‘ষড়যন্ত্রের শিকার’, কেআরকে-র পাশে দাঁড়িয়ে মন্তব্য শত্রুঘ্ন সিন্হার


নয়াদিল্লি: দিন কয়েক আগেই বিতর্কিত ট্যুইটের (tweet) জেরে গ্রেফতার হয়েছেন অভিনেতা-সমালোচক কমল রশিদ খান (Kamaal Rashid Khan)। এবার তাঁর পাশে দাঁড়ালেন রাজনীতিক অভিনেতা শত্রুঘ্ন সিন্হা (Shatrughan Sinha)। বলিউডের দুই বর্ষীয়ান প্রয়াত অভিনেতা, ঋষি কপূর (Rishi Kapoor) ও ইরফান খান (Irrfan Khan) প্রসঙ্গে কেআরকে-র ‘অসম্মানজনক’ ট্যুইটের জেরে গ্রেফতার করা হয়েছে কমল আর খানকে। এবার তাঁর গ্রেফতারির বিরুদ্ধে সরব শত্রুঘ্ন।

কেআরকে-র পাশে শত্রুঘ্ন সিন্হা

শত্রুঘ্ন সিন্হা একের পর এক ট্যুইটে উল্লেখ করেছেন কেআরেক একজন ‘স্ব-নির্মিত মানুষ’। যদিও শত্রুঘ্ন সিন্হার এহেন ট্যুইটে হতচকিত নেটিজেনরা, কারণ তাঁর মেয়ে অভিনেত্রী সোনাক্ষী সিন্হা সম্পর্কেও আপত্তিকর মন্তব্য করেছিলেন কমল আর খান।

বেশ কয়েক বছর আগে, বলিউড অভিনেত্রীদের শারীরিক গঠনের প্রসঙ্গ তুলে ট্যুইটারে একটি পোল তৈরি করেন কেআরখান। যার বিরোধিতা করে সোনাক্ষী ট্যুইট করে লেখেন যে কেআরকে ‘স্থানের অপচয়’ এবং বলেন, তাঁকে ‘উল্টো করে ঝুলিয়ে দেওয়া উচিত’ এবং ‘সপাটে ৪টি চড় মারা উচিত’। তবে সেই ট্যুইট এখন মুছে দেওয়া হয়েছে। 

তবে নির্ভীকভাবে এখন শত্রুঘ্ন সিন্হা, কমল রশিদ খানেরই পাশে দাঁড়িয়েছেন। তিনি লেখেন, ‘কারও কমল রশিদ খানকে ভুলে যাওয়া উচিত নয় এবং সর্বদা মনে রাখা উচিত যে প্রচণ্ড বিরোধিতা এবং সংগ্রাম সত্ত্বেও ‘কেআরকে’ একজন স্ব-নির্মিত মানুষ, তাঁর কাছে সর্বশক্তিমানের আশীর্বাদ রয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে সে নিজের স্থান তৈরি করেছে এবং সমাজেও নিজের স্থান তৈরি করেছে।’

 

অপর একটি পোস্টে তিনি লেখেন, ‘তাঁর সবচেয়ে বড় সম্পদ হল তাঁর আত্মবিশ্বাস, তিনি কোনও ভয় বা পক্ষপাত ছাড়াই কথা বলেন মনে হয়। তাঁকে পরিস্থিতির ষড়যন্ত্রের শিকার বলে মনে হচ্ছে। ঈশ্বর তাঁর মঙ্গল করুন!’ সবশেষে তিনি লেখেন যে তিনি আশা করছেন কমল রশিদ খান যেন সঠিক বিচার পান, খুব শীঘ্র। 

প্রসঙ্গত, কমল আর খানকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে বোরিভেলি আদালত। তাঁকে মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন: Sushant Singh Rajput: ‘ছিছোরে’র ৩ বছর পূর্তি, সুশান্ত সিংহ রাজপুতকে স্মরণ করে বিশেষ পোস্ট তাহিরের





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: