ভারতের মাটিতে সমস্ত ম্যাচের নতুন স্পনসর পেল বোর্ড, উচ্ছ্বসিত সৌরভ-ধোনিরা


কলকাতা: ভারতের মাটিতে আয়োজিত সমস্ত আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট ম্যাচের জন্য নতুন টাইটেল স্পনসর পেল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) । সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানানো হল যে, দেশের মাটিতে সমস্ত টুর্নামেন্টে টাইটেল স্পনসর হিসাবে মাস্টারকার্ড সংস্থার সঙ্গে চুক্তি করা হয়েছে ।

ভারতের মাটিতে আয়োজিত পুরুষ ও মহিলা দলের সমস্ত আন্তর্জাতিক ম্যাচের পাশাপাশি রঞ্জি ট্রফি, ইরানি কাপ, দলীপ ট্রফির মতো ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টেও টাইটেল স্পনসর হিসাবে থাকবে এই সংস্থা । পাশাপাশি বিভিন্ন বয়সভিত্তিক টুর্নামেন্টেও টাইটেল স্পনসর থাকবে মাস্টারকার্ডই ।

এর আগে টেনিসের অস্ট্রেলীয় ওপেন পা ফরাসি ওপেনের মতো গ্র্যান্ড স্ল্যামের টাইটেল স্পনসর থেকেছে এই সংস্থা । কান ফিল্মোৎসব, গ্র্যামি পুরস্কারের মতো বড় মঞ্চেও টাইটেল স্পনসর থেকেছে ।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) উচ্ছ্বসিত । বলেছেন, ‘২০২২-২৩ মরসুমের জন্য ভারতে আয়োজিত সমস্ত ম্যাচে মাস্টারকার্ডকে টাইটেল স্পনসর হিসাবে স্বাগত জানাই । আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ভারতের ঘরোয়া ক্রিকেটও খুব গুরুত্বপূর্ণ । কারণ আন্তর্জাতিক মঞ্চের সিঁড়ি সেটাই । ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ প্রজন্ম তৈরিতেও সাহায্য করবে মাস্টারকার্ড ।’

 

ব্যক্তিগতভাবে মাস্টারকার্ডের সঙ্গে চুক্তি রয়েছে জাতীয় দলের কিংবদন্তি অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির (MS Dhoni) । তিনিও এই নতুন চুক্তি নিয়ে উচ্ছ্বসিত । বলেছেন, ‘ক্রিকেটই আমার জীবন । যা কিছু পেয়েছি সবই ক্রিকেটের জন্যই । ভারতীয় ক্রিকেট বোর্ডের দেশের মাটিতে আয়োজিত সমস্ত ম্যাচ মাস্টারকার্ড স্পনসর করছে জেনে দারুণ লাগছে । বিশেষ করে ঘরোয়া, জুনিয়র ও মহিলাদের ক্রিকেট এতে খুব উপকৃত হবে । আজ যারা রঞ্জি বা জুনিয়র পর্যায়ে খেলছে, তারাই ভবিষ্যতে দেশের হয়ে খেলবে এবং ১৩০ কোটি ভারতবাসীকে গর্বের মুহূর্ত উপহার দেবে ।’

আগামী এক বছরে ভারত দেশের মাটিতে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবে। সেই সঙ্গে রয়েছে এক ঝাঁক ঘরোয়া ক্রিকেটের ম্যাচ।

আরও পড়ুন: ‘প্রবল চাপের মুখে যে কেউ ভুল করতে পারে’, অর্শদীপের পাশে দাঁড়িয়ে কী বললেন কোহলি?





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: