সাজিদ প্রসঙ্গে সলমন খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শার্লিন চোপড়ার


মুম্বই: নানা ইস্যু  নিয়ে সমস্যায় রয়েছেন ‘হাউজফুল’ পরিচালক সাজিদ খান (Sajid Khan)। একদিকে ‘বিগ বস ১৬’-এ (Bigg Boss 16) প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছেন তিনি। সেখানে টিকে থাকার জন্য প্রতিদিন নানা লড়াই করতে হচ্ছে। অন্যদিকে, চার বছর আগে তাঁর বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থার অভিযোগ ফের মাথাচাড়া দিচ্ছে। সাজিদ খানের বিরুদ্ধে যে অভিনেত্রীরা অভিযোগ দায়ের করেছিলেন, তাঁরা সম্প্রতি নানা কথা বলছেন। মূলত তাঁরা কেউই চাইছেন না যে, সাজিদ ‘বিগ বস’-এর (Bigg Boss 16) ঘরে থাকুন। কিছুদিন আগেই সাজিদ খানের বিরুদ্ধে ফের মুখ খুলেছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। এবার তিনি অভিযোগের আঙুল তুললেন সরাসরি সলমন খানের দিকে। জানালেন, সাজিদ খানকে আড়াল করে রক্ষা করতে চাইছেন সলমন (Salman Khan)।

সলমন খানের বিরুদ্ধে শার্লিন চোপড়ার অভিযোগ-

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়েছে নেট দুনিয়ায়। সেখানে শার্লিন চোপড়া (Sherlyn Chopra) বলেন, ‘সাজিদ খানের মাথার উপর অন্য কারও নয়, সলমন খানের হাত রয়েছে। ওঁর জন্যই সাজিদের (Sajid Khan) গায়ে আঁচ লাগছে না। সলমন খানই আড়াল করে রক্ষা করছেন সাজিদকে।’ এর পাশাপাশি শার্লিন চোপড়া অভিযোগ করেছএন যে, তিনি সাজিদের বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করেছিলেন, সেই বিষয়ে কোনও উত্তর না পাওয়ার জন্য তিনি পুলিশের দ্বারস্থ হন। এই মামলায় তিনি এক মহিলা পুলিশের কাছে আবেদনও করেন যে, যেন তাঁর স্টেটমেন্ট রেকর্ড করা হয়। কিন্তু সে সবও করা হয়নি। তাই কারও কাছে সাহায্য চেয়ে কোনওরকম সহায়তা না পেয়ে একা অনুভব করছেন শার্লিন।

আরও পড়ুন – Samantha Prabhu Health: কী এই মায়োসাইটিস? যে রোগে আক্রান্ত সামান্থা

শার্লিন বলছেন, ‘আমি অ্যাসিসটেন্ট পুলিশ কমিশনারকে ফোন করে বলেছিলাম যে জুহু পুলিশ আমাকে কোনওরকম সাহায্য করছে না। জানা নেই কেন এমন করছে আমার সঙ্গে। উপর থেকে হয়তো কোনও চাপ দেওয়া হচ্ছে, তাই আমার স্টেটমেন্টও রেকর্ড করা হচ্ছে না। আমি বলতে চাইছি যে, একজন তারকার সঙ্গে যদি এমনটা হতে পারে, তাহলে তো সাধারণ যেকোনও মহিলার সঙ্গে এমন ঘটনা ঘটতে পারে।’ ভিডিওর শেষে দেখা যাচ্ছে, কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়ছেন শার্লিন।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: