‘সব দুষ্কৃতী তৃণমূলের ছত্রছায়ায়’, নবনীতা-জিতুকে হুমকিকাণ্ডে প্রতিক্রিয়া শমীকের


কলকাতা: তারকা দম্পতি জিতু ও নবনীতার ইস্যুতে এবার শাসকদলের বিরুদ্ধে মুখ খুললেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য (Samik Bhattacharya)। মূলত,  দুর্ঘটনার কবলে পড়েন টলিউডের জনপ্রিয় অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও তাঁর অভিনেত্রী স্ত্রী নবনীতা দাস (Nabanita Das)। অন্য একটি গাড়ি তারকা দম্পতির গাড়িকে ধাক্কা মারে। ঘটনাটি ঘটেছে নিমতা থানা এলাকায়। এরপর পুলিশের অভিযোগ জানাতে গেলে সেই অভিযোগ নিতে রাজি হয়নি বলে অভিযোগ করেন জিতু ও নবনীতা। এফআইআর (FIR) দায়ের করতে চাইলেও, তা নিতে অস্বীকার করে পুলিশ বলে অভিযোগ।তবে এখানেই শেষ নয়, জল গড়িয়ে আরও অনেক দূর।

‘হেনস্থা’-র পাশাপাশি, পুলিশের সামনেই ‘মৃত্যুর হুমকি’ দেওয়ার মত গুরুতর অভিযোগ তুলেছেন সেলেব দম্পতি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি অভিযুক্তদের চেহারাও ফ্রেমে ধরেছেন অভিনেত্রী নবনীতা দাস। গোটা ঘটনার পর ইতিমধ্যেই শমীক ভট্টাচার্য বলেছেন, ‘যারা দুষ্কৃতী আছেন, তারা মনে করেছেন, এটা তাঁদের সরকার। পুলিশ কোনও ব্যবস্থা নিতে পারবে না, আর পুলিশের পক্ষে নেওয়াও সম্ভব নয়। শাসকদলের সঙ্গে পুলিশের সুক্ষ বিভাজন রেখাটুকু নেই। সমস্ত দুষ্কৃতী তৃণমূলের ছত্রছায়ায় চলে এসেছে। তাঁরা বিভিন্ন গোষ্ঠীতে বিভক্ত হয়ে গিয়েছে। একে অন্যের দিকে বোমা মারছে। বিরাট এলাকা জুড়ে তারা তাদের দাপট চালাচ্ছে। কোনও প্রতিবাদ, কোনও সমালোচনা, কোনও স্বতন্ত্র অবস্থান তারা গ্রহণ করতে পারছে না। তারা নির্ভয়ে মানুষকে হুমকি দিয়ে যাচ্ছে, থানার সামনে দিচ্ছে, থানার ভিতরেও দিচ্ছে। যতদিন এই সরকার থাকবে, এইগুলি চলবে।’

আরও পড়ুন, গরুপাচার মামলায় ফের জেল হেফাজত অনুব্রত মণ্ডলের, ‘ফেরত’ মিলবে না মোবাইলও

 সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী নবনীতা দাস । ফেসবুক পোস্টে তিনি লেখেন, খুব বড় শিক্ষা পেলাম আজ। ‘সেলিব্রিটি বা চেনা মুখ’ এই সকল তকমাতে আমি বিশ্বাসী নই। সাধারণ মানুষ হিসেবে বিচার চাইতে গিয়েছিলাম, পরশুরাম বাবুর কাছে৷ দারুণ ভয় পাওয়ালেন স্যার। পরশুরাম বাবু আপনিই শ্রেষ্ঠ, আপনি ‘পুলিশ’। ফেসবুক পোস্টে লেখেন অভিনেত্রী নবনীতা দাস। উল্লেখ্য, রাশিদ খানের স্ত্রীর পর, এবার পুলিশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছেন টলিউডের অভিনেতা দম্পতি জিতু কমল ও নবনীতা দাস। অভিযোগ, থানায় দাঁড়িয়ে, প্রাণনাশের হুমকি দিলেও, অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ। যদিও ইতিমধ্যেই গোটা ঘটনা সোশ্যালমিডিয়ায় ছড়িয়ে পড়েছে। টলিউডের অভিনেতা দম্পতি জিতু কমল ও নবনীতা দাসকে হেনস্থার অভিযোগে এখনও অবধি একাধিকজনকে গ্রেফতার করেছে নিমতা থানার পুলিশ। পাশাপাশি, নিমতা থানায় অভিনেতা দম্পতি ও তাঁদের গাড়ি চালকের বিরুদ্ধে গালিগালাজ, মারধর ও গাড়ি ভাঙচুরের পাল্টা অভিযোগ দায়ের করেছেন পিক আপ ভ্যানের চালক।

News Reels

 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: