মা হওয়াই জীবনের সেরা অভিজ্ঞতা, ছেলের জন্মদিনে সানিয়ার আবেগঘন পোস্ট


নয়াদিল্লি: টেনিস কোর্টে তিনি ঝড় তুলতেন। তবে নিজের মাতৃসত্তাও চুটিয়ে উপভোগ করছেন সানিয়া মির্জা (Sania Mirza)।

 

রবিবার, ৩০ অক্টোবর সানিয়ার পুত্র ইজহানের জন্মদিন। বিশেষ এই দিনে আবেগঘন পোস্ট করলেন সানিয়া। টেনিস সুন্দরী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমার জীবনে এত কিছু রয়েছে। তবে আমার জীবনের সেরা অভিজ্ঞতা হল তোমার মা হতে পারা। এটা ছিল আমার জীবনের সেরা দিন, যেদিন তুমি জন্ম নিয়েছিলে। এবং হেসেছিলে। তুমি আমার দেখা সবচেয়ে উদার আর মূল্যবান মানুষে পরিণত হচ্ছো। তোমার মা হওয়ার চেয়ে বেশি গর্বের আর কিছু হয় না। তুমি আমাকে আরও ভাল করেছো। আমাকে নিঃস্বার্থ ভালবাসা শিখিয়েছো। যার কথা আমি আগে জানতাম না। আমি তোমাকে ভালবাসি আমার প্রিয় পুত্র। তুমি যত বড়ই হও না কেন, আমার কাছে ছোট্টই থাকবে’।

 


সানিয়ার বার্তা সাড়া ফেলেছে। অনেকেই তাঁর প্রশংসা করে লিখেছেন, জন্মদিনে ইজহানের জন্য এর চেয়ে ভাল উপহার হতো না। অনেকেই ইজহানকে শুভেচ্ছা জানিয়েছেন।

সানিয়া তাঁর ভক্ত-সমর্থকদের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন সম্প্রতি। যেখানে তিনি দুঃসময়ে ঈশ্বরের ওপর ভরসা রাখতে বলেছেন। ৩৫ বছর বয়সী এই টেনিস তারকা জীবনে সবসময় ঈশ্বরকে স্মরণ করার ওপর জোর দিয়েছেন।

সানিয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘ঈশ্বর জানেন আপনার আত্মা ক্লান্ত। তিনি জানেন, যা ঘটছে তা মেনে নেওয়া আপনার পক্ষে কঠিন। তিনি জানেন, আপনি তাঁকে বলছেন এবং কঠোর প্রার্থনা করছেন। তিনি জানেন আপনি বিভ্রান্ত এবং আপনার শান্তি প্রয়োজন। কিন্তু তিনি এটাও জানেন যে আপনার জন্য সবচেয়ে ভালো কী। তিনি সর্বদা আপনাকে সেদিকে চালিত করবেন। তাঁর ওপর বিশ্বাস রাখুন।’





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: