বিনোদনের জগতের সেরা খবরগুলি একঝলকে


কলকাতা: টলিউড থেকে বলিউড। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? চোখ বুলিয়ে নিন সেরা খবরগুলিতে (Top Entertainment News Today)। 

তাঁর বায়োপিকে অভিনয়ের জন্য সঠিক কে? পছন্দের তারকার নাম প্রকাশ কর্ণর-

সম্প্রতি একটি লাইভ শোয়ে উপস্থিত ছিলেন কর্ণ জোহর। সেখানেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালককে তাঁর বায়োপিক প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয়। কর্ণ বলেন, ‘আমার মনে হয় রণবীর সিংহ (Ranveer Singh)। ও অসাধারণ একজন অভিনেতা। আর আমার মনে হয়’ ওই আমার চরিত্র সঠিকভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারবে।

ত্রিকোণ প্রেম, পুরনো জুটির নস্ট্যালজিয়া, ‘প্রজাপতি’-র প্রাণ মিঠুন-দেবের সমীকরণই-

News Reels

মুক্তি পেল মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), দেব (Dev), মমতা শঙ্কর (Mamata Shankar), শ্বেতা ভট্টাচার্য্য (Sweta Bhattacharyya), কৌশানী মুখোপাধ্যায় (Kaushani Mukherjee), খরাজ মুখোপাধ্যায় (Khoraj Mukherjee) অভিনীত ‘প্রজাপতি’ (Projapoti)-র ট্রেলার। এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে দেব ও মিঠুনকে। অন্যদিকে ‘মৃগয়া’ (Mrigoya) ছবির দীর্ঘদিন পরে একসঙ্গে পর্দা ভাগ করে নেবেন মিঠুন ও মমতা শঙ্কর। এই ছবি এক বাবা ছেলের সমীকরণের গল্প বলবে। দেবের বিয়ের জন্য মেয়ে খুঁজে আনতে উদ্যোগী মিঠুন। পুরনো বন্ধুর মেয়েকে দেবের জন্য পছন্দও করে ফেলেন ‘বাবা’ মিঠুন। কিন্তু পেশায় ওয়েডিং প্ল্যানার দেবের পছন্দ শ্বেতাকে। মন না প্রয়োজন, কাকে বেছে নেবে দেব, সেই উত্তর দেবে অভিজিৎ সেন (Avijit Sen)-এর ‘প্রজাপতি’।

দ্বিতীয় সন্তানের জন্মের সময় কতটা জটিল ছিল পরিস্থিতি? অকপট দেবিনা-

সম্প্রতি মাতৃত্বকালীন অবস্থা এবং কম সময়ের ব্যবধানে পর-পর দুবার মা হওয়ার পরিস্থিতি নিয়ে কথা বলেন দেবিনা বন্দ্যোপাধ্যায়। দুই কন্যা সন্তানকে নিয়ে তিনি বর্তমানে ব্যস্ত। সম্প্রতি জানালেন, দ্বিতীয় সন্তান জন্মের সময়ে কোন পরিস্থিতিতে পড়তে হয়েছিল তাঁকে। দেবিনা জানাচ্ছেন, প্রথম সন্তানের জন্মের পর সবই ঠিক ছিল। কিন্তু দ্বিতীয় সন্তানের জন্মের সময়ে পরিস্থিতি মারাত্মক খারাপ হয়। তিনি বলছেন, ‘প্রত্যেকে। এমনকি ডাক্তারেরাও আমাকে সে সময়ে পরামর্শ দিয়েছিল যে, ডেলিভারি করিয়ে  নিতে। নাহলে যত অপেক্ষা করতে থাকব, পরিস্থিতি আরও বেশি জটিল হবে। তাই বেশ স্নায়ুচাপে ভুগেছিলাম। আমাকে যখন অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও চিন্তায় ছিলাম। কিন্তু গোটা প্রক্রিয়াতে আমার আত্মবিশ্বাসের ঘাটতি হয়নি।’ দেবিনা আরও বলছেন, ‘দ্বিতীয়বার যখন আমি অন্তঃসত্ত্বা হই, তখন সবকিছুই ঠিকঠাক ছিল। কোনওরকম অস্বস্ত্বি ছিল না। একেবারে স্বাভাবিক ছিল সব কিছু। খাবার কিংবা গন্ধ নিয়ে কোনও সমস্যা ছিল না। কোষ্ঠকাঠিন্য, যা স্বাভাবিকভাবেই এই সময়ে হয়ে থাকে, তাও হয়নি। আমি খুব ভালো ছিলাম। কিন্তু শেষমাসে পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকে। তারপরও ততটা হয়নি। কিন্তু শেষদিকে খুব খারাপ হতে থাকে পরিস্থিতি। শয্যাশায়ী হয়ে গিয়েছিলাম। ডেলিভারির আগের মুহূর্তে আমরা সকলে মিলে বসে আলোচনা করছিলাম যে, আমার বয়স কুড়ি কিংবা তিরিশের শুরু নয়। তাই সবকিছুই ঠিক থাকবে। তারপর সন্তানের জন্ম হয়। আমার সেলাই কাটা হয়ে গিয়েছে। দ্রুত আমার শরীর সুস্থ হচ্ছে। অন্তঃসত্ত্বা অবস্থায় শেষ কিছুদিন আমি কোথাও নড়াচড়া করতে পারছিলাম না। কারণ, আমার পাকস্থলীতে অনেক জল জমে গিয়েছিল। এখন অনেকটা ঠিক আছি। সঠিক ডায়েট মেনে খাবার খাচ্ছি। সুস্থ যে হচ্ছি, তা অনুভবও করছি। আ শা করছি দ্রুত সম্পূর্ণভাবে সুস্থ হয়ে যাব।’

আরও পড়ুন – Alia Bhatt: অভিনয়ে বিরতি! তাহলে সদ্যোজাত সন্তানকে বাড়িতে রেখে আলিয়া চললেন কোথায়?

সলমনকে নিয়ে ফের বিস্ফোরক তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি আলি-

সম্প্রতি সোমি আলি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে সলমন খানের সঙ্গে তাঁর একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর দিকে গোলাপ ফুল বাড়িয়ে হাতে ধরে রয়েছেন বলিউডের ভাইজান। ছবি পোস্ট করে অভিনেতার সম্পর্কে একাধিক বিস্ফোরক মন্তন্য করেছেন ‘টারজান’ অভিনেত্রী। সোমি আলি লিখেছেন, ‘আরও আসা বাকি রয়েছে। ভারতে আমার শো ব্যান করে দেওয়া। তারপর আমাকে আইনি চিঠি পাঠিয়ে হুমকি দেওয়া। পাঠাও তোমার আইনজীবীকে। আমার কাছেও ৫০জন আইনজীবী রয়েছেন। যাঁরা আমাকে সিগারেটের ছ্যাঁকা, শারীরিক নির্যাতন এবং আরও অনেক অত্যাচার থেকে রক্ষা করবেন। যা তুমি আমার সঙ্গে দিনের পর দিন করে গিয়েছো। এই ক্ষত থেকে গিয়েছে আর যাবে বছরের পর বছর।’

বিয়ে করতে চলেছেন কার্তিক আরিয়ান? কাকে?

কার্তিক বলছেন, ‘আমার মা বলেন, আরও তিন – চার বছর কাজ করতে। তারপর বিয়ের কথা ভাবতে। এখন কাজে মন দেওয়ার সময়। এব বিষয়ে ভাবলে কাজ থেকে মন সরে যাবে। যা ক্ষতিকর প্রভাব ফেলবে কেরিয়ারে। এখন তাই আমি শুধুই কাজ এবং কেরিয়ারে মনোনিবেশ করতে চাই আরও বেশি করে। আর আমার পরিবারের পক্ষ থেকে যখন কোনও চাপ নেই, তখন এসব বিষয়ে এখনই ভাবতে চাই না।’

আসছে ‘সিঙ্ঘম এগেন’, ফের একসঙ্গে অজয়-রোহিত জুটি-

এদিন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি পোস্ট করেছেন। যেখানে বড় খবর হিসেবে জানানো হয়েছে যে খুব শীঘ্রই আসছে ‘সিঙ্ঘম’-এর তৃতীয় পার্ট ‘সিঙ্ঘম এগেন’ (Singham Again)। তিনি লিখেছেন, ‘অজয় দেবগন (Ajay Devgn) এবং পরিচালক রোহিত শেট্টি ফের একসঙ্গে আসতে চলেছেন। ‘সিঙ্ঘম এগেন’ ছবি নিয়ে আসছেন তাঁরা। অন্যতম সেরা এবং সফল জুটি অভিনেতা অজয় দেবগন এবং পরিচালক রোহিত। শেট্টির। অজয় ‘ভোলা’ ছবির কাজ থেকে সময় পেলেই এই ছবির শ্যুটিং শুরু হবে।’ যদিও ছবিটি কবে মুক্তি পাবে, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

বিবাহবার্ষিকীতে বিয়ের অদেখা ছবি পোস্ট নিক-প্রিয়ঙ্কার-

এদিন নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিয়ের একাধিক অদেখা ছবি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। বিয়ের ছবি পোস্ট করে একে অপরকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। প্রিয়ঙ্কা চোপড়ার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, লাল রঙের গাউনে সেজেছেন তিনি। সঙ্গে হাতে চু়ড়া, মেহেন্দি ও সিঁদুরে রাঙা তাঁর সিঁথি। নিক জোনাসকে দেখা যাচ্ছে ধূষর রঙের স্যুটে। দুই তারকাই নাচের মেজাজে রয়েছেন। ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘তোমার মতো মানুষকে খুঁজে পাওয়া মনে করিয়ে দেয় যে প্রতিদিন ভালোবাসার মধ্যে আছি। শুভ বিবাহবার্ষিকী।’ প্রিয়ঙ্কা চোপড়া ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তাতে শুভেচ্ছা এবং ভালোবাসায় ভরা কমেন্ট করতে শুরু করেন সাধারণ নেট নাগরিক থেকে অন্যান্য তারকারা। বিপাশা বসু থেকে দিয়া মির্জা সকলেই তাঁকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: