মুখোমুখি লড়াইয়ে মালাইকা-নোরা, কে জিতলেন? দেখুন ভিডিও



মুম্বই: মালাইকা অরোরা (Malaika Arora) এবং নোরা ফতেহি (Nora Fatehi)। দুজনেই বলিউডের দুই প্রজন্মের ডান্সিং ডিভা। দুই তারকারই নাচের প্রশংসায় পঞ্চমুখ তাঁদের অনুরাগীরা। আর এবার মুখোমুখি লড়াইয়ে নামলেন মালাইকা এবং নোরা। কে জিতলেন সেই লড়াইয়ে?

মুভিং ইন উইথ মালাইকাতে নোরা-মালাইকার নাচ-

শুরু হয়ে গিয়েছে বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ (Moving In With Malaika)। বলিউডের নানা তারকা সেখানে উপস্থিত থাকছেন। ফারহা খান থেকে কর্ণ জোহরকে সেখানে ইতিমধ্যেই দেখা গিয়েছে। আর এবার সেই শোয়ে দেখা গেল নোরা ফতেহিকে। সম্প্রতি যে ভিডিওটি পোস্ট করা হয়েছে নেট দুনিয়ায়, তাতে দেখা যাচ্ছে, ‘ছঁইয়া ছঁইয়া’ গানে একে অপরকে টেক্কা দেওয়ার মতো পারফরম্যান্স করছেন মালাইকা এবং নোরা। কিন্তু এই প্রতিযোগিতাকেই ‘অসম্মানজনক’ বলে মনে করছেন নোরা ফতেহি। এই প্রতিযোগিতার মাধ্যমে তাঁকে অসম্মান করা হয়েছে বলে মত তাঁর। সেকথা তিনি বললেন শো চলাকালীনই।

আরও পড়ুন – Pathaan: শাহরুখ নিচ্ছেন ১০০ কোটি, বাকিরা কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন ‘পাঠান’-এর জন্য?

নোরা ফতেহি বলেন, ‘মালাইকা যা করেছেন, তা আমি কখনও করতে পারব না। বলিউডের ধারা বজায় রাখার একটা অঙ্গ তিনি। আর সেটা ছিল বলিউডের স্বর্ণযুগ। আমরা সময় নিয়ে কথা বলছি। আমরা আজকের দিন নিয়ে কথা বলছি না। এটা শুধু তোমার (মালাইকা অরোরা) জন্য অসম্মানজনকই নয়, অসম্মানজনক আমার জন্য়ও। কারণ, তুমি যা করেছো, তার থেকে আমি যা করছি, তা অনেক আলাদা।’

প্রসঙ্গত, এই এপিসোড সম্প্রচারিত হওয়ার আগে একটি প্রোমো শেয়ার করা হয়। সেই প্রোমোতে দেখা যায়, মালাইকা অরোরার শো ছেড়ে বেড়িয়ে যাচ্ছেন নোরা ফতেহি। কোরিওগ্রাফার টেরেন্স ল্যুইসের সঙ্গে মালাইকার ‘ছঁইয়া ছঁইয়া’ গান নিয়ে কথপোকথনের মাঝেই নোরাকে দেখা যায় শো ছেড়ে বেড়িয়ে যেতে। সেই ঘটনা যে সম্পূর্ণই সাজানো, তা টের পাওয়া যায় পরে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: