রশ্মিকাকে ‘পার্টনার’ বলে উল্লেখ কার্তিকের, নতুন সম্পর্কের শুরু?


মুম্বই: পর্দায় একসঙ্গে দেখা যেতে চলেছে কার্তিক আরিয়ান এবং রশ্মিকা মন্দান্নাকে? দুই তারকা কি সম্পর্কে জড়িয়েছেন? বাস্তব জীবনে জুটি বাঁধতে চলেছেন কার্তিক – রশ্মিকা? এদিন নেট দুনিয়া তোলপাড় হয়ে গেল এমনই সব প্রশ্নে। আর এই প্রশ্নের সূত্রপাত কার্তিক আরিয়ানের পোস্ট করা একটি ছবিকে কেন্দ্র করে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে রশ্মিকার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ‘ধামাকা’ অভিনেতা। আর তারপরই দুই তারকাকে নিয়ে উত্তাল নেট দুনিয়া।

সম্পর্কে জড়িয়েছেন কার্তিক আরিয়ান ও রশ্মিকা মন্দান্না?

এদিন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দুই তারকাকে একসঙ্গে দেখা যাচ্ছে। অভিনেত্রীকে কাছে টেনে নিয়ে রেখেছেন কার্তিক। আর দুই তারকা সোজা তাকিয়ে ক্যামেরায় পোজ দিয়েছেন। ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘পরিচয় করিয়ে দিই আমার ওয়াও পার্টনারের সঙ্গে’। তার সঙ্গে লাল রঙের হৃদয়ের ইমোজিও ব্যবহার করেছেন। সেই ছবিতেই কার্তিককে পাল্টা ‘পার্টনার’ বলে উল্লেখ করেছেন রশ্মিকা। অভিনেতার এমন ছবি পোস্টের পরই নেট দুনিয়ায় জল্পনা শুরু হয়েছে দুই তারকার সম্পর্ক নিয়ে। আবার বেশ কিছু নেট নাগরিক আন্দাজ করছেন যে, কার্তিকের আগামী ছবি ‘আশিকি থ্রি’তে দেখা যেতে পারে রশ্মিকাকে। যদিও সে সম্পর্কে এখনও কিছু খোলসা করে জানা যায়নি। আর তাঁরা যে ছবিতে একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন, তা কোনও ছবির জন্য নয়। আসলে তাঁরা একটি হেয়ার কেয়ার রেঞ্জ ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন।

আরও পড়ুন – Top Entertainment News Today: বিনোদনের জগতের সেরা খবরগুলি এক ঝলকে

প্রসঙ্গত, গত বছরের শেষের দিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছেন কার্তিক আরিয়ানের ছবি ‘ধামাকা’ (Dhamaka)। চকোলেট বয় ইমেজ ছেড়ে প্রথমবার সেই ছবিতে তাঁকে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। ছবিটি নামেই শুধু ‘ধামাকা’ নয়, ব্যবসার দিক থেকেও ধামাকা করে। মুক্তি পাওয়ার পর ওটিটি প্ল্যাটফর্মের সবথেকে বেশি সময় দেখা ছবি হয় সেটি। আর এবার সেই ছবির জন্যই সেরা অভিনেতার পুরস্কার জিতে নিলেন কার্তিক আরিয়ান। এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অ্যাওয়ার্ড হাতে নিয়ে ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে নিজের প্রতিক্রিয়াও দিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে কালো রঙের স্যুট, সাদা শার্ট ও কালো টাইতে একেবারে ফর্মাল পোশাকে সেজে ছবি দিয়েছেন কার্তিক আরিয়ান। তাঁর হাতে ধরা রয়েছে তাঁর পাওয়া সেরা অভিনেতার পুরস্কার। ছবি পোস্ট করে কার্তিক লিখেছেন, ‘সম্মানিত এবং কৃতজ্ঞ।’



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: