রোহিত, রাহুলরা রয়েছেন, নেই বিরাট, আইসিসির ভিডিও দেখে প্রশ্ন তুললেন সমর্থকরা


মুম্বই: টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা বেজে গিয়েছে। এরমধ্যেই প্রত্যেক দলের সমর্থনে এগিয়ে এসেছেন সেই দেশের ক্রিকেট প্রেমী মানুষরা। আইসিসি সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছে, সেখানে ভারতীয় দলের সমর্থকদের বিশ্বকাপে দলকে চিয়ার আপ করার জন্য বার্তা দেওয়া হচ্ছে। কিন্তু আশ্চর্যজনক ভাবে সেই ভিডিও দেখেই প্রশ্ন তুললেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। আসলে সেই ভিডিওতে দেখা যাচ্ছে না বিরাট কোহলিকে। রোহিত শর্মা, সূর্যকুমার যাদবকে দেখা গেলেও ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্য়াটার ও প্রাক্তন ভারত অধিনায়কের অনুপস্থিতি একদমই ভালভাবে নেয়নি কেউ। আইসিসির কাছে অনেকেই প্রশ্ন ছুড়েছেন যে, ”বিরাট কোহলি কোথায়?” আবার অনেকে তো এমনও লিখেছেন যে, ”বিরাট কোহলি ছাড়া ভারতীয় দল হয় না।”

আইসিসির সেই ভিডিও

 


আইসিসি সেই ভিডিওর ক্যাপশনে লিখেছে, ”ভারতীয় দলের জন্য তৈরি তো তোমরা?” আক্ষরিক অর্থে এটি একটি ইতিবাচক পোস্ট। কিন্তু কিং কোহলির অনুপস্থিতি কোনওভাবেই মেনে নিতে পারছেন না সমর্থকরা। ভিডিওতে দেখা যাচ্ছে ক্যাপ্টেন রোহিত শর্মা, কে এল রাহুল, সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চাহালকে। কিন্তু রোহিত ছাড়া বাকিদের থেকে অনেক সিনিয়র ক্রিকেট বিরাট। তারপরও ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে না।

প্রস্তুতি ম্যাচ ভেস্তে গেল বৃষ্টিতে

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে নামার আগে এটাই ছিল শেষ প্রস্তুতি ম্যাচ। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে এক বলও মাঠে গড়াল না। বৃষ্টির জন্য টসটুকুও করা সম্ভব হয়নি। বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। উল্লেখ্য, প্রথম প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ রানে জয় পেয়েছিল টিম ইন্ডিয়া। আগামী রবিবার পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে রোহিত বাহিনী। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: