রশ্মিকা-সিদ্ধার্থ জুটির প্রথম ছবি ‘মিশন মজনু’-র ট্রেলার প্রকাশ্যে, মুক্তি ২০ জানুয়ারি



মুম্বই: মুক্তি পেল সিদ্ধার্থ মলহোত্র (Siddharth Malhotra) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) অভিনীত ‘মিশন মজনু’ (Mission Majnu) ছবির ট্রেলার। এই ছবিতে পাকিস্তানের এক অফিসারের চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ। বলিউডে প্রথমবার জুটি বাঁধছেন সিদ্ধার্থ-রশ্মিকা।                                                                                                                                                                       

শান্তনু বাগচীর (Shantanu Bagchi) পরিচালনায় এই থ্রিলার ঘরানার ছবি ১৯৭০ সালের প্রেক্ষাপটে তৈরি। ছবিতে সিদ্ধার্থ ‘র’ এজেন্টের (RAW Agent) চরিত্রে দেখতে পাওয়া যাবে। ২০ জানুয়ারি ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। এছাড়া অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) -এর সঙ্গে রশ্মিকা মন্দানাকে দেখা যাবে ‘গুডবাই’ (‘Goodbye’ ) ছবিতে। এছাড়াও রণবীর কপূরের (Ranbir Kapoor) সঙ্গে ‘অ্য়ানিম্যাল’ (Animal) ছবিতে দেখা যাবে তাঁকে।                                                                                                               

আরও পড়ুন: Top Entertainment News Today: ‘পাঠান’ নিয়ে নতুন ঘোষণা, ‘আর আর আর’-এ অভিভূত আমেরিকার ‘ডিরেক্টরস গিল্ড’, বিনোদনের সারাদিন

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) বললেই বোধহয় এখন মনে পড়ে ‘শ্রীভল্লি’ (Srivalli) বা ‘সামি সামি’ (Sami Sami)। কিন্তু এবার বলিউডেও জমি শক্ত করছেন রশ্মিকা। অন্যদিকে একের পর এক অন্যরকম চরিত্রে দর্শকদের তাক লাগাচ্ছেন সিদ্ধার্থ। ‘শেরশাহ’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেই সিদ্ধার্থ বুঝিয়েছিলেন, তিনি লম্বা দৌড়ের ঘোড়া। নতুন ছবি নিয়েও দর্শকদের প্রত্যাশা রয়েছে অনেক। 

 


 

 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: