রিয়েলিটি শো’তে সুযোগের নামে প্রতারণা ! অভিযোগ দায়ের নামী টিভি চ্যানেলের



রঞ্জিত সাউ, কলকাতা: নামী টিভি চ্যানেলের রিয়েলিটি শো’তে ( Reality Show) সুযোগ করিয়ে দেওয়ার নাম করে প্রায় লক্ষাধিক টাকা প্রতারণার (Fraud Case) অভিযোগ। প্রতারণাকাণ্ডে  ২ জনকে গ্রেফতার (Arrested) করল রাজারহাট থানার পুলিশ। 

রিয়েলিটি শো’তে সুযোগের নামে কয়েক লক্ষ টাকা প্রতারণা !

পুলিশ সূত্রে খবর, গত এপ্রিল মাসে রাজারহাট থানায় ওই টিভি চ্যানেলের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ, তাদের চ্যানেলের নাম করে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দিয়ে চ্যানেলের লোগো ব্যবহার করে ও রিয়েলিটি শো’তে সুযোগ করিয়ে দেওয়ার নাম করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে কয়েক লক্ষ টাকা নেওয়ার অভিযোগ। অভিযোগের পর তদন্তে নামে রাজারহাট থানার পুলিশ।

গ্রেফতার শ্রেয়সী ও সৌগত 

গতকাল রাতে ব্যারাকপুর ন’পাড়া ও জগদ্দল থেকে দুজনকে গ্রেফতার করে রাজারহাট থানার পুলিশ। ধৃতদের নাম শ্রেয়সী চক্রবর্তী ও সৌগত সাহা। ধৃতদের কাছ থেকে ব্যাঙ্কের পাসবুক সহ বিভিন্ন নথি সংগ্রহ করেছে রাজারহাট থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর,মূলত ডিজিটাল প্লাটফর্মকেই বেছে নিতো তারা। আজ তাদেরকে বারাসাত আদালতে তোলার কথা। ধৃতদের পাঁচ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানাবে রাজারহাট থানার পুলিশ।

আগেও বহুবার প্রতারণাকাণ্ডের মুখোমুখি কলকাতা

তবে লাইম লাইটের টোপ দিয়ে এই প্রথমবার প্রতারণাকাণ্ডের মুখোমুখি হয়নি কলকাতা। আগেও বহুবার নানা ইস্যু প্রকাশ্যে এসেছে। বছর দুই আগে সিনেমা-সিরিয়ালে সুযোগ দেওয়ার টোপে প্রতারণার অভিযোগে  ১ মহিলা-সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছিল। অভিযোগ, অডিশনের নাম করে তারা ২৩ লক্ষ টাকা হাতিয়েছে। ঘটনাটি ঘটেছিল চারু মার্কেট থানা এলাকায়। অভিযোগের এখানেই শেষ নয়, একুশ সালে এর থেকেও একটি ভয়াবহ অভিযোগ আসে শহরের বুকে।

আরও পড়ুন, শহরে নামী ফটোগ্রাফারের স্টুডিওতে গিয়ে নিখোঁজ উঠতি মডেল, ‘তসবীর’-র ট্রেলর লঞ্চ

ফোটোশ্যুটের প্রস্তাব দিয়ে আপত্তিকর ছবি 

মডেলিংয়ের জন্য ফোটোশ্যুটের প্রস্তাব দিয়ে আপত্তিকর ছবি তোলা হয়। ঘটনাস্থল নিউটাউন।নিউটাউনের বাসিন্দা দুই তরুণী, থানায় অভিযোগ জানান যে, মডেলিংয়ের জন্য ফোটোশ্যুটের প্রস্তাব দিয়ে নিউটাউনের তিন তারা হোটেলে নিয়ে গিয়ে তাঁদের আপত্তিকর ছবি তোলা হয়। এরপর সেই ছবি পর্ন সাইটে ভাইরাল করে দেওয়া হয় বলে অভিযোগ। তদন্ত নেমে দমদম থেকে এক মহিলা-সহ ২ জনকে গ্রেফতার করে  নিউটাউন থানার পুলিশ 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: