মুখ্যভূমিকায় সত্যম-সুরঙ্গনা, মুক্তি পেল অনির্বাণের ‘বল্লভপুরের রূপকথা’-র ট্রেলার


কলকাতা: কে হবে অনির্বাণ ভট্টাচার্য্যের (Anirban Bhattacharyya) প্রথম ছবির নায়ক নায়িকা? এই নিয়ে জল্পনা ছিলই। টিজার প্রকাশেও সেই প্রশ্নের উত্তর মেলেনি। কিন্তু ট্রেলার প্রকাশ হতেই বল্লভপুরের রূপকথা (Ballavpurer Rupkotha)-র কাস্টিং ঝলমল করে উঠল। 

অনির্বাণ ভট্টাচার্য্যের বড়পর্দার প্রথম ছবি হতে চলেছে বল্লভপুরের রূপকথা। আজ প্রকাশ পেল এই ছবি ট্রেলার। কালীপুজোয় মুক্তি পাবে এই ছবি। প্রযোজনার দায়িত্বে রয়েছে এসভিএফ (SVF)। এই প্রথম বড়পর্দায় ছবি পরিচালনা করছেন অনির্বাণ। এর আগে হইচই-এর জন্য তৈরি অনির্বাণের ওয়েব সিরিজ ‘মন্দার’ প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। আর তাই বল্লভপুরের রূপকথা নিয়ে দর্শকদের প্রত্যাশাও রয়েছে। 

আরও পড়ুন: Arjun Chakrabarty Exclusive: ‘ফ্রাঞ্চাইজির প্রত্যেকটা ছবি আগেরটার থেকে ভালো হবে, প্রত্যাশার চাপ থাকে’

আজ ট্রেলারে মুক্তি পেল ছবির কাস্টিং। মুখ্যভূমিকায় রয়েছেন সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya), সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় (Surangana Banerjee)। এছাড়া একাধিক অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে ছবিতে। টানটান ট্রেলারে মজার মোড়কে তুলে ধরা হয়েছে গল্পের আঁচ। 

‘বল্লভপুরের রূপকথা’ লিখেছেন অনির্বাণ ভট্টাচার্য নিজেই, সঙ্গী তাঁর ঘনিষ্ঠ প্রতীক দত্ত। সিনেম্যাটোগ্রাফি করবেন সৌমিক হালদার। ছবিটি বাদল সরকারের অত্যন্ত জনপ্রিয় ‘বল্লভপুরের রূপকথা’ নাটকের ওপর ভিত্তি করে তৈরি হবে।

প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ‘বল্লভপুরের রূপকথা’ হরর কমেডি। অর্থাৎ, মজার মোড়তে ভৌতিক গল্প শোনানোর প্রস্তুতি নিয়েছেন তিনি। ছবির মুখ্য চরিত্রে কে থাকছেন? পরিচালনার পাশাপাশি অভিনয়ে দেখা মিলবে অনির্বাণের? এখনও সঠিক উত্তর অজানা। তবে টিজারে শোনা গেছে অনির্বাণের কণ্ঠ। জানা গিয়েছে, ‘বল্লভপুরের রূপকথা’য় উঠে আসবে বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের অবাক করা এক গল্প। জরাজীর্ণ রাজবাড়ির বাসিন্দা মাত্র ২ জন। তাদের আর্থিক পরিস্থিতি রাজবাড়ির মতোই জরাজীর্ণ। গলা পর্যন্ত ঋণে ডুবে দুজন। ঋণ মেটানোর মত সম্পত্তিও অবশিষ্ট নেই। তাহলে কী করে চলে এই দুই বাসিন্দার জীবন? গল্পের মোচড় নাকি সেখানেই লুকিয়ে।  






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: