ব্যালকনির নিচে আস্ত সমুদ্র, আবেগের ঢেউয়ে ভাসলেন বাদশাহ, ক্যামেরাবন্দি করলেন রাজপাট


মুম্বই: কেরিয়ার গড়ার স্বপ্ন নয়, মুম্বই এসেছিলেন ভালবাসার টানে। সব হারাতে বসে যখন উদভ্রান্ত হয়ে ঘুরছিলেন, রাস্তা দেখিয়েছিল আরব সাগর। সাগরের তীরে দেখা হয়ে গিয়েছিল অভিমানী গৌরীর সঙ্গে। সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই মায়ানগরীতে রোজগারের তাগিদে বেরনো। বাকিটা ইতিহাস। আজ শুধু মুম্বই শহর নয়, অগণিত মানুষের হৃদয়ে রাজপাট তাঁর। কিন্তু আজও সাগরের কাছে বার বার ফিরে যান তিনি, কখনও আরব সাগরের ঘন নীল জল, তো কখনও আবার বাড়ির নিচের জনসমুদ্র। সেই সাগরের দিকে তাকিয়েই ৫৭ বছর পূর্ণ করলেন বলিউডের (Bollywood) বাদশাহ শাহরুখ খান (Shah Rukh Khan Birthday)। 

৫৭ বছর পূর্ণ করলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান

বুধবার, ২ নভেম্বর ছিল শাহরুখের জন্মদিন। আগের দিন থেকেই তার জন্য ভিড় জমছিল ‘মন্নত’-এর সামনে। কাউকে নিরাশ করেননি শাহরুখ। মঙ্গলবার রাতেই ছোট ছেলেকে সঙ্গে নিয়ে ব্যালকনিতে বেরিয়ে এসেছিলেন। বুধবার বিকেলেও অনুরাগীদের সামনে হাজির হলেন তিনি। চেনা ভঙ্গিতে এগিয়ে এলেন একেবারে দেওয়ালের গা ঘেঁষা জায়গায়। লোহার তারে মোড়া রেলিংয়ে পা রেখে দাঁড়ালেন চির-পরিচিত নায়কের ভঙ্গিতেই। হাত তুলে সেরে নিলেন অভিবাদন। কালো চশমার আড়াল থেকেই মেপে নিলেন উৎসাহী ভিড়কে। 

আরও পড়ুন: Aindrila Sharma: রাতে আচমকা ফের অসুস্থ, ভেন্টিলেটরে অভিনেত্রী ঐন্দ্রিলা, পাশে রয়েছেন সব্যসাচী

তার পরেও উৎসব যেন বাকি ছিল কিছুটা। পূরণ হয়ে গেল এক ট্যুইটে। জনসমুদ্রের সঙ্গে নিজস্ব পোস্ট করে সাগরের প্রতি ভালবাসা বুঝিয়ে দিলেন শাহরুখ নিজেই। লিখলেন, ‘সাগরের সামনে বাস করার অভিজ্ঞতা অতি সুন্দর। জন্মদিনে ভালবাসার সমুদ্র চারিদিক থেকে ঘিরে ফেলেছে আমাকে। ধন্যবাদ। আমাকে এত বিশেষ বলে অনুভব করানোর জন্য সকলের কাছে কৃতজ্ঞ এবং আনন্দিত’।

জনসমুদ্রের সঙ্গে নিজস্বী তুলে কৃতজ্ঞতা প্রকাশ শাহরুখের

জন্মদিনে আগামী ছবির ঝলকও  উপহারস্বরূপ পেশ করেছেন শাহরুখ। দীর্ঘ বিরতি নিয়ে বড়পর্দায় ফিরছেন তিনি স্বমহিমায়। তাও আবার যশরাজ ফিল্মসের হাত ধরে। বুধবারই মুক্তি পেয়েছে ‘পাঠান’ ছবির ঝলক। শাহরুখের সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন অ্যাব্রাহামও। তবে জন্মদিনে শাহরুখকেই উদযাপনে মগ্ন অনুরাগীরা।  তাই আর কারও উপর নজর না পড়াই স্বাভাবিক। 

 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: