বিবাহবার্ষিকীতে দীপিকাকে কী উপহার দিলেন রণবীর?


মুম্বই: সদ্যই গিয়েছে বলিউডের দুই তারকা রণবীর সিংহ (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) বিবাহবার্ষিকী। ২০১৮ সালের ১৪ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। ইতালির লেক কোমোতে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং সারেন তাঁরা। তারপর কেটে গিয়েছে ৪ বছর। কিছুদিন আগেই দুই তারকার বিচ্ছেদের খবরে জোর জল্পনা শুরু হয়। কিন্তু সমস্ত জল্পনা, গুঞ্জনকে মিথ্যে প্রমাণ করে ফের একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হন তাঁরা। আর চতুর্থ বিবাহবার্ষিকীতে (Ranveer Deepika Wedding Anniversary) স্ত্রী দীপিকার জন্য রণবীর বিশেষ চমক আয়োজন করেছিলেন। তাতেই মজে নেট দুনিয়া।

চতুর্থ বিবাহবার্ষিকীতে দীপিকাকে বিশেষ চমক রণবীরের-

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। ছবি দেখেই বোঝা যাচ্ছে, এবার আর বাড়িতে কিংবা বাইরে কোথাও নয়, বিবাহবার্ষিকী উদযাপন হচ্ছে অফিসে। ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘যখন বিবাহবার্ষিকীতেও ওর (দীপিকা পাড়ুকোন) কাজ থাকে, তখন অফিসেই ওকে চমক দিতে হয়।’ সঙ্গে আরও লিখেছে, ‘কখনও ফুল আর চকোলেটের ক্ষমতাকে খাটো করে দেখবেন না।’

প্রসঙ্গত, বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১৮ সালের ১৪ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন রণবীর সিংহ এং দীপিকা পাড়ুকোন। দুই পরিবার, ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা। দক্ষিণী রীতি অনুযায়ীও বিয়ে করেন রণবীর – দীপিকা। এর পাশাপাশি উত্তর ভারতের রীতি অনুযায়ীও বিবাহ হয় তাঁদের। জানা যায়, পরিচালক সঞ্জয় লীলা বনশালির রোম্যান্টিক ড্রামা ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবির সেটে প্রথমবার দেখা হয় তাঁদের। পরবর্তীকালে তাঁরা স্ক্রিন শেয়ার করেন ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’-এ। ছবির সেট থেকেই শুরু হয় তাঁদের প্রেম কাহিনী। আর যা আজও রূপকথার মতোই রয়েছে। গুঞ্জন যাই রটুক না কেন, তা যএ আসলে নিতান্তই ভুয়ো, তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

Reels

আরও পড়ুন – Kapil Sharma: কপিল শর্মার ছবি দেখে মুগ্ধ টাইগার শ্রফ

অন্যদিকে, দীপিকা পাড়ুকোনের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। তাঁকে শীঘ্রই দেখা যাবে শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতে। যা মুক্তি পেতে চলেছে আগামী বছর ২৫ জানুয়ারি। এছাড়াও প্রথমবার হৃত্বিক রোশনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তিনি। ‘ফাইটার’ ছবি দিয়ে প্রথমবার পর্দায় একসঙ্গে দেখা যাবে হৃত্বিক ও দীপিকাকে। এর পাশাপাশই প্রভাস ও অমিতাভ বচ্চনের সঙ্গে ‘প্রোজেক্ট কে’ রয়েছে তাঁর হাতে। রণবীর সিংহকে দেখা যেতে চলেছে রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবিতে। এই ছিতে তাঁর সঙ্গে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং পূজা হেগড়ে। এছাড়াও কর্ম জোহরের বহু প্রতীক্ষিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে আলিয়া ভট্টের সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: