বিনোদনের জগতের সেরা খবরগুলি একঝলকে


কলকাতা: টলিউড থেকে বলিউড, বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? একনজরে চোখ বুলিয়ে নিন বিনোদনের সেরা খবরগুলিতে (Top Entertainment News Today)।

ফের ছাদনাতলায় অভিনেতা শাহীর শেখ? মুক্তির অপেক্ষায় নতুন মিউজিক ভিডিও-

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর রোম্যান্টিক সিঙ্গল (Romantic Single)। সেই গানে শ্রোতাদের মন জয়ের পর এবার ‘পেপি ওয়েডিং ট্র্যাক’ (Peppy Wedding Track) নিয়ে এলেন অভিনেতা শাহীর শেখ (Shaheer Sheikh)। এই প্রথমবার অভিনেতাকে অন্য ধরণের চরিত্রে দেখা যাবে।  হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ শাহীর শেখ এমনিতেই একাধিক চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য বিখ্যাত। এবার কেরিয়ারে নতুন দিক উদঘাটন করতে চলেছেন তিনি। এই প্রথমবার ‘ওয়েডিং ট্র্যাক’ অর্থাৎ বিয়ের গানে দেখা যাবে তাঁকে। 

আসছে কার্তিক-আলায়ার ‘ফ্রেডি’, প্রকাশ্যে প্রথম লুক পোস্টার-

শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একাধিক পোস্ট শেয়ার করলেন অভিনেতা কার্তিক আরিয়ান। পোস্টার দেখে আন্দাজ করা যাচ্ছে যে ছবিতে তাঁকে ডাক্তারের চরিত্রে দেখা যাবে। হয়তো দাঁতের চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন তিনি। কার্তিকের বিপরীতে দেখা যাবে আলায়া এফ-কে (Alaya F)। এদিন ইনস্টাগ্রামে দুটি পোস্টার শেয়ার করে নেন অভিনেতা। একটি মনোক্রোম পোস্টার, সেখানে অভিনেতাকে চশমা পরে হাতে রক্তাক্ত দাঁতের পাটি নিয়ে দেখা গেল। ক্যাপশনে লেখেন, ‘ডাক্তার ফ্রেডি জিনওয়ালার অ্যাপয়েন্টমেন্ট খুব শীঘ্রই শুরু হবে।’

জম্মু-কাশ্মীরের আর্মি ক্যাম্পে বিজয় দেবেরাকোন্ডা, সময় কাটালেন ‘খুদা কে বন্দে’র সঙ্গে-

ভারতের ন্যাশনাল ক্রাশ বিজয় দেবেরাকোন্ডাকে পাওয়া গেল ভারতীয় সেনাবাহিনীর মধ্যে। উরি, বারামুল্লা, জম্মু ও কাশ্মীরের জওয়ানদের কঠিন ও গর্বের জীবনের অংশ হলেন বিজয়। সম্প্রতি এক চ্যানেলের জন্য করলেন একাধিক অ্যাক্টিভিটি। সম্প্রতি এমনই একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করলেন অভিনেতা। উরির জওয়ানদের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের কোলাজ। রাইফেল শ্যুটিং থেকে একাধিক স্টান্ট, যেগুলো সেনাদের নিত্যদিনের সঙ্গী, সেইসবেই নিজের হাত পাকাতে দেখা গেল অভিনেতাকে। ময়দানে নেমে আর্মি ড্রিল থেকে বিভিন্ন গেমস, বিজয় যে বেশ উপভোগ করেছেন গোটা বিষয়টা তা বলাই বাহুল্য। সব শেষে তাঁকে একটি স্পিচ দিতেও শোনা গেল। যেখানে সকল জওয়ানদের তিনি ‘খুদা কে বন্দে’ বলে সম্বোধন করেন। 

ভারতী-হর্ষের বিরুদ্ধে ২০০ পৃষ্ঠার চার্জশিট পেশ এনসিবির-

২০২০ সালের ২১ নভেম্বর, ভারতী সিংহ ও তাঁর বরের বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম মাদক বাজেয়াপ্ত করে এনসিবি। বিনোদন দুনিয়ায় মাদক ব্যবহারের অভিযোগে NCB-এর তদন্তের অংশ হিসাবে অনুসন্ধান চালানো হয়েছিল। এরপর তারকা দম্পতিকে আটক করে আদালতে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের ৪ ডিসেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়। যদিও, প্রত্যেকে ১৫ হাজার টাকার বিনিময়ে জেল থেকে বেরিয়ে আসার পরে, দম্পতিকে হেফাজত থেকে মুক্তি দেওয়া হয়েছিল। 

আরও পড়ুন – Arrest: স্ত্রীকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টায় ধৃত ছবি প্রযোজক

‘টিপ টিপ বরসা পানি’, এক মঞ্চে পা মেলালেন সলমন-ক্যাটরিনা-

সম্পর্ক ভেঙেছে বহুদিন। অতীত ভুলে এখন তিনি অন্য অভিনেতার গৃহিণী। তিনি ক্যাটরিনা কাইফ। অপরদিকে এখনও ব্যাচেলর সলমন খান। তবে তাঁদের প্রেম কাহিনি সম্পর্কে অবহিত নয় এমন মানুষ নেই বললেই চলে। এবার বিগ বসের মঞ্চে তাঁদেরই পুনর্মিলন? ঠিক তা না হলেও ফের একসঙ্গে মঞ্চে পা মেলাতে দেখা গেল ক্যাট-সলমনকে। সম্প্রতি বিগ বসের মঞ্চে নতুন ছবি ‘ভূত পুলিশ’-এর প্রচারে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ, ইশান খট্টর, সিদ্ধান্ত চতুর্বেদী। সেখানেই অভিনেত্রীর সঙ্গে ‘টিপ টিপ বরসা পানি’তে নাচ করলেন সলমন খান। মন খুলে সেই নাচের ভিডিও ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়। চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা প্রোমোয় দেখা যাচ্ছে সেই নাচের ঝলক।

বড়পর্দায় পরমব্রত-ইশা জুটি, প্রকাশ্যে ‘ঘরে ফেরার গান’-এর পোস্টার-

মুক্তি পেল ‘ঘরে ফেরার গান’ ছবির পোস্টার। হাতে গিটার নিয়ে পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর সামনে হাসি মুখে ইশা সাহা। দুই জনের পরনেই শীতবস্ত্র। পোস্টারেও তাঁদের বিদেশে থাকার আভাস স্পষ্ট। টিজারেই অবশ্য সেই ঝলক মিলেছিল। গানের সুরে সম্পর্কের গল্প বলবে অরিত্র সেন (Aritra Sen)-এর নতুন এই ছবি।

প্রকাশ্যে ‘হামি ২’-এর নতুন গান, অরুণার কণ্ঠে আপ্লুত কুমার শানু থেকে জয় সরকার-

‘দাদাভাই’ গানটি গেয়েছে এক খুদে শিল্পী। নাম অরুণা দাস (Aruna Das)। ছোট্ট অরুণা সাউথ পয়েন্টের ছাত্রী। ওই স্কুলেরই এক খুদে ঋতদীপ ও বিবেকানন্দ মিশনের শ্রেয়ানকেই দেখা যাবে দাদা ও ভাইয়ের ভূমিকায়। গান মুক্তির পর অরুণার প্রশংসায় পঞ্চমুখ বাংলা সঙ্গীত জগতের দুই তারকা। কুমার শানুর প্রতিক্রিয়ার একটি ভিডিও পোস্ট করা হয় উইন্ডোজের পক্ষ থেকে। তাঁকে বলতে শোনা যায়, ‘গানটা ভীষণ সুন্দর গেয়েছে আমাদের অরুণা দাস। ওর সম্পর্কে আমি বলেছিলাম ও খুব বড় সিঙ্গার হবে। আমার খুব ভাল লাগল। আমি জানি না ছবিতে কোন পরিস্থিতিতে এই গানটা ব্যবহার করা হয়েছে। তবে মনে হচ্ছে ভীষণ আবেগঘন পরিস্থিতিটা। ছুঁয়ে যাওয়ার ব্যাপার আছে। সেই কারণে শিবপ্রসাদ দাকে ধন্যবাদ দেব। অরুণাকে সুযোগ দেওয়ার জন্যও ওঁকে অনেক ধন্যবাদ। অরুণা আরও ভাল কাজ করবে।’

মোটা হয়ে গিয়েছেন ক্যাটরিনা! রহস্য ফাঁস অভিনেত্রীরই বক্তব্যে-

ফিটনেস ধরে রাখার জন্য কড়া ডায়েটে থাকেন ক্যাটরিনা কাইফ। নানা সময়ে তাঁর সহ অভিনেতা অভিনেত্রীরা জানিয়েছেন যে, ফলের রস পর্যন্ত অসময়ে খান না তিনি। তাহলে কী কারণে এই পরিবর্তন? ক্যাটরিনা কাইফ বলছেন, ‘বিয়ের পর পর মাম্মি জি (ভিকি কৌশলের মা) আমাকে অনেক অনেক পরোটা খাওয়ার জন্য অনুরোধ করতেন। কিন্তু ডায়েটের কারণে আমার সেভাবে খাওয়া হত না। আমি শুধু এক কামড় খেতে পারতাম। কিন্তু দেখতে দেখতে আমার আর ভিকির (Vicky Kaushal) বিয়ের প্রায় এক বছর হতে চলল। এখন মাম্মি জি আমার জন্য মিষ্টি আলু রান্না করে দেন।’ অভিনেত্রীর এই বক্তব্যের পরই নেটিজেনরা তাঁর মোটা হওয়ার কারণ খুঁজে পেয়েছেন। পরোটা খাওয়ার জন্যই যে তাঁর মধ্যে কিছুটা স্থূলতা দেখা দিয়েছে, তা তাঁরা কমেন্টও করেছেন।

কত তারিখ প্রথম সন্তানের জন্ম দেবেন আলিয়া ভট্ট?

চলতি বছর এপ্রিলেই বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। আগে থেকে কোনওরকম কিছু জানানোর আগেই কার্যত প্রায় তাড়াহুড়ো করেই বিয়ে সারেন তাঁরা। সেই সময় কারণ হিসেবে জানা গিয়েছিল যে, আলিয়ার দাদুর শারীরিক অবস্থা ভালো নয়। তিনি অভিনেত্রীর বিয়ে দেখতে চান। সেই কারণেই মূলত এত তাড়াতাড়ি বিয়ে করলেন রণবীর – আলিয়া। কিন্তু বিয়ের মাস দুই ঘুরতে না ঘুরতেই সন্তানের আগমনের খবর প্রকাশ্যে আনেন আলিয়া। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবি পোস্ট করে তিনি জানান যে, তাঁর এবং রণবীর কপূরের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। চলতি বছর জুনে তিনি মা হতে চলার কথা জানান। এর পর থেকেই বিভিন্ন সূত্রে দাবি করা হচ্ছে যে, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন আলিয়া। সেই কারণেই এত তাড়াহুড়ো করে বিয়ে করেন তাঁরা। সম্প্রতি জানা গিয়েছে, সব কিছু ঠিকঠাক থাকলে নভেম্বর মাসের ২০ থেকে ৩০ তারিখের মধ্যেই সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। সেই সময়ই আবার জন্মদিন আলিয়ার বোন শাহিনের। তাই অভিনেত্রীর পরিবারে খুশির হাওয়া বইছে। একইসঙ্গে শাহিনের জন্মদিন এবং আলিয়ার প্রথম সন্তানের জন্মের উদযাপন করবেন তাঁরা।

একজনেরই সঙ্গে প্রেম করছিলেন দুই বোন জাহ্নবী এবং খুশি?

বলিউডে বেশ কয়েক বছর আগেই জার্নি শুরু হয় শ্রীদেবী ও বনি কপূরের বড় মেয়ে জাহ্নবীর। দেখতে দেখতে বি টাউনে বেশ কয়েকটা বছর কাটিয়ে ফেললেন তিনি। এবার বলিউডে আত্মপ্রকাশ হতে চলেছে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কপূরের। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে বি টাউনে পা রাখবেন তিনি। এরইমধ্যে বিভিন্ন সূত্রে দাবি করা হচ্ছে যে, জাহ্নবী যাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন, তাঁর সঙ্গেই নাকি সম্পর্কে ছিলেন তাঁর বোন খুশিও। যদিও এই তথ্যকে একেবারেই মিথ্যে বলে জানিয়েছেন জাহ্নবী। এর পাশাপাশি ভুয়ো খবর না ছড়ানোরও আর্জি জানিয়েছেন অভিনেত্রী। জাহ্নবী বলেন, ‘বলা হচ্ছে আমি অক্ষত রঞ্জনের সঙ্গে ডেটিং করছিলাম। যে কিনা আমার ছোটবেলার প্রিয়বন্ধু। আর আমার সঙ্গে তাঁর ব্রেকআপ হওয়ার পর আমার বোন খুশি ওর সঙ্গে ডেটিং করছে। এটা একেবারেই ঠিক কথা নয়। আমাদের দুজনের কেউই ওর সঙ্গে ডেটিং করছিলাম না। ও আমাদের শুধুই ছোটবেলার খুব ভালো বন্ধু।’



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: