বিয়ের পর প্রথম করবা চৌথ, চোখ ফেরানো যাচ্ছে না ক্যাটরিনার দিক থেকে


মুম্বই: গত বছর ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের দুই জনপ্রিয় তারকা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। চূড়ান্ত গোপনীয়তা এবং নিরাপত্তার মধ্যে বিয়ে সেরেছেন তাঁরা। মুম্বই থেকে দূরে গিয়ে রাজস্থানের সাতশো বছরের পুরনো সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল তাঁদের বিয়ের আসর। দুই পরিবারের সদস্য, ঘনিষ্ঠ আত্মীয় এবং হাতে গোনা কিছু বন্ধুদের উপস্থিতিতে নতুন জীবন শুরু করেন তাঁরা। আর বিয়ের পর এটাই বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের প্রথম করবা চৌথ (Karwa Chauth 2022)। উৎসব পালনের মাঝেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আর তা দেখে তাঁর দিক থেকে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা।

ক্যাটরিনা কাইফের করবা চৌথ উদযাপন-

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ তাঁর প্রথম করবা চৌথ উদযাপনের ছবি শেয়ার করে নিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে, লাল রঙের শাড়ি পরেছেন তিনি। হাত ভরে রয়েছে চূড়ায়। সিঁথি ভর্তি সিঁদুর। দুটি ছবিতে একা ক্যাটরিনা। অন্য একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে ভিকি কৌশলের সঙ্গে। আর একটি ছবিতে তিনি হাসি মুখে পোজ দিয়েছেন ভিকির পরিবারের সঙ্গে। ক্যাটরিনার হাতে রয়েছে পুজোর থালা। শাড়ি, চূড়ায় সেজে ওঠা ক্যাটরিনা কাইফের দিক থেকে চোখ ফেরাতে পারছেন না তাঁর অনুরাগীরা। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার পরই তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন – Top Entertainment News Today: টলিউড থেকে বলিউড, একনজরে আজকের সেরা বিনোদনের খবরগুলি

প্রসঙ্গত, এদিন নেট দুনিয়ায় মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফের নতুন ছবি ‘ফোন ভূত’-এর প্রথম গান ‘কিন্না সোনা’। তনিষ্ক বাগচীর লেখা ও তৈরি, জারা-তনিষ্কের গাওয়া এই গানটি একটি বেশ অন্য ধারার প্রেক্ষাপটে শ্যুট করা হয়েছে। টকটকে লাল পোশাকে নজর কাড়ছেন অভিনেত্রী। ক্যাটরিনার পর্দায় লাস্যময়ী উপস্থিতি আরও দর্শককে আকৃষ্ট করবে বলাই বাহুল্য। ছবির ট্রেলার যেদিন মুক্তি পায়, সেদিন তা ইউটিউবে এক নম্বরে ট্রেন্ডিং ছিল। মাত্র ২৪ ঘণ্টায় তার ভিউজ ছাড়ায় ৩০ মিলিয়ন। ১০ অক্টোবর মুক্তিপ্রাপ্ত ট্রেলারে দেখা যায় ক্যাটরিনা রয়েছেন ভূতের চরিত্রে। তাঁর সঙ্গে দুই ‘ভূত বাস্টার’ অর্থাৎ যাঁরা ভূত ধরে এমন মানুষের আলাপ হয়। এই চরিত্রে অবশ্যই সিদ্ধান্ত ও ইশান। এই তিনজন একসঙ্গে ব্যবসা শুরু করেন, যার থেকে একের পর এক সাংঘাতিক, মজার, কৌতুকে ভরা ঘটনা ঘটতে থাকে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: