শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলেও এখনও ভেন্টিলেশনেই রাজু শ্রীবাস্তব


মুম্বই:  সামান্য শারীরিক অবস্থার উন্নতি কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের (Comedian Raju Srivastava)। আজ এএনআই সংবাদসংস্থা সূত্রে জানানো হয়েছে, এখনও ভেন্টিলেশনেই রয়েছেন অভিনেতা । তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে । 

 গত ১০ অগাস্ট থেকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি রয়েছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব । গত ২৫ অগাস্ট জ্ঞান ফিরেছিল তাঁর । রাজুর শারীরিক অবস্থার এই উন্নতির খবর আশার সঞ্চার করেছিল অনুরাগীদের মনে । তবে অত্যন্ত ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে তাঁর । এখনও ভেন্টিনেশন থেকে বের করা যায়নি রাজুকে । 

গত ১০ অগাস্ট হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব । জানা যায়, জিম করাকালীন হার্ট অ্যাটাক হয় তাঁর । জিম ট্রেনারই তাঁকে ভর্তি করেন হাসপাতালে । এরপর থেকে দিল্লি এইমস হাসপাতালেই ভর্তি রয়েছেন রাজু । ৫৮ বছর বয়সী স্ট্য়ান্ড আপ কমেডিয়ানের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে । সেই থেকে এখনও ভেন্টিলেশনেই রয়েছেন রাজু । 

আরও পড়ুন: Amitabh Bachchan: করোনা কাঁটা সরিয়ে ‘কেবিসি’-র শ্যুটিং ফ্লোরে ফিরলেন অমিতাভ

অন্যদিকে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাজুর স্বাস্থ্য সম্পর্কে অনেক ভুয়ো খবর ছড়িয়েছে । এই নিয়ে মুখ খুলেছেন রাজু শ্রীবাস্তবের স্ত্রী শিখা । তিনি বলেছেন, ‘দয়া করে রাজুর স্বাস্থ্য নিয়ে ভুয়ো খবর ছড়াবেন না । এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি আমরা । কোনও নেতিবাচক ভাবনা আমরা ভাবতে চাই না । আপনারা কেবল প্রার্থনা করুন রাজু যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে । এখনও পর্যন্ত রাজু লাইফ সাপোর্টে রয়েছেন । চিকিৎসকেরা সবরকমভাবে চেষ্টা করছেন তাঁকে সারিয়ে তোলার । দয়া করে নেতিবাচক ভাবনা বা খবর ছড়াবেন না । কেবল প্রার্থনা করুন ।’

এই বিষয় নিয়েই কয়েকদিন আগে ৩ মিনিটের ভিডিও পোস্ট করেছেন রাজু শ্রীবাস্তবের ভাই দীপ শ্রীবাস্তব। সেখানে তিনি রাজুর শারীরিক অবস্থার খবর দিয়েছিলেন। সেইসঙ্গে গুজব ছড়ানোর বিষয়েও মুখ খোলেন দীপ। যাঁরা এই ধরনের গুজব ছড়াচ্ছেন, তাঁদের নির্লজ্জ বলেও কটাক্ষ করেন দীপ। 

 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: