রজার বিনি নয়, ওটা স্টুয়ার্ট বিনি, মজা করে বললেন মহারাজ


কলকাতা: তাঁকে সরিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট করা হচ্ছে রজার বিনিকে (Roger Binny)। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) যেন তিক্ততা রাখতে চান না। মজা করলেন বোর্ডের মসনদে তাঁর উত্তরসূরিকে নিয়ে।

বৃহস্পতিবার বাইপাসের ধারে এক অনুষ্ঠানে গিয়েছিলেন সৌরভ। সেখানে বন্ধন ব্যাঙ্ক তাঁকে সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করল। সেই অনুষ্ঠানে মঞ্চের পিছনে লাগানো বিগ স্ক্রিনে দেখানো হচ্ছিল একটি ম্যাচের ক্লিপিং। তাতে দেখা গেল, বল করছেন স্টুয়ার্ট বিনি। উইকেটের পিছনে মহেন্দ্র সিংহ ধোনি। ক্লিপিংয়ে দেখা গেল, রাহুল দ্রাবিড় ও হর্ষ ভোগলের সঙ্গে ধারাভাষ্য দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সেই ক্লিপিং চলাকালীন সৌরভ বললেন, ‘এটা বিনি। তবে রজার বিনি নয়। স্টুয়ার্ট বিনি।’ গোটা হলে তখন হাসির রোল।

মোদির নাম

ভারতীয় ক্রিকেট বোর্ডের সর্বোচ্চ মসনদ হারানোর নেপথ্যে কাঠগড়ায় তোলা হচ্ছে বিজেপিকে। অথচ সেই দলেরই প্রধান মুখের প্রশংসা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক জানিয়ে দিলেন, একদিনে কেউ নরেন্দ্র মোদি (Narendra Modi) হতে পারে না।                                                                                                  

বন্ধন ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন সৌরভ। সেই উপলক্ষ্যে এক অনুষ্ঠানে বৃহস্পতিবার সৌরভ বলেন, ‘একদিনে কেউ সচিন তেন্ডুলকর হয় না। একদিনে কেউ অম্বানি হয় না। একদিনে কেউ নরেন্দ্র মোদি হয় না।’

সৌরভের মুখে মোদির নাম শুনে এদিন অনুষ্ঠানে হাজির অনেকেই চমকে গিয়েছেন। কারণ, সৌরভের বিসিসিআই প্রেসিডেন্ট পদ থেকে সরে যাওয়ার নেপথ্যে বিজেপিকে দোষারোপ করা হচ্ছে। বলা হচ্ছে, সক্রিয় রাজনীতিতে যোগে দেওয়ার প্রস্তাব ফেরানোতেই হয়তো পদ খোয়াতে হল সৌরভকে। তাঁর ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদ হারানোর নেপথ্যেও অনেকে বিজেপিকে দায়ী করছেন। সেই অবস্থায় সৌরভের মুখে প্রধানমন্ত্রীর নাম শোনাটা অনেককেই বিস্মিত করছে।                                                                                                                             



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: