সকলের সামনে কঙ্গনাকে এড়িয়ে গেলেন জয়া বচ্চন? ভাইরাল ভিডিওয় সমালোচনার ঝড়


মুম্বই: আজ, ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে সূরজ বরজাতিয়া (Sooraj Barjatya) পরিচালিত ছবি ‘উঁচাই’ (Uunchai Premier)। দিন দুই আগে, গত বুধবার, মুম্বইয়ে এই ছবির এক বিশেষ প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল। হাজির ছিলেন তামাম বলিউডের একাধিক তাবড় তারকা। অমিতাভ বচ্চন উপস্থিত না থাকতে পারলেও ছিলেন জয়া বচ্চন (Jaya Bachchan), অভিষেক বচ্চন। সেই সঙ্গে কঙ্গনা রানাউত (Kangana Ranaut), রানি মুখোপাধ্যায়, নীনা গুপ্তা, টাইইগার শ্রফ, অক্ষয় কুমার, সলমন খানের মতো তারকারাও হাজির ছিলেন। আর সেখানেই এক ‘অপ্রস্তুত’ মুহূর্তের ভিডিও হয়েছে ভাইরাল।

কঙ্গনাকে এড়িয়ে গেলেন অমিতাভ-পত্নী?

এই বিশেষ প্রিমিয়ারের রেড কার্পেটের একাধিক ভিডিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকল তারকাকেই পাপারাৎজিদের জন্য পোজ দিতে দেখা হয়েছে। কিন্তু এইসবের মধ্যে ভাইরাল হয়েছে একটি বিশেষ ভিডিও। 

একটি ভিডিওতে দেখা যাচ্ছে পাপারাৎজিদের পোজ দিয়ে, একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময়ের সময় কঙ্গনা রানাউতকে একেবারে এড়িয়ে গেলেন জয়া বচ্চন। এই মুহূর্তই চোখে পড়েছে সকলের। ভাইরাল ওই ভিডিও ক্লিপিংয়ে দেখা যাচ্ছে রেড কার্পেটে হাসতে হাসতে জয়া বচ্চনকে অভিবাদন জানালেন কঙ্গনা। কিন্তু বাকি সকলকেই পাল্টা অভিবাদন জানাতে জানাতে জয়া বচ্চন সামনে এলেও কঙ্গনাকে একেবারেই এড়িয়ে গেলেন তিনি। কোনও উত্তরই দিলেন না। এরপরই তাঁকে ঘুরে অনুপম খেরের সঙ্গে ছবি তুলতে দেখা যায়।

Reels

এই ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের বন্যা। অনেকেরই মতে জয়া বচ্চন যা করেছেন তা ঠিকই করেছেন, কঙ্গনা এমন প্রতিক্রিয়া পাওয়ার রাস্তা নিজেই নাকি নিজের জন্য তৈরি করেছেন। 

আরও পড়ুন: The Vaccine War: করোনার বিরুদ্ধে লড়াইয়ের কাহিনি তুলে ধরবে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’, প্রকাশ্যে এল পোস্টার

মূলত, ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সময়ে গোটা বলিউড উত্তাল হয়েছিল মাদক মামলা এবং নেপোটিজম বিতর্কে। সেই সময়েই জয়া বচ্চনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান কঙ্গনা। স্বজনপোষণ বা মাদক সংক্রান্ত প্রসঙ্গে জয়া বচ্চন ও তাঁর সন্তানদের নিয়ে একাধিক মন্তব্য করেন কঙ্গনা। অন্যদিকে তাঁকে উত্তর দিতে ছাড়েননি জয়াও। নেটিজেনদের মতে সেই ঘটনার কারণেই নাকি এদিনের অনুষ্ঠানে কঙ্গনাকে এড়িয়ে যান বচ্চন-পত্নী। তবে এই ঘটনার পর অভিষেক বচ্চনকেও রেড কার্পেটে দেখা যায়। তিনি যদিও কঙ্গনার সঙ্গে সৌজন্য বিনিময় করেন, এবং কথাও বলেন কিছুক্ষণ।

প্রসঙ্গত, ‘উঁচাই’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ১১ নভেম্বর, অর্থাৎ আজ। অভিনয়ে রয়েছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমন ইরানি, ড্যানি ডেনজোঙ্গপা, পরিণীতি চোপড়া, সারিকা, নীনা গুপ্তা, নাফিসা আলি প্রমুখ।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: