মুখে চরম বিরক্তি, ক্ষোভ! গ্রেফতার হওয়া ট্রাম্পের ‘বন্দি-ছবি’ ভাইরাল


নয়া দিল্লি: ২০২০-তে প্রেসিডেন্ট নির্বাচনে অনিয়ম করার দায়ে গ্রেফতার করা হয়েছে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট (Formar President) ডোনাল্ড ট্রাম্পকে (Donald Trump)। জানা গিয়েছে, জর্জিয়ার ফুলটন কাউন্টি কারাগারে আত্মসমর্পণ করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গ্রেফতারের পরবর্তী নিয়ম অনুযায়ী নিউ জার্সি থেকে আটলান্টা কারাগারে বিমানে করে আসেন তিনি। সেখানেই তাঁর একটি মাগশট (বন্দিদের মুখমণ্ডলের ছবি) নেওয়া হয়।                        

তবে মাত্র ২০ মিনিট ফুলটন কান্টি কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন। এ নিয়ে তিনি চতুর্থবারের মতো আত্মসমর্পণ করলেন। এদিকে, ট্রাম্পকে গ্রেফতারের পর কারাগারের নথির বরাত দিয়ে খবর প্রকাশ করেছে সিএনএন। এতে বলা হয়, ট্রাম্পের উচ্চতা ৬ ফুট ৩ ইঞ্চি। কারা নথিতে আরও উল্লেখ করা হয়েছে, তার ওজন ৯৭ কেজি ৫০০ গ্রাম। তার চোখের রং নীল। চুলের রং সোনালী বা স্ট্রবেরি। 

যদিও গ্রেফতারের আগে নিজের সোশাল মিডিয়ায় পোস্ট করে বার্তা দিয়েছিলেন ট্রাম্প। ট্রুথ সোশ্যালে শেয়ার করা পোস্টে ট্রাম্প বলেছেন, “আমি গ্রেফতার হওয়ার জন্য আগামী বৃহস্পতিবার আটলান্টায় যাচ্ছি।”                                       

 

প্রসঙ্গত, ট্রাম্প ও তার ১৮ সহযোগী ২০২০ সালে জর্জিয়ায় নির্বাচনের ফল বদলে দেওয়ার চেষ্টা করছিলেন, এমন অভিযোগ আনা হয় গত ১৪ আগস্ট। ওই দিন ৯৮ পৃষ্ঠার একটি বিস্তারিত প্রতিবেদন প্রকাশ করা হয়। এতে ট্রাম্পসহ ১৯ জনের বিরুদ্ধে ৪১টি অভিযোগ আনা হয়েছে। অভিযুক্তদের সংঘবদ্ধ অপরাধী চক্র হিসেবে আখ্যা দেওয়া হয়। জর্জিয়ার গ্র্যান্ড জুরি ট্রাম্পসহ তাঁদের বিরুদ্ধে র‍্যাকিটেরিং ইনফ্লুয়েন্সড অ্যান্ড করাপ্ট অর্গানাইজেশন (আরআইসিও) আইন ভঙ্গের অভিযোগ এনেছেন।

তবে মাত্র ২০ মিনিট ফুলটন কান্টি কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন। এ নিয়ে তিনি চতুর্থবারের মতো আত্মসমর্পণ করলেন। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।                                                                   





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: