বিলাসবহুল সম্পত্তি কিনলেন বিরাট-অনুষ্কা, দাম জেনে চোখ কপালে নেটিজেনদের


মুম্বই: বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির (Virat Kohli) রসায়ন সবসময়ই চর্চায় থাকে। তাঁরা কী করছেন, কোথায় যাচ্ছেন, তা জানার অপেক্ষায় থাকেন তাঁদের অনুরাগীরা। সম্প্রতি বিলাসবহুল একটি সম্পত্তি কিনেছেন দুই তারকা। আর সেই সম্পত্তির দাম জেনে চোখ কপালে উঠছে অনুরাগীদের।

কত টাকা দিয়ে সম্পত্তি কিনলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা?

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, মুম্বইয়ের কাছে আলিবাগে আট একরের একটি ফার্ম হাউজ কিনেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Virushka)। এই বিলাসবহুল ফার্ম হাউজটি কেনার জন্য তাঁদের খরচ হয়েছে ১৯.২৪ কোটি টাকা। এই টাকার ১.১৫ কোটি টাকা তাঁরা আগেই জমা দিয়েছিলেন। আর গণেশ চতুর্থীতে বাকি টাকার লেনদেন শেষ করেন বিরাট কোহলির ভাই বিকাশ। কারণ, এই মুহূর্তে এশিয়া কাপের খেলার জন্য দুবাইয়ে রয়েছেন বিরাট। সমীরা হ্যাবিটেটস নামের একটি জনপ্রিয় রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে সম্পত্তি কেনায় লেনদেন হয়েছে বিরুষ্কার।

জানা যায়, প্রায় ৬ মাস আগে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা আলিবাগের বাড়িটি দেখে আসেন। কিন্তু ব্যস্ততার কারণে বিরাট এই সম্পত্তি কেনার সময় উপস্থিত থাকতে পারেননি।

আরও পড়ুন – Brahmastra: ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন রণবীর-আলিয়া?

প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকা (South Africa) যাওয়ার পথে সন্তানের সঙ্গে ক্যামেরাবন্দি হন বিরুষ্কা। সেই সময় বিরাট কোহলিকে বারবার ছোট্ট ভামিকার ছবি তুলতে নিষেধ করতে দেখা যায়। পাপারাজ্জিদের উদ্দেশে বিশেষ বার্তা দিয়েছেন অনুষ্কা শর্মা। কারণ, তাঁরা বিরুষ্কার কন্যার ছবি কোথাও প্রকাশিত করেননি। তাই খুশি মা অনুষ্কা পাপারাজ্জিদের উদ্দেশে বিশেষ বার্তাও দেন। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অনুষ্কা শর্মা লেখেন, ‘আমি সমস্ত ভারতীয় পাপারাজ্জিদের উদ্দেশে ধন্যবাদ জানাতে চাই যাঁরা ভামিকার ছবি কিংবা ভিডিও প্রকাশিত করেননি। আমরা আমাদের সন্তানের জন্য কিছুটা নিরাপত্তা চাইছি। যাতে ওরা সোশ্যাল মিডিয়া কিংবা সংবাদ মাধ্যমের থেকে দূরে থেকে নিজের জীবনটাকে নিজের মতো করে বাঁচতে পারে। ও যখন বড় হয়ে যাবে, তখন এককিছু নিষেধাজ্ঞা হয়তো থাকবে না। সমস্ত ফ্যান ক্লাবকেও ধন্যবাদ জানাবো যাঁরা আমাদের সন্তানের ছবি কিংবা ভিডিও প্রকাশিত করেননি।’

অনুষ্কা শর্মাকে শীঘ্রই দেখা যাবে চাকদা এক্সপ্রেস ছবিতে। এই ছবিতে তিনি অভিনয় করছেন ঝুলন গোস্বামীর চরিত্রে। ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে আশায় রয়েছেন তাঁর অনুরাগীরা।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: