুর সঠিক বিচার চেয়ে আর্জি জানাচ্ছেন।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: