শালিন-টিনার ‘গেম প্ল্যান’ কী? ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে ফাঁস করলন সৃজিতা


মুম্বই: ‘বিগ বস সিজন ১৬’র (Bigg Boss 16) প্রথম এলিমিনেশন হয়ে গিয়েছে। শনিবার ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে গিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সৃজিতা দে (Sreejita De)। ‘বিগ বস’-এর ঘর থেকে এলিমিনেট হয়ে যাওয়ায় তিনি নিজে খুব আশ্চর্য হয়েছেন। নিজেকে ফাইনালিস্ট ভেবেছিলেন সৃজিতা। কিন্তু বাস্তবে তেমনটা হল না। বরং, তিনিই প্রথম প্রতিযোগী যিনি এই সিজন থেকে বাদ পড়লেন। জনপ্রিয় এই রিয়েলিটি শো থেকে বাদ পড়ার প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন সৃজিতা। নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। তার সঙ্গে ‘বিগ বস’-এর ঘরের অন্য দুই প্রতিযোগী শালিন ভানোত (Shalin Bhanot) এবং টিনা দত্তর (Tina Dutta) ‘গেম প্ল্যান’ও ফাঁস করেছেন।

‘বিগ বস’-এর ঘর থেকে বাদ পড়ার প্রসঙ্গে সৃজিতা-

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘বিগ বস’-এর ঘর থেকে বাদ পড়ার প্রসঙ্গে সৃজিতা দে জানিয়েছেন যে, তাঁর এই এলিমিনেশন তিনি এখনও ভাবতে পারছেন না। ‘উত্তরণ’, ‘পিয়া রংরেজ’, ‘লেডিস স্পেশাল’, ‘মিলে যব হম তুম’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত মুখ বাঙালি কন্যা সৃজিতা। মুম্বইয়ে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন বেশ কিছু বছরে। সলমন খানের শো ‘বিগ বস’-এ তিনি নিজেকে ফাইনালিস্ট মনে করেন। কিন্তু তিনিই প্রথম প্রতিযোগী যিনি ‘বিগ বস’-এর এই সিজন থেকে বাদ পড়লেন। সেই প্রসঙ্গে সৃজিতা বলছেন, ‘ফাইনালে ওঠা প্রতিযোগীদের তালিকায় নিজেকে দেখেছিলাম। ‘বিগ বস’-এর ঘরেও তেমনই আলোচনা হত। এত তাড়াতাড়ি বেরিয়ে যাওয়ার জন্য আমি ওখানে যাইনি। শেষ পর্যন্ত একটা দারুণ অভিজ্ঞতা নিয়ে বেরোতে চেয়েছিলাম।’ এর পাশাপাশি ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ফের ‘বিগ বস’-এর ঘরে ফিরে যাওয়ার প্রত্যাশা রয়েছে তাঁর।

আরও পড়ুন – Bollywood Celebrity Updates: ‘মা হয়েছো, বাড়িতে থাকো, বাড়ির দেখাশোনা করো’, কোন জনপ্রিয় বলি নায়িকাকে শুনতে হয়েছিল?

শালিন – টিনার ‘গেম প্ল্যান’ প্রসঙ্গে সৃজিতা-

‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়েই অন্য দুই প্রতিযোগী শালিন ভানোত এবং টিনা দত্তর গেম প্ল্যান কী তা ফাঁস করলেন সৃজিতা। বললেন, ‘আমার পিছনে টিনারা কী যড়যন্ত্র করছে, তা দেখার জন্য আর ফাঁস করার জন্য় আমি অবশ্যই ফের ফিরে যেতে চাই। আমার পিছনে ও (টিনা দত্ত) যা করছে, তা মেনে নেওয়া যায় না।’ এরইসঙ্গে শালিন ও টিনাকে সবথেকে নোংরা খেলোয়াড় বলে উল্লেখ করলেন সৃজিতা। বললেন, ‘ওরা অত্যন্ত খারাপ। ওরা মুখোশ পরা। আমি নিশ্চিত দর্শক বোকা নয়। দর্শক ঠিকই ওদের এই নোংরা খেলা ধরে ফেলবে। ওদের এই মুখোশ খুব শীঘ্রই দর্শক টেনে খুলে ফেলবে। আমার মতে শালিন এই সিজনের সবথেকে নোংরা খেলাটা খেলছে।’ এরইসঙ্গে আবদু রোজিককে সবথেকে শক্তিশালী খেলোয়াড় হিসেবে মনে করেন সৃজিতা।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: