রণবীর-আলিয়ার পরিবারে নতুন সদস্য, বিশেষ পোস্টে শুভেচ্ছা ‘আমূল’-এর


নয়াদিল্লি: কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রণবীর কপূর (Ranbir Kapoor) ও আলিয়া ভট্ট (Alia Bhatt)। ৬ নভেম্বর, প্রথম সন্তানের জন্ম দিলেন তারকা দম্পতি। গোটা দেশেই খুশির আবহ। অভিনেতা-অভিনেত্রীদের শুভেচ্ছা জানান তাঁদের ইন্ডাস্ট্রির (industry) মানুষ, সঙ্গে অনুরাগীরাও (fans)। সদ্যজাতের প্রথম ছবি দেখার অপেক্ষায় সকলে। বলিউডে (Bollywood) যেন সেলিব্রেশন (celebration) পর্ব। আর এই সবের মাঝে বিশেষ পোস্ট করা হল ‘আমূল’-এর (Amul Social Post) তরফে।

রণালিয়াকে শুভেচ্ছা জানিয়ে আমূলের বিশেষ পোস্ট

পৃথিবীজুড়ে নানা উল্লেখযোগ্য ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করে থাকে ডেয়ারি সংস্থা ‘আমূল’। এবারেও তার অন্যথা হল না। তারকা দম্পতি জীবনের নতুন ইনিংস শুরুর শুভেচ্ছা জানিয়ে মিষ্টি পোস্ট করা হল ‘আমূল’-এর পেজে। পোস্টে দেখা গেল কোলে সন্তান নিয়ে বাবা-মা বসে। ছবিতে লেখা, ‘আলিয়া ভেট্টি। আমূল আটারলি ডটারলি ডিলিশিয়াস’। 

 

Reels


আমূলের বাকি পোস্টের মতো এটিও বেশ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। ছবির পিছনে আলিয়া-রণবীরের স্পেশাল সিংহ পরিবারও নজর কেড়েছে সকলের। তবে সকলেই যে খুশি হয়েছেন তা নয়। অনেকেই কটাক্ষও ছুড়ে দিয়েছেন আমূলের পোস্টে। 

আরও পড়ুন: Inspector Nalinikanta: পরতে পরতে রহস্য, প্রকাশ্যে এল ‘ইন্সপেক্টর নলিনীকান্ত’-এর ট্রেলার

প্রসঙ্গত, চলতি বছরের ১৪ এপ্রিল ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে সারেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। আর ৬ নভেম্বর তাঁদের পরিবারে এল নতুন সদস্য। সেপ্টেম্বরে মুক্তি পেয়েছে আলিয়া-রণবীরের একসঙ্গে প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র‘। বক্স অফিসে দুর্দান্ত সাফল্য লাভ করেছে এই ছবি।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: