‘যেন এভাবেই জীবন কাটে’, স্ত্রী মীরার জন্মদিনে ভালোবাসার চিঠি শাহিদের


মুম্বই: ‘শুভ জন্মদিন ভালোবাসা .. আশা করি জীবনের সমস্ত ভালো , খারাপ মুহূর্তে আমরা একসঙ্গে এমনভাবেই নাচ করতে পারব । হাতে হাত রেখে .. মুখে হাসি রেখে .. আর চোখে ফুটে উঠবে সেই খুশির ঝিলিক ।’

সাদামাটা কয়েকটা লাইনেই ভালোবাসার প্রকাশ । সঙ্গে একটি ছবি । স্ত্রী-এর হলুদ ওড়না গলায় নিয়ে, সাদা শার্টে তাঁর দিকে তাকিয়ে হাসিতে ফেটে পড়ছেন শাহিদ কপূর (Shahid Kapoor) । অন্যদিকে ঝলমলে হলুদ কাজ করা সারারায় স্বামীর দিকে তাকিয়ে উচ্ছ্বল স্ত্রী মীরা কপূর (Meera Kapoor)। আজ তাঁর জন্মদিন । সোশ্যাল মিডিয়ায় এই ছবিটা শেয়ার করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন শাহিদ কপূর । 

 




মীরার হাতে ঝলমল করছে হিরের আংটি । খোলা চুলে ঝরে পড়ছে সৌন্দ্যর্য্য । অমলিন এই ছবি দেখে উচ্ছসিত মীরাও । তিনি কমেন্টবক্সে লিখেছেন, ‘তোমায় চিরকাল ভালোবাসি’ ।

চোখ রাখা যাক পুরনো পোস্টে। শাহিদের জন্মদিনেও আবেগঘন পোস্ট করেছিলেন মীরা । সেখানে তিনি লিখেছিলেন, ‘শুভ জন্মদিন আমার জীবন । প্রার্থনা করি, তুমি জীবনে সবকিছুই সেরা পাও । কারণ, তুমি সেরা । সেরা বাবা, সেরা বন্ধু, সেরা স্বামী, সেরা মানুষ । আই লভ ইউ ।’ 

আরও পড়ুন: Bipasha Basu: ‘আমার শক্তির উৎস’, স্বামীকে লিখলেন বিপাশা, কী বললেন কর্ণ?

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শাহিদ কপূর-এর নতুন ছবি জার্সি । দর্শকদের মধ্যে প্রশংসিত হয়েছিল সেই ছবি । আগামীতে ‘ফর্জি’ ছবিতে দেখা যাবে শাহিদ কপূর । এই ছবির হাত ধরেই ওটিটিতে পা রাখছেন শাহিদ ।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: