সম্পর্কের টানাপোড়েনে জড়িয়ে খুনের রহস্য, মুক্তি পেল ‘তৃতীয়’-র ট্রেলার


কলকাতা: সম্পর্কের সমীকরণ, বিবাহ বহির্ভূত সম্পর্ক ও সব ঘটনার মধ্যে জড়িয়ে যাওয়া একটা খুন! মুক্তি পেল অনিমেষ বসু (Animesh Basu) পরিচালিত তৃতীয় ছবির ট্রেলার (Trailer)।                                                         

সন্দীপন ও শর্মিলা স্বামী-স্ত্রী। তাঁদের সম্পর্কে টানাপোড়েন রয়েছে। অফিসের এক সহকর্মীর সঙ্গে সম্পর্ক নিয়ে তাঁদের মধ্যে সমস্যা শুরু হয়। এই ৩ জনেই জড়িয়ে পড়ে একটা খুনের সঙ্গে। ওসি বীরেশ্বর হাজরার সঙ্গে জড়িয়ে পড়েন সবাই। এরপর?  এই প্রেক্ষাপটেই এগিয়ে যাবে অনিমেষ বসু-এর নতুন ছবি ‘তৃতীয়’।                                                 

এই ছবির মুখ্যভূমিকায় দেখা যাবে জয় সেনগুপ্ত (Joy Sengupta)-কে। পর্দায় তাঁর চরিত্রের নামই সন্দীপন। জয়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)-কে। ওসি বীরেশ্বরের ভূমিকায় থাকছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta)। এছাড়াও এই ছবিতে দেখা যাবে সম্পূর্ণা লাহিড়ী, বোধিসত্ত্ব দত্ত ও অন্যান্যরা। নন্দিনীর চরিত্রে অভিনয় করেছেন সম্পূর্ণা।

এই ছবি সম্পর্কে পরিচালক অনিমেষ বসু জানিয়েছেন, এই ছবি সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে। কিন্তু এই ছবির প্রত্যেক মোড়ে রয়েছে ট্যুইস্ট। রয়েছে এক খুনের রহস্যও। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে।             

আরও পড়ুন: Jhora Palok: ঢাকা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে জয়া-ব্রাত্য অভিনীত ‘ঝরা পালক’

‘ব্লেসিংস মিডিয়া’-র প্রযোজনায় মুক্তি পাবে এই ছবি।                                                                               

অন্যদিকে, ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে আসছে নতুন ওয়েব সিরিজ ইনস্পেক্টর নলিনীকান্ত। নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রজতাভ দত্তকে। এছাড়াও এই ওয়েব সিরিজে বিভিন্ন চরিত্রে দেখা যাবে সুব্রত দত্ত, মিশকা হালিম, রূপসা চট্টোপাধ্যায়কে। পরিচালক সৌমিক চট্টোপাধ্যায়ের রহস্যে মোড়়া এই ওয়েব সিরিজের টিজারের পরতে পরতে রোমাঞ্চ।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: