বিয়ে ভেঙেছে দু’দশক আগে, ইমরান গুলিবিদ্ধ হওয়ায় যা লিখলেন জেমাইমা…


নয়াদিল্লি: বিয়ে ভেঙে গিয়েছে প্রায় দু’দশক আগে। তবে দানা বাধেনি তিক্ততা। বরং বিপদে-আপদে পাশেই থেকেছেন পরস্পরের। ইমরান খান (Imran Khan Injured) গুলিবিদ্ধ জানতে পেরে তাই উদ্বিগ্ন হয়ে পড়েন প্রাক্তন স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ (Jemima Goldsmith) । তবে ইমরানের প্রাণরক্ষা হয়েছে জেনে স্বস্তির নিঃশ্বাস ফেললেন তিনি। আততায়ীকে ধরে ফেলা যুবককে ধন্যবাদও জানিয়েছেন।

পাকিস্তানে গুলিবিদ্ধ ইমরান, ব্রিটেন থেকে প্রতিক্রিয়া জেমাইমার

বৃহস্পতিবার পদযাত্রার সময় পাকিস্তানের (Pakistan) গুজরানওয়ালায় গুলিবিদ্ধ হন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান। তাঁর দুই পায়ে চারটি গুলি লেগেছে। প্রচণ্ড রক্তপাতও হয়। দাঁড়াতেও পারছিলেন না ইমরান। ফলে পাঁজকোলা করে তুলে তাঁকে তুলে হাসপাতালে নিয়ে যেতে হয়। সেই খবর কানে যেতেই উদ্বিগ্ন হয়ে পড়েন জেমাইমা। তবে ইমরান রক্ষা পেয়েছেন জেনে পরে স্বস্তি পান তিনি।

এ দিন ট্যুইটারে জেমাইমা লেখেন, ‘খবর পেয়ে শঙ্কিত হয়ে পড়েছিলাম আমরা। ঈশ্বরের অসীম কৃপা যে, ও ঠিক আছে। ভিড়ের মধ্য়ে বন্দুকধারীকে যে ভাবে পাকড়াও করেছেন এক সাহসী নায়ক, ওঁর ছেলেদের তরফে তাঁদের কৃতজ্ঞতা জানাই’। ইমরানের পদযাত্রায় এক জনের মৃত্যুও হয়েছে। তাঁর পরিবার-পরিজবদের সমবেদনাও জানান জেমাইমা।

আরও পড়ুন: Imran Khan Rally Firing: অল্পের জন্য প্রাণে বাঁচলেন ইমরান, দুই পায়ে চারটি গুলি লেগেছে, নিয়ে যাওয়া হল লাহৌর

হামলার সময় কন্টেনারের উপরে দাঁড়িয়ে পতাকা ওড়াচ্ছিলেন ইমরান। সেই সময়ই তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়া হয়। তাতে যখন দিশাহারা অবস্থা, সেই সময় এক যুবক আততায়ী ব্য়ক্তিকে পিছন থেকে পাকড়াও করে ফেলেন। তার পর ইমরানের দল, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের সদস্যরা ঝাঁপিয়ে পড়ে মাটিতে ফেলে দেন অভিযুক্তকে। সেই দৃশ্য় সংবাদমাধ্যমে উঠে এসেছে। সাহসী ওই যুবকের ছবিও পোস্ট করেন জেমাইমা। তাঁকে ‘নায়ক’ বলে উল্লেখ করেন। এর আগেও, নানা সময় ইমরানের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে জেমাইমাকে।

প্রায় দুই দশক আগে ভেঙে যায় ইমরান-জেমাইমার বিয়ে

ব্রিটেনের অভিজাত গোল্ডস্মিথ পরিবারের মেয়ে জেমাইমা, পেশায় চিত্রনাট্যকার। ইমরানের প্রথম স্ত্রী তিনি। ১৯৯৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। বিবাহবিচ্ছেদ হয় ২০০৪ সালে। তাঁদের দুই ছেলে, সুলেমান ইসা এবং কাসিম। এই মুহূর্তে লাহৌরের শওকত খানুম হাসপাতালে ভর্তি রয়েছেন ইমরান। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: