রাজামৌলির পরবর্তী ছবিতে মহেশ বাবুর বিপরীতে দীপিকা পাড়ুকোন?


নয়াদিল্লি: এস এস রাজামৌলি (S S Rajamouli)। নাম শুনলেই মাথায় আসে বিশাল সেট, ‘লার্জার দ্যান লাইফ’ গল্প বলা, এবং দুর্দান্ত অভিনেতা-অভিনেত্রীদের সমাহার। ‘বাহুবলী’ (Bahubali) ও ‘আর আর আর’-এর (RRR) সাফল্যের পর গোটা দেশের দর্শক তাঁর পরবর্তী ছবির জন্য অপেক্ষায় রয়েছেন। বিভিন্ন সূত্র মারফত খবর, তাঁর আগামী ছবিতে দেখা যাবে মহেশ বাবুকে (Mahesh Babu)। ছবির একটা নামও আপাতত ঠিক হয়েছে। তবে তাঁর বিপরীতে কে? সেই নিয়ে জল্পনা চলছেই। সূত্রের খবর যদি বিশ্বাস করা হয়, তাহলে এবার নাকি সেই চরিত্রে দেখা যাবে এক বলিউড তারকাকে। 

এস এস রাজামৌলির পরবর্তী ছবির নায়িকা কে?

একাধিক মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এস এস রাজামৌলির পরবর্তী ছবির নাম ‘এসএসএমবি২৯’ (SSMB29)। যদিও এখনও কোনও নিশ্চয়তা মেলেনি এই ব্যাপারে।  ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে মহেশ বাবুকে। শোনা যাচ্ছে এই ছবিতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে বলিউড তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। 

প্রসঙ্গত, দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ ইতিমধ্যেই সই করে ফেলেছেন তিনি। এরপরই আরও একটি দক্ষিণী ছবির জন্য তিনি তৈরি, শোনা যাচ্ছে এমনটাই। যদিও কোনও নিশ্চিত ঘোষণা এখনও হয়নি, তবে অবশ্যই অনুরাগীদের উত্তেজনার সীমা নেই।

এর আগে এক সাক্ষাৎকারে প্রবীণ লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদ বলেন, ‘এটি একটি রহস্য ঘরানার গল্প, যার কাজ সামনের বছর শুরু হবে।’ সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে বলেও জানান তিনি। 

আরও পড়ুন: ‘Bhediya’ Poster: মুক্তির অপেক্ষায় ‘ভেড়িয়া’, প্রকাশ্যে বরুণ-কৃতীর প্রথম লুক

মহেশ বাবু বলেন, ‘এই ছবি সম্পর্কে বলার সঠিক সময় এখনও আসেনি। কিন্তু এটা আমার জন্য স্বপ্নপূরণ। এস এস রাজামৌলি ও আমি একসঙ্গে বহুদিন ধরেই কাজ করতে চাইছি এবং সেটা অবশেষে হচ্ছে। এই ছবিটা নিয়ে আমি যথেষ্ট উত্তেজিত।’

অন্যদিকে, ‘গোল্ডেন রেশিও অফ বিউটি’ নামক প্রাচীন গ্রীক কৌশল অনুসারে দীপিকা পাড়ুকোন বিশ্বের সেরা ১০ সবচেয়ে সুন্দরী মহিলাদের মধ্যে একমাত্র ভারতীয় মহিলা হয়েছেন। এটি একটি কম্পিউটারাইজড ম্যাপিং কৌশল যা বিশ্বের সবচেয়ে সুন্দরী নারীদের নির্ধারণ করে। অন্যদিকে, প্রভাস আপাতত তাঁর আগামী মাইথোলজিক্যাল ছবি ‘আদিপুরুষ’ নিয়ে ব্যস্ত। ছবিতে দেখা যাবে কৃতী শ্যানন ও সেফ আলি খানকে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: