রুপোলি পোশাকে নজরকাড়া নোরা, ফুটবল বিশ্বকাপের থিম গানে মঞ্চ মাতালেন বলি-সুন্দরী


মুম্বই: শাকিরার জায়গায় এবার নোরা ফতেহি (Nora Fatehi)! এই বছরের ফুটবল বিশ্বকাপের থিম গানে অংশ নিলেন বলিউড অভিনেত্রী। সদ্য মুক্তি পেয়েছে এই গানটি। রুপোলি পোশাকে ঝলমল করছেন বলিউডের অন্যতম সেরা নৃত্যশিল্পী। 

সোশ্যাল মিডিয়ায় এই গানের অংশবিশেষ ভাগ করে নিয়েছেন নোরা নিজেই। তবে নোরা প্রথম ভারতবাসী নন, যিনি ফিফা বিশ্বকাপের গানে অংশ নিলেন। এর আগে ২০১০ সালের দক্ষিণ আফ্রিকার ফুটবল বিশ্বকাপে ফিফা বিশ্বকাপের অ্য়ান্থম সং-এ মিউজিক দিয়েছিলেন বলিউডের সেলিম-সুলেমান। এছাড়াও বিশ্বকাপের গানের সঙ্গে শাকিরা, জেনিফার লোপেজের মতো তারকারাও অংশগ্রহণ করেছেন, গান গেয়েছেন। নোরার গান ও নাচ দুইই দেখা যাবে এই থিম গানে। তাই নোরাকে নিয়ে উৎসাহী তাঁর অনুরাগীরা। শাকিরার মতোই দর্শকের মনে দাগ কাটবে নোরার পারফরমেন্স।

 


 

অন্যদিকে, তৃতীয় আন্তর্জাতিক গানের কণ্ঠ ও প্রযোজনা দুইই নোরার। এবার সেই সঙ্গে যুক্ত হয়েছে নতুন ভূমিকা। গানের পরিচালনাও তিনিই করেছেন। গানের নাম ‘ডার্টি লিটল সিক্রেট’ (Dirty Little Secret)।                                 

আরও পড়ুন: Pushpa: সেরা অভিনেতা, পরিচালক সহ সাতটি পুরস্কার ‘পুষ্পা’-র ঝুলিতে, ধন্যবাদ জানালেন অল্লু অর্জুন

এই গানের হাত ধরে পরিচালনায় পা রাখলেন নোরা ফতেহি। আশা করা যাচ্ছে নতুন কাজে তাঁর আধুনিক, শৈল্পিক ও আন্তর্জাতিক মনোভাব ধরা পড়বে। সবচেয়ে বেশি ফলোয়ার সমেত আরব-আফ্রিকান শিল্পী নোরা ফতেহি। বৈশ্বিক পপ-কালচার ও ক্রস-কালচার দ্বারা অনুপ্রাণিত তাঁর পরিচালনা। তাঁর আগামী মিউজিক ভিডিওতেও সেই ছোঁয়া মিলবে তা বলাই বাহুল্য।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: