‘রাদিল’ জুটি অদেখা ভিডিও, বিতর্ক উড়য়ে রাখীর হাত ধরেই হাঁটছেন আদিল!



মুম্বই: তাঁর বিয়ের খবর এখন সংবাদমাধ্যমের শিরোনামে। তাঁর বিয়ে আদৌ আইনি তো? অথবা বিয়ের পরে তাঁর নাম পরিবর্তন, সবই বার বার শিরোনামে উঠে আসছে। আর এবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে বরের সঙ্গে ভিডিও শেয়ার করে নিলেন রাখী সবন্ত (Rakhi Sawant)।                                                                                                                                                                     

মে মাসের ২৯ তারিখে বিয়ে করেন রাখী ও আদিল দুর্রানি। সম্প্রতি প্রকাশ পাওয়া বিয়ের শংসাপত্রে প্রকাশ্যে এসেছে এই তারিখই। তবে গত কয়েক মাস এই বিয়ের কথা প্রকাশ্যে আসতে দেননি রাখী বা আদিল কেউই। তবে হামেশাই একসঙ্গে দেখা যেত এই জুটিকে। এমনকি রাখীর জন্মদিনে তাঁর জন্য বিশেষ উপহারও পরিকল্পনা করেছিলেন আদিল।                                                 

আরও পড়ুন: Monami Ghosh: আগেই চমক চঞ্চলের, মৃণাল সেনের স্ত্রী হিসেবে মনামীর লুক প্রকাশ্যে

আজ সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও শেয়ার করে নিয়েছেন রাখী, সেখানে তাকে দেখা যাচ্ছে, আদিলের হাত ধরে হাঁটছেন তিনি। সেই সঙ্গে হ্যাশট্যাগও শেয়ার করে নিয়েছেন রাখী, ‘রাদিল’। রাখী ও আদিল। এক আগে বিরুষ্কা থেকে শুরু করে ভিক্যাট বা দীপভীর, বলিউডে এখন যুগলের নামকে জুড়ে দিয়ে নতুন হ্যাশট্যাগ তৈরি করাই যেন স্টাইল।                                                                   

সেই স্টাইল মেনেই ‘রাদিল’ হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন রাখী। শুধু তাই নয়, সিনেমাহলের একটি ভিডিও শেয়ার করেছেন রাখী। একসঙ্গে প্রেক্ষাগৃহে বসে রয়েছেন দুজনে। ট্যাগলাইনে রাখী লিখেছেন, ‘আদিল তোমায় ভালবাসি।’

 






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: