‘ব্রহ্মাস্ত্র’ দেখে রিভিউ দিলেন নীতু কপূর, ছেলের ছবি কেমন লাগল মায়ের?


মুম্বই: বলিউড অভিনেত্রী নীতু কপূরের (Neetu Kapoor) কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবিটি। এই ছবিতে তাঁর পুত্র রণবীর (Ranbir Kapoor) যেমন রয়েছেন। তেমনই রয়েছেন পুত্রবধূও (Alia Bhatt)। ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। আর তা দেখে রিভিউ দিলেন তিনি। জানালেন, কেমন লেগেছে তাঁর। তার সঙ্গে কোথায় কোথায় খামতি রয়েছে, সেকথাও জানালেন নীতু।

নীতু কপূরের কেমন লাগল রণবীর – আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’?

‘ব্রহ্মাস্ত্র’ দেখার পর রিভিউ দিলেন নীতু কপূর। নিজের সোশ্যাল মিডিয়া হ্য়ান্ডলে তিনি নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। আর তা রণবীর কপূরের একাধিক ফ্যান পেজ থেকে পাপারাৎজিদের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে। একটি ভিডিও পোস্ট হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’ দেখার পর নীতুর প্রতিক্রিয়া মন দিয়ে শুনছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছেন কর্ণ জোহর। নীতু বলছেন, ‘শেষটা তো অসাধারণ। অনবদ্য, অভূতপূর্ব। কিন্তু এই অনুভূতিটা আসতে প্রথমে একটু সময় নেবে। একবার কেউ ছবিটা দেখতে শুরু করলে ছেড়ে উঠতে পারবে না।’ ‘ব্রহ্মাস্ত্র’র স্পেশাল স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন করিনা কপূর খান, সেফ আলি খান, হৃত্বিক রোশন, অর্জুন কপূর, বরুণ ধবন এবং আরও অনেক তারকা।

আরও পড়ুন – Huma Qureshi: অডিশন না দিয়েই কীভাবে ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ ছবিতে সুযোগ পান হুমা?

প্রসঙ্গত, উৎসবের মরসুম ছাড়া মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। আর তাতেও বাজিমাত করেছে এই ছবি। এদিন ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিশ্বজুড়ে কত টাকার ব্যবসা করেছে ‘ব্রহ্মাস্ত্র’, সেই সংক্রান্ত একটি পোস্ট করেছেন। সেখানে তিনি নিজের কৃতজ্ঞতাও জানিয়েছেন। অয়ন লিখেছেন, ‘ব্রহ্মাস্ত্র প্রথম দিনের বক্স অফিস কালেকশন বিশ্বজুড়ে ৭৫ কোটি টাকা। কৃতজ্ঞতা। উত্তেজনা। আশা। যাঁরা প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখেছেন, তাঁদের সকলকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। এমনই ছবি দেখতে যাওয়ার সংস্কৃতি ধরে রাখুন। পরবর্তী কয়েক দিনের দিকে তাকিয়ে রয়েছি।’

২০১৮ সালে বক্স অফিস কালেকশনে রেকর্ড গড়েছিলেন রণবীর কপূর। তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি ‘সঞ্জু’ প্রথম দিন ব্যবসা করেছিল ৩৪.৭৫ কোটি টাকার। আর ‘ব্রহ্মাস্ত্র’ সেই রেকর্ড ভেঙে দিয়েছে। বক্স অফিস ইন্ডিয়া ডট কমের রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, রণবীর কপূর, আলিয়া ভট্ট অভিনীত এই ছবি প্রথম দিন ব্যবসা করেছে ৩৫ থেকে ৩৬ কোটি টাকার মতো। শুধু নিজের রেকর্ডই ভাঙলেন না রণবীর কপূর। তার সঙ্গে ভারতীয় ছবির ইতিহাসে নতুন রেকর্ড গড়লেনও। কোনও উৎসবের মরসুম ছাড়া মুক্তি পাওয়া ছবিগুলির মধ্য়ে সবথেকে বেশি টাকার ব্যবসা করেছে ‘ব্রহ্মাস্ত্র’। এই জায়গা এতদিন ধরে রেখেছিল ‘বাহুবলী ২’। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: