মুক্তি পেল শ্রীজাত প্রথম পরিচালিত ছবি ‘মানবজমিন’-এর টিজার


কলকাতা: মুক্তি পেল শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের (Srijato) প্রথম পরিচালিত ছবি ‘মানবজমিন’-এর (Manobjomin) অফিশিয়াল টিজার। ছবিটিকে ঘিরে প্রথমে কম বিতর্ক দেখা দেয়নি। বিতর্ক, গুঞ্জন, শ্যুটিং পিছিয়ে যাওয়ার পর ছবির কাজ শুরু হয়। আর অবশেষে প্রকাশ্যে এলএই ছবির অফিশিয়াল টিজার (Manobjomin Official Teaser)।

‘মানবজমিন’ ছবির অফিশিয়াল টিজার-

এদিন নেট দুনিয়ায় পোস্ট করা হয়েছে ‘মানবজমিন’ ছবির অফিশিয়াল টিজার। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), খরাজ মুখোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়কে। টিজারে দেখা যাচ্ছে, পরাণ বন্দ্যোপাধ্যায়কে স্বর্গের জমি কেনার প্রস্তাব দিচ্ছেন দুই ব্যক্তি। অন্যদিকে, একটি বাচ্চাদের স্কুলে নানা কিছুর সঙ্গে জড়িয়ে থাকতে দেখা যাচ্ছে পরমব্রত এবং প্রিয়ঙ্কাকে। টিজার মুক্তি পেতেই কমেন্টে ভরিয়ে দিয়েছেন দর্শকেরা। 

Reels

আরও পড়ুন – Kothanrito New Song: দুটো মানুষের হাসি-কান্নার কথা বলে ‘কিছু কথা বাকি’, প্রকাশ্যে ‘কথামৃত’র নতুন গান

প্রসঙ্গত, পরিচালক হিসাবে এটা প্রথম কাজ শ্রীজাতর। এবিপি লাইভকে লেখক এর আগেই বলেছিলেন, ‘পড়াশোনা ও আগের কাজের সূত্রে রুপোলি পর্দার জগৎটা কিছুটা হলেও আমার চেনা। তবে দিন দিন প্রযুক্তি বদলাচ্ছে, আরও উন্নতি হচ্ছে। তবে একজন পরিচালকের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ছবি নিয়ে নিজের মনে স্পষ্ট একটা ধারণা থাকা। আমি কী চাইছি সেটা যদি আমার মনে স্পষ্ট ধারণা থাকে তাহলে আমি দর্শকের সামনে সেটা সঠিকভাবে তুলে ধরতে পারব।’ ‘মানবজমিন’ -এর শ্যুটিং-এর সিংহভাগই হচ্ছে কলকাতায়। ‘মানবজমিন’ নিয়ে আশাবাদী প্রযোজক রানা সরকারও। এবিপি লাইভকে তিনি বলেন, ‘আমার যে ক’টা ছবির কাজ চলছে প্রত্যেকটাই একটা আরেকটার থেকে ভীষণ আলাদা। দর্শকদের সামনে নতুন আর আকষর্ণীয় বিষয় না তুলে ধরতে পারলে তাঁরা হলমুখী হবেন কেন?’ মানবজমিন সহ অন্যান্য সমস্ত ছবিই হলে মুক্তি পাবে বলেও জানান তিনি।

অন্যদিকে, এর আগে শোনা গিয়েছিল, ‘মানবজমিন’ ছবির চিত্রনাট্য নিয়ে নাকি মতবিরোধ হয়েছে শ্রীজাত বন্দ্যোপাধ্যায় এবং সৃজিত মুখোপাধ্যায়ের। শ্রীজাতর পরিচালনায় অভিনয় করার কথা সৃজিতের। শোনা গিয়েছিল, ছবি থেকে সরে দাঁড়াতে চাইছেন সৃজিত। যদিও সমস্ত গুঞ্জনকে নস্যাৎ করে অফিশিয়াল টিজারেই দেখা দিলেন সৃজিত মুখোপাধ্যায়। তাঁকে দেখা গেল এক ঝলক।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: