বিনোদনের জগতের সেরা হাফ ডজন খবর


কলকাতা: বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? টলিউড থেকে বলিউড। বিনোদনের জগতের সেরা খবরগুলিতে চোখ বুলিয়ে নিন।

মারণ রোগের সঙ্গে লড়াই শেষ! প্রয়াত বলিউডের নামী পরিচালক-

ফের বলিউডে শোকের ছায়া নেমে এল। দীর্ঘদিন ধরে মারণ রোগের সঙ্গে লড়াই করার পর তা শেষ হল। প্রয়াত হলেন বলিউডের নামী পরিচালক। ‘খুন পসিনা’, ‘দো অউর দো পাঁচ’, ‘মিস্টার নটবরলাল’, ‘ইয়ারানা’র মতো ছবি তিনি তৈরি করেছেন। প্রয়াত হয়েছেন বি টাউনের বর্ষীয়ান প্রযোজক, পরিচালক এবং স্ক্রিনরাইটার রাকেশ কুমার (Rakesh Kumar)। তাঁর প্রয়াণে (Rakesh Kumar Passes Aw ay) শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। জানা গিয়েছে, পরিচালক রাকেশ কুমার দীর্ঘদিন ধরে মারণ রোগ ক্যানসারে ভুগছিলেন। বৃহস্পতিবার সেই লড়াই শেষ হয়।

নিজের ছবি ‘উঁচাই’-এর টিকিট নিজেই কিনতে পারলেন না অনুপম খের!

Reels

সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন বলিউড অভিনেতা অনুপম খের। যেখানে দেখা যাচ্ছে, নিজের অভিনীত ছবি ‘উঁচাই’ দেখতে মুম্বইয়ের কোনও একটি প্রেক্ষাগৃহে গিয়েছেন তিনি। প্রেক্ষাগৃহের টিকিট কাউ্টার থেকে তিনি ছবির টিকিট কাটতে যান। এবং, সেখান থেকে সটান জানিয়ে দেওয়া হয় যে, টিকিট নেই। সমস্ত শো হাউজফুল। অভিনেতা তখন টিকিট কাউন্টারের ব্যক্তিকে কোনওভাবে একটি টিকিট যোগাড় করে দেওয়ার অনুরোধ করেন। কিন্তু ওই ব্যক্তি জানিয়ে দেন যে, তা সম্ভব নয়। ভিডিওতে অনুপম খেরকে বলতে শোনা যায়, ‘আমাকে টিকিট দিল না। আমি এই ছবিতে অভিনয় করেছি। একটা মাত্র টিকিট তো চেয়েছি। আরে আমি তো দাঁড়িয়ে দাঁড়িয়েও দেখতে পারি।’ এরপরই অভিনেতাকে দেখা যায় হাসি মুখে ছবির পরিচালক সুরজ বরজাতিয়ার সঙ্গে এসে কথা বলতে। সমস্ত শো হাউজফুল চলছে, এটা পরিচালককে বলেন অনুপম। আর তারপর দুজনের মুখে তৃপ্তির হাসি দেখা যায়। ভিডিও পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘আমি টিকিট পেলাম না ‘উঁচাই’ দেখতে এসে। প্রথমবার ব্যর্থতার মধ্যে সাফল্য দেখলাম। আমি খুব খুব খুশি। মনে হচ্ছে পাগল হয়ে যাব। যেকোনও কিছুই হতে পারে। হাঃ হাঃ।’

‘হেরা ফেরি ৩’-এ না থাকার প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন আক্কি-

অক্ষয় কুমার বলেন, ‘ছবিটির প্রস্তাব আমাকে দেওয়া হয়েছিল। আমি সেকথা বলেওছিলাম কিন্তু স্ক্রিনপ্লে, ছবির চিত্রনাট্য এবং অন্যান্য অনেক কিছু নিয়ে আমি সন্তুষ্ট ছিলাম না। খুশি ছিলাম না। দর্শক যা দেখতে চায়, আমাকে তা দিতে হবে। আর সেই কারণেই এই প্রোজেক্ট থেকে আমার পিছিয়ে আসা। আমার কাছে এটা আমার জীবনের গুরুত্বপূর্ণ একটা অঙ্গ। আমার জীবন, আমার জার্নি, এটা আমার কাছে অনেক বেশি স্পেশাল। আমারও খুব খারাপ লাগছে। আমিও খুব দুঃখ পাচ্ছি যে এটা আমি করতে পারছি না।’ তিনি বলছেন, ‘এই তো কালকের কথা। আমি দেখছিলাম ‘নো রাজু নো হেরা ফেরি’ ট্রেন্ডিং ছিল। ওরা (অনুরাগীরা) যতটা দুঃখ পেয়েছেন, আমিও ততটাই। এটা খুবই দুঃখজনক বিষয়। এই কথাটা ওরা ট্রেন্ড করেছে। তার জন্য অনেক ধন্যবাদ। আমি কথায় প্রকাশ করতে পারব না, আমার অনুরাগীরা কতটা পাগল। যে ওরা যা কিছু করতে পারে। ওরা আমায় খুব ভালোবাসে। আমি যে ‘হেরা ফেরি ৩’ করতে পারছি না, এর জন্য ওদের কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।’

আরও পড়ুন – Bipasha Basu Baby Girl: অপেক্ষার অবসান, বিয়ের ৬ বছর পর সন্তান এল কর্ণ-বিপাশার সংসারে

মুম্বই বিমানবন্দরে শাহরুখ খানকে আটকায়নি শুল্প দফতর? তাহলে?

সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুলেছে শুল্ক বিভাগের মুম্বই কার্যালয়ের এক আধিকারিক। তাঁর দাবি, মুম্বই বিমানবন্দরে শাহরুখ খানকে আটকানোর যে খবর বিভিন্ন মাধ্যমে প্রচার হয়েছে, তা সঠিক নয়। এয়ার ইন্টেলিজেন্স ইউনিটের পক্ষ থেকে অভিনেতার দেহরক্ষী রবি সিংহকে আটকানো হয়েছিল। তিনি শুল্ক দফতরের নিয়ম ভেঙেছিলেন। তাই তাঁকে আটকানো হয়। পরবর্তীকালে শুল্ক দফতরের প্রাপ্য টাকা দেওয়ার পরই তাঁকে ছেড়ে দেওয়া হয়। আধিকারিকরা কেউ শাহরুখ খানকে আটকাননি। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে এমনটাই।

৯০ কোটি চেয়েছিলেন অক্ষয়! কত টাকায় রাজি হলেন কার্তিক?

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, নির্মাতাদের সঙ্গে নাকি নানা বিষয়ে মতের মিল হচ্ছে না বলিউডের খিলাড়ির। অভিনেতা যদিও বলছেন যে, স্ক্রিপ্ট তাঁর বিশেষ পছন্দ না হওয়ার কারণে তিনি এই ছবি করতে রাজি হননি। কিন্তু অন্য বেশ কিছু সূত্রে দাবি করা হচ্ছে যে, পারিশ্রমিক নিয়ে প্রযোজকের সঙ্গে মতের মিল হয়নি অভিনেতার। জানা যাচ্ছে, ‘হেরা ফেরি ৩’-এ অভিনয় করার জন্য বড় দর হাঁকিয়েছিলেন অক্ষয় কুমার। তিনি নাকি প্রযোজকের কাছ থেকে পারিশ্রমিক বাবদ ৯০ কোটি টাকা চেয়েছিলেন। শুধু তাই নয়। ছবি লভ্যাংশেরও কিছু অংশ তাঁকে দিতে হবে বলে দাবি করেছিলেন। আর সেসবেই মাথায় হাত পড়ে প্রযোজকের। অক্ষয় কুমার যখন ‘হেরা ফেরি ৩’-এ অভিনয় করার জন্য ৯০ কোটি টাকা এবং ছবির ব্যবসার লভ্যাংশের একটা অংশ পারিশ্রমিক হিসেবে দাবি করেন, তখন প্রযোজক কথা বলেন কার্তিক আরিয়ানের সঙ্গে। তাঁর আবার এত বেশি চাহিদা নেই। তিনি ৩০ কোটি পেলেই খুশি। আর তাতেই রাজি হয়ে গিয়েছেন প্রযোজক। সূত্রের খবর এমনটাই। যদিও নির্মাতাদের পক্ষ থেকে অফিশিয়ালি দুই তারকার পারিশ্রমিকের অঙ্ক নিয়ে কিছু জানানো হয়নি।

এবার বাংলা ছবিতে রাম চরণ? কোন ছবি? নায়িকা কে?

বাংলা ছবিতে দক্ষিণী ছবির তারকা রাম চরণকে দেখা যাবে কিনা, তা সময় বলবে। সে সম্পর্কে এখনও পর্যন্ত বিশদে কিছু জানা যায়নি। কিন্তু রাম চরণ নিজে যে বাংলা ছবিতে কাজ করতে ইচ্ছুক, তা নিজে মুখেই স্বীকার করলেন। সম্প্রতি এক সাক্ষাতকারে তেমনই মনের ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। জানিয়েছেন, তিনি সমস্ত ভাষার ছবিতেই অভিনয় করতে চান। তাহলে বাংলা নয় কেন! তিনি আরও জানান, বাংলা ছবি তিনি দেখেন। কোনও পরিচালক, প্রযোজক যদি তাঁকে বাংলা ছবিতে নিতে চান, তাহলে তিনি কাজ করবেন। অভিনেতা জানান যে, তিনি যেমন গুজরাতি ছবিতে অভিনয় করতে চান, তেমন বাংলা ছবিতেও অভিনয় করতে চান। বাংলায় অনেক ভালো ভালো ছবি তৈরি হচ্ছে। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: