বিপজ্জনক স্টান্টে নিজেই পারফর্ম করছেন রণবীর-আলিয়া, ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের


মুম্বই: আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। তার আগে এই ছবিকে ঘিরে নির্মাতা থেকে দর্শকদের উচ্ছ্বাস তুঙ্গে। গত ২০১৭ সাল থেকে চলছে ‘ব্রহ্মাস্ত্র’র শ্যুটিং। পাঁচ বছর ধরে চলা এই ছবি যে বেশ বড়সড় প্রভাব ফেলতে চলেছে বক্স অফিসে, তা কিছুটা আশাই করা যাচ্ছে। ছবির বেশ কয়েকটি গান, ট্রেলার ও টিজার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। এর পাশাপাশি বেশ কিছু ক্লিপিংসও মুক্তি পেয়েছে এই ছবির। যা দেখে চোখ কপালে উঠছে নেটিজেনদের।

‘ব্রহ্মাস্ত্র’র স্টাস্ট সিক্যোয়েন্সের ভিডিও ভাইরাল-

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজক কর্ণ জোহর (Karan Johar) তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন। বিগ বাজেট এই ছবিতে ব্যাপক মাত্রায় ভিএফএক্স ব্যবহার করা হয়েছে। তবে, তার পাশাপাশি ছবির কলাকুশলীরাও নানা বিপজ্জনক দৃশ্যে কোনও স্টান্টম্যান ছাড়াই অভিনয় করেছেন। তেমনই একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন কর্ণ। তাতে দেখা যাচ্ছে, বিপজ্জনক একটি দৃশ্যে অভিনয় করছেন রণবীর কপূর (Ranbir Kapoor), আলিয়া ভট্ট (Alia Bhatt)। তাঁদের সঙ্গে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন এবং নাগার্জুনকেও। কোনও স্টান্টম্যান ছাড়াও বিপজ্জন দৃশ্যে কীভাবে অভিনয় করছেন রণবীর- আলিয়া, তা দেখে চোখ কপালে উঠছে নেটিজেনদের।

আরও পড়ুন – Kangana Ranaut: ‘কেন আসল নাম বদলে ফেললেন’? মহেশ ভট্টকে প্রশ্ন কঙ্গনার

প্রসঙ্গত, বিভিন্ন সূত্রে দাবি করা হচ্ছে যে, ‘ব্রহ্মাস্ত্র’র শ্য়ুটিং চলাকালীন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের কাজ নিয়ে বিশেষ সন্তুষ্ট ছিলেন না অমিতাভ বচ্চন। একই দৃশ্য বারবার শ্যুট করার কারণে এবং শিডিউলে দেরি হওয়ার কারণে পরিচালকের উপর ক্ষুব্ধ হন বিগ বি। সূত্রের দাবি, পরিচালকের উপর অসন্তুষ্ট হয়ে কর্ণ জোহরের কাছে বিগ বি জানিয়েছিলেন যে, এভাবে চলতে থাকলে ব্রহ্মাস্ত্রর বক্স অফিস কালেকশনে কিন্তু বিপর্যয় নামবে। অভিনেতার এক ঘনিষ্ঠ ব্যক্তি এই প্রসঙ্গে বলছেন, ‘অমিতাভ বচ্চন অত্যন্ত নিয়ম মেনে চলা একজন মানুষ। শিডিউলে অকারণে দেরি হওয়া এবং রি-শ্যুটের কারণে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের উপর খুব বেশি খুশি ছিলেন না তিনি। পরিচালকের কাজে একসময় তিনি বিরক্ত হয়ে যান। এরপর তিনি ছবির প্রযোজক কর্ণ জোহরের সঙ্গে কথা বলেন। তাঁকে জানান যে, কর্ণ যেন এই ছবিতে আর্থিক বিনিয়োগ করা বন্ধ করে দেন। কারণ, যেভাবে ছবির কাজ এগোচ্ছে, তাতে বিপর্যয় নামতে পারে ছবির বক্স অফিস কালেকশনে। কারণ, এটি অত্যন্ত বড় বাজেটের একটি ছবি।’ যদিও বর্তমানে এমন ধারণা আর নেই অমিতাভ বচ্চনের মনে। তিনি এই ছবিকে নিয়ে অত্যন্ত আশাবাদী। ওই ব্যক্তি আরও বলেন, ‘এখন অমিতাভ বচ্চন এই ছবির বক্স অফিস কালেকশনের দিকে তাকিয়ে রয়েছেন। কারণ, বাকি সকলের মতো তিনিও এই ছবিকে নিয়ে আশাবাদী। এই ছবির সঙ্গে জড়িয়ে থাকা প্রত্যেক অভিনেতা পরিশ্রম করেছেন। নিজের সবটা উজাড় করে দিয়ে অভিনয় করেছেন।’



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: