সমন পেয়েও ফের গড়হাজির জ্যাকলিন, ১ দিন সময় দিয়ে ফের নোটিশ পাঠাল দিল্লি পুলিশ


মুম্বই: আর্থিক তছরুপ মামলায় (Extortion Case) অভিযুক্ত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) ফের নতুন করে সমন পাঠাল দিল্লি পুলিশ (Delhi Police)। সূত্রের খবর, আজ হাজিরা দেওয়ার কথা ছিল জ্যাকলিনের। কিন্তু সেই কথা মতো হাজিরা দিতে যাননি অভিনেত্রী। আর তাই নতুন করে জ্যাকলিনকে সমন পাঠিয়েছে দিল্লি পুলিশ। 

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, ২০০ কোটি টাকা আর্থিক তছরুপ মামলায় হাজিরা দেওয়ার জন্য জ্যাকলিনকে নতুন করে সমন পাঠিয়েছে দিল্লি পুলিশ। সেই সমন অনুযায়ী জ্যাকলিনকে ১৪ সেপ্টেম্বর হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। অর্থাৎ বলি সুন্দরীকে মাত্র ১ দিন সময় দিল দিল্লি পুলিশ। সূত্রের খবর, এর আগে দিল্লি পুলিশ সোমবার হাজিরা দিতে বলেছিল জ্যাকলিনকে। এর আগেও একাধিকবার জ্যাকলিনকে হাজিরা দেওয়ার কথা বলা হয়। কিন্তু নিজের বিভিন্ন কাজের কথা জানিয়ে হাজিরার দিন পিছনোর অনুরোধ করেছিলেন জ্যাকলিন। সোমবারও তিনি উপস্থিত না হওয়ায় তাঁকে ফের সমন পাঠায় দিল্লি পুলিশ।

 

চেন্নাই নিবাসী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেছিলেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ ছিল, এক বছরে তাঁর থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতে ডেকে পাঠানো হয়েছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। ৩০ অগাস্ট ইডির দফতরে প্রায় ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জ্যাকলিনকে। জ্যাকলিনের সঙ্গে কথা বলে ইডি-র হাতে আসে বহু জরুরি তথ্য । এর পরিপ্রেক্ষিতে সেই সময় এক বিবৃতিতে অভিনেত্রীর মুখপাত্র বলেন, জ্যাকলিন ফার্নান্ডেজনকে সাক্ষী হিসেবে ডাকছে ইডি। তিনি এর আগে বিবৃতি রেকর্ড করেছেন। 

আরও পড়ুন: অরুণিতার শহর কলকাতায় পবনদীপ, ঘুরে দেখলেন ভিক্টোরিয়া মেমোরিয়াল

সুকেশ চন্দ্রশেখরকে ২০০ কোটি টাকার প্রতারণায় গ্রেফতার করা হয়। অভিযোগ, এই ব্যক্তির কাছ থেকে কয়েক কোটি টাকার বহুমূল্য উপহার পেয়েছিলেন জ্যাকলিন। ইতিমধ্যেই জানা যায়, আর্থিক প্রতারণার টাকা থেকেই নাকি জ্যাকলিন ফার্নান্ডেজকে বহুমূল্যের উপহার দিতেন সুকেশ চন্দ্রশেখ। এনিয়ে জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে বেশ কয়েকবার নিজেদের দফতরে ডেকে পাঠায় ইডি।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: