সিরিজ শুরুর আগেই হার্দিকের নাগাল থেকে ট্রফি ছিনিয়ে নিলেন কেন উইলিয়ামসন!


ওয়েলিংটন: টি-টোয়েন্টি বিশ্বকাপ এখন অতীত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে কিউয়িদের দেশে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। হার্দিক পাণ্ড্যর (Hardik Pandya) নেতৃত্বে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ (IND vs NZ T20I Series) খেলতে নামবে ভারতীয় দল। রোহিত শর্মা, বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে এই সিরিজে। সিরিজ শুরুর আগে বুধবারই ট্রফি উন্মোচন হয়ে গেল। নিয়মমাফিক দুই অধিনায়ক ট্রফি মাঝে নিয়ে ছবিও তুললেন। আর এর মাঝেই এক মজাদার ঘটনা ঘটে গেল।

কেনের হাতে ট্রফি

ভারতীয় অধিনায়ক হার্দিকের নাগাল থেকে ট্রফি ছিনিয়ে নিলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson)। ঘটনাটি ঠিক কী? ওয়েলিংটনে ছবি তোলার সময় প্রবল বেগে হাওয়া বইছিল। সেই হাওয়ার দাপট এতটাই ছিল যে স্ট্যান্ডে রাখা ট্রফিটি কার্যত মাটিতে পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল। তবে নিজের দুর্দান্ত রিফ্লেক্স দেখিয়ে ট্রফিটি ধরে নেন কেন। হার্দিকও ট্রফি ধরতেই যাচ্ছিলেন, তবে তাঁর আগেই কেন তা হাতে তুলে নেন। ট্রফি হাতে নিয়েই কেন মজার ছলে বলে উঠেন, ‘এই ট্রফিটা আমারই।’ অবশ্য পুরো বিষয়টাই হয়েছে মজার ছলে। গোটা ঘটনাটিই ক্যামেরাবন্দিও হয়েছে এবং পরে তা সোশ্যাল মিডিয়াও শেয়ার করা হয়।

 

Reels

নতুন শুরু

শুক্রবার (১৮ নভেম্বর) থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি সিরিজ শেষ হলেই শুরু হবে সমসংখ্যক ম্যাচের ওয়ান ডে সিরিজ। টি-টোয়েন্টি বিশ্বকাপের হতাশা দূরে সরিয়ে রেখে নতুনভাবে শুরু করার লক্ষ্যে ভারত ও নিউজিল্যান্ড দুই দলই।আসন্ন টি-টোয়েন্টি  সিরিজে ঋষভ পন্থ সহ অধিনায়ক হিসেবে দায়িত্ব সামলাবেন। এছাড়াও ঈশান কিষাণ, দীপক হুডা, হর্ষল পটেল, সঞ্জু স্য়ামসনের মত তরুণরা রয়েছেন স্কোয়াডে। এছাড়াও নিউজিল্য়ান্ডের গতিময় পিচের কথা মাথায় রেখে উমরান মালিককেও নেওয়া হয়েছে টি-টোয়েন্টি স্কোয়াডে। 

টি-টোয়েন্টি সিরিজের সূচি

নভেম্বর ১৮:  স্কাই স্টেডিয়াম, ওয়েলিংটন

নভেম্বর ২০: বে ওভাল, মাউন্ট মাউনগানুই

নভেম্বর ২২:  ম্যাকলিন পার্ক, নেপিয়ার

আরও পড়ুন: প্রতিভার প্রতি সুবিচার করতে ব্যর্থ ভারত, ভনের সমালোচনার কড়া জবাব দিলেন হার্দিক





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: