‘ব্রহ্মাস্ত্র’ প্রচারে গিয়ে তেলুগু ভাষায় ‘কেসারিয়া’ গাইলেন আলিয়া


হায়দরাবাদ:  ‘ব্রহ্মাস্ত্র’ ছবির  (Brahmastra) প্রচার করতে গিয়ে তেলুগু ভাষায় কেসারিয়া গাইলেন আলিয়া ভট্ট (Alia Bhatt)। প্রেগন্যান্ট অবস্থাতেও একইভাবে ‘ব্রহ্মাস্ত্র’ করে চলেছেন আলিয়া। এদিকে ৯ সেপ্টেম্বর ছবি রিলিজ হবে। হাতে গুণে আর মাত্র ৬ দিন। স্বাভাবিকভাবেই পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukherjee) এই ছবি ঘিরে জোশ তুঙ্গে।

 ফোকাসে রণবীর-আলিয়া, ‘কেসারিয়া’-র তেলুগু ভার্সন কুমকুমালা গাইতে শোনা গেল আলিয়াকে

প্রসঙ্গত, ২০২২ সাল জুড়েই লাইমলাইটের ফোকাসে রণবীর-আলিয়া। তাঁদের পেশাগত জীবনের পাশাপাশি নতুন সংসার জীবনও চর্চায়। এহেন মুহূর্তেই ‘ব্রহ্মাস্ত্র’ তাঁদের জীবনকে আরও বেশি শিরোনামে রেখেছে। মূলত শুক্রবার হায়দরাবাদে   ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে গিয়েছিলেন রণবীর-আলিয়ারা। আর সেখানে লাইমলাইটে আলিয়ার প্রেগন্যান্সি ফ্যাশন। তবে অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল তেলুগু ভাষায় আলিয়ার কণ্ঠে ‘কেসারিয়া’ গান। ‘কেসারিয়া’-র তেলুগু ভার্সন কুমকুমালা গাইতে শোনা গেল আলিয়াকে। গান গাইতে গাইতে প্রিয়মানুষ রণবীরের দিকে তাঁকাতে দেখা যায় তাঁকে। উল্লেখ্য, যদিও এই প্রথমবার নয়, বলিউডের অনুষ্ঠানে তামাম মুম্বইবাসীর সামনে রণবীরকে ডেডিকেট করে আগেও আলিয়াকে গান গাইতে দেখা গিয়েছে। তবে তা বিয়ে পরে সেই প্রেম আজ অন্য দিগন্তে।

আরও পড়ুন, ‘এতটা এনজয় কোথাও করিনি’, আজ উত্তমকুমারের জন্মদিনে কী বার্তা সৃজিতের ?

আলিয়ার প্রেগন্যান্সি ফ্যাশন সবারই চোখ কেড়েছে

ব্ল্যাক কালারে ড্রেসে বরাবরের স্মার্ট রণবীর কাপুর দাঁড়িয়ে, আর তাঁর চোখের দিকে তাঁকিয়ে গোলাপী রঙা ড্রেসে বলিউডের এই দক্ষ অভিনেত্রী আলিয়া ভাট। বলাইবাহুল্য আলিয়ার প্রেগন্যান্সি ফ্যাশন সবারই চোখ কেড়েছে। বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য বেশ ভালই পারিশ্রমিক নিয়েছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। সূত্রের খবর, অ্যাডভেঞ্চার ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’-র জন্য ২০ থেকে ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলিউড হার্টথ্রব রণবীর কপূর। অন্যদিকে, আলিয়া ভট্ট এই ছবির জন্য পারিশ্রমিক নিয়েছেন ১০ থেকে ১২ কোটি টাকা। ‘ব্রহ্মাস্ত্র’ ছবি দিয়েই এই প্রথমবার সেলুলয়েডে একসঙ্গে দেখা যেতে চলেছে ‘রালিয়া’কে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবি পরিচালনা করেছেন, পরিচালক অয়ন মুখোপাধ্যায়।  ছবিতে রণবীর কপূর, আলিয়া ভট্ট ছাড়াও একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। এছাড়াও থাকছেন নাগার্জুন এবং মৌনী রায়ও। ছবিতে অন্ধকারের দেবীর চরিত্রে অভিনয় করছেন মৌনী রায়। 

 

 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: