মুসলিম হয়েও বড়দিনে শুভেচ্ছাবার্তা? প্রশ্ন তুলে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ তারকা ক্রিকেটারকে



কলকাতা: বড়দিনে উৎসবের আমেজ গোটা বিশ্বে। পিছিয়ে নেই খেলার দুনিয়াও। বড়দিনের আনন্দে মাতোয়ারা ক্রিকেটার থেকে ফুটবলার, সকলেই। সমস্ত তারকাই বড়দিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। 

তবে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হলেন ভারতীয় দলের ক্রিকেটার। কারণ, তিনি মুসলিম। অন্য ধর্মের উৎসব জেনেও কেন তিনি উদযাপন করছেন, এই প্রশ্ন তুলে কটাক্ষ করা হল মহম্মদ শামিকে (Mohammed Shami)।

রবিবার শামি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে, ক্রিসমাস ট্রি-র সামনে বসে রয়েছেন ভারতীয় পেসার। শামি লিখেছেন, ‘বড়দিনে সকলের শান্তিতে কাটুক, আনন্দে কাটুক, ভালবাসায় কাটুক’। আর এই পোস্টের পরই ট্রোলিংয়ের শিকার হন জাতীয় দলের পেসার।                                                                             

একজন সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করেন, মুসলিম হয়েও কেন তিনি বড়দিন পালন করছেন। আর একজন এক ধাপ এগিয়ে লেখেন, লজ্জা করছে না! একজন কমেন্ট করেন, এই পোস্ট না করলেই ভাল হতো।                                                 

 


যদিও শামি পাশে পাচ্ছেন অনেককেই। সোশ্যাল মিডিয়ায় অনেকেই পাল্টা প্রশ্ন তুলেছেন, ভারতের মতো ধর্ম নিরপেক্ষ দেশে এই ধরনের কট্টরপন্থী মন্তব্য বেমানান। অনেকেই লিখেছেন, শামি উচিত কাজই করেছেন। যে কোনও উৎসবই সকলে মিলে পালন করাই ভারতের রীতি। শামিও শুভেচ্ছা জানিয়ে ঠিক কাজ করেছেন।

আরও পড়ুন: চোট সারেনি, শ্রীলঙ্কার বিরুদ্ধেও সম্ভবত খেলবেন না রোহিত, বাদ পড়তে পারেন রাহুল





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: