মায়ের ব্রেন টিউমার, খবর দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন রাখী সবন্ত



মুম্বই: তাঁর ব্যক্তিগত জীবন, সম্পর্ক নিয়ে যতই বিতর্ক থাকুক না কেন, মায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চিরকালই নজর কেড়েছেন অভিনেত্রী রাখী সবন্ত (Rakhi Sawant) । মাকে নতুন শাড়ি কিনে দেওয়া থেকে শুরু করে মায়ের সঙ্গে সময় কাটানো, সব মুহূর্তই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন অভিনেত্রী । আর এবার, মায়ের অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভেঙে পড়লেন রাখী সবন্ত । সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে অনুরাগীদের কাছে মায়ের জন্য প্রার্থনার অনুরোধ করলেন ।                                           

আজ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন রাখী । সেই ভিডিওটি একটি হাসপাতালে শ্যুট করা। ভিডিওতে রাখী জানাচ্ছেন, শেষ সপ্তাহে তিনি মারাঠি বিগ বসের ঘরে গিয়েছিলেন । সেই সময়েই তাঁর মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন । এই খবর তাঁকে কেউ জানায়নি । বিগ বসের বাড়ি থেকে বেরিয়েই তিনি মায়ের অসুস্থতার খবর পান । তারপরেই হাসপাতালে চলে আসেন তিনি ।

আরও পড়ুন: Surangana Exclusive: বল্লভপুরের রূপকথা শিল্পী হিসেবে আমার খিদে বাড়িয়ে দিল

রাখী জানান, তাঁর মায়ের ব্রেন টিউমার হয়েছে । আপাতত হাসপাতালে ভর্তি জয়া ভেদা । রাখী সবন্ত অনুরোধ করেছেন, যাতে সবাই তাঁর মায়ের জন্য প্রার্থনা করেন । ভিডিও করতে করতেই কান্নায় ভেঙে পড়লেন রাখী । কমেন্ট বক্সে অনেকেই পাশে থাকার বার্তা দেন রাখীকে।

 






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: