ভাইফোঁটায় শার্টলেস ছবি পোস্ট সলমন খানের, নজর সরছে না অনুরাগীদের


মুম্বই: আজ ভাইফোঁটা (Bhaiphota)। সারা দেশজুডে় ভাইফোঁটা পালন করা হচ্ছে। ভাইয়ের কপালে ফোঁটা দিয়ে তাঁর দীর্ঘ জীবনের প্রার্থনা করছেন বোনেরা। আর ভাইফোঁটার দিনেই বিশেষ ছবি প্রকাশ্যে আনলেন বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)। শার্টলেস ছবি প্রকাশ্যে আনলেন। যা দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা।

সলমন খানের শার্টলেস ছবি-

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বলিউডের ভাইজান সলমন খান একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে তাঁকে সাদা-কালো অবতারে শার্টলেস লুকে দেখা যাচ্ছে। সলমন খানের পেশিবহুল মেদহীন চেহারা দেখে কে বলবে তাঁর বয়স পঞ্চাশের কোঠা পেরিয়েছে! ছবি পোস্ট করতেই কমেন্টে ভরিয়ে দেন তাঁর অনুরাগীরা। 

আরও পড়ুন – kacher Manush: সংযুক্ত আরব আমিরশাহীতে মুক্তি পাচ্ছে দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’, কবে?

প্রসঙ্গত, সম্প্রতে ডেঙ্গিতে আক্রান্ত হন সলমন খান। গত কয়েকদিন ধরেই তীব্র জ্বরে ভোগেন বলিউডের এই সুপারস্টার। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, তাঁকে এখন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। স্বাভাবিকভাবেই এই মুহূর্তে যাবতীয় শুটিং বাতিল করেছেন তিনি। পাশাপাশি, তিনি অসুস্থ হওয়ায়, বিগ বস সিজন ১৬-র সঞ্চালনার দায়িত্ব নেন কর্ণ জোহর (Karan Johar)। সূত্র মারফত খবর, গত বেশ কয়েকদিন ধরে তীব্র জ্বরে ভুগছেন সলমন খান। তাঁকে এই মুহূর্তে পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসক। উল্লেখ্য়, সারা দেশেই এই মুহূর্তে ডেঙ্গি পরিস্থিতি চলছে। পাশাপাশি বিশেষজ্ঞরা বলেছেন, নভেম্বর অবধি থাকবে এই ডেঙ্গি পরিস্থিতি। তাই যতক্ষণ না অবধি তিনি সুস্থ না হওয়া অবধি, বিগ বস সিজন ১৬-র সঞ্চালনার দায়িত্ব নিচ্ছেন কর্ণ জোহর। বলিউডের একাধিক ছবির চরিত্র থেকে একসময় বাদ পড়েছিলেন সলমন খান। ঠিক তেমনই মুহূর্তে  কুছ কুছ হোতা হে ছবিতে তাঁকে জায়গা করে দিয়েছিলেন কর্ণ। তবে সেসময় তাতে কোনও অসুবিধাই হয়নি। 

অন্যদিকে, সলমন খানের একের পর এক ছবির মুক্তির দিন বদলে যাচ্ছে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির পাশাপাশি ‘টাইগার থ্রি’ ছবিরও মুক্তির দিন পিছিয়ে গিয়েছে।   ২০২৩ সালের ইদে মুক্তি পাবে আগে জানা গেলে, এই মুহূর্তে জানা গিয়েছে, ২০২৩-এর ইদে মুক্তি পাচ্ছে না ‘টাইগার থ্রি’। ইতিমধ্যেই এই ছবির নতুন পোস্টার শেয়ার করা হয়েছে। তার সঙ্গে নতুন মুক্তির দিনও ঘোষণা করা হয়েছে। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: