বিনোদনের জগতের সেরা খবরগুলি এক ঝলকে


কলকাতা: টলিউড থেকে বলিউড। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? একনজরে দেখে নেওয়া যাক সেরা খবরগুলি (Top Entertainment News Today)।

‘ওই নির্দিষ্ট ছবিটি বিকৃত’, ন্যুড ফটোশ্যুট বিতর্কে দাবি রণবীর সিংহের-

রণবীর সিংহের (Ranveer Singh) ন্যুড ফটোশ্যুট বিতর্কে (Nude Photoshoot Controversy) এবার নয়া মোড়। ২৯ অগাস্ট মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করেন অভিনেতা। সেখানে তিনি জানিয়েছেন তাঁর যে নির্দিষ্ট ছবিটি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে, অভিযোগ যে ছবিতে তাঁর গোপানাঙ্গ (Private Parts) দেখা যাচ্ছে, সেটি আসলে বিকৃত (morphed)। অভিনেতার দাবি, তিনি যে ছবিগুলি পোস্ট করেছিলেন তার মধ্যে ওই বিতর্কিত ছবিটি ছিল না। প্রসঙ্গত, নিউ ইয়র্কের এক ম্যাগাজিনের জন্য করা রণবীর সিংহের ফটোশ্যুটের ছবি প্রকাশ্যে আসতেই বিতর্ক তৈরি হয়। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হলে ২৯ অগাস্ট মুম্বই পুলিশের কাছে বয়ান দেন তিনি।

প্রাইম ভিডিওর প্রথম ভারতীয় অরিজিনাল ছবিতে মাধুরী দীক্ষিত, নাচের তালে মাত শুরুর ঝলকেই-

অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) নিয়ে আসছে তাদের প্রথম ভারতীয় অরিজিন্যাল ছবি যা তাদের ওটিটি প্ল্যাটফর্মেই (OTT Platform) মুক্তি পাবে। ছবির নাম ‘মাজা মা’ (Maja Ma)। মুখ্য ভূমিকায় মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। আগামী ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবি। ‘বন্দিশ ব্যান্ডিটস’ খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারি এই ছবির দায়িত্বে রয়েছেন। হৃদয় বিদারক ‘ফ্যামিলি ড্রামা’ এই ছবি, জানা যাচ্ছে এমনটাই। ছবিটি একটি ঐতিহ্যবাহী উৎসবের পটভূমিতে এক ভারতীয় বিয়ের প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে। পোস্টার দেখে মনে করা হচ্ছে যে ছবিটি নবরাত্রির পটভূমিকায় তৈরি। ছবিতে মাধুরী দীক্ষিত ছাড়াও গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, বরখা সিংহ, সৃষ্টি শ্রীবাস্তব, শিবা চড্ডা, রজিত কপূর, সিমোন সিংহ, মলহার ঠাকুর ও নিনাদ কামতকে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

নবরাত্রির আগে শ্রোতাদের নতুন গান উপহার ফাল্গুনী পাঠকের-

গরবার তালে পা মিলিয়ে গান নিয়ে ফেরত এলেন ফাল্গুনী পাঠক। ‘ভাসালড়ি’ মন জয় করেছে শ্রোতাদের। ‘নবরাত্রি’ স্পেশাল এই গানটির জন্য ফাল্গুনী পাঠক জুটি বেঁধেছেন শৈল হাডার সঙ্গে। তাঁরা দুই জনেই একসঙ্গে এই গানটি তৈরি করেছেন ও গেয়েছেন। গানটি লিখেছেন ভোজক অশোক অঞ্জম।

কতগুলি দেশে মুক্তি পাবে ‘বিক্রম বেদা’? সংখ্যায় রয়েছে বড় চমক-

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, হৃত্বিক রোশন ও সেফ আলি খানের অ্যাকশন নির্ভর ‘বিক্রম বেদা’ মুক্তি পেতে চলেছে ১০০টি দেশে। জানা গিয়েছে, ইউরোপের ২২টি দেশে, আফ্রিকার ২৭টি দেশে দেখা যাবে এই ছবি। এছাড়াও আরও বহু দেশে মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

ঋষভ পন্থের কাছে ক্ষমা চাননি উর্বশী?

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সেখানে তিনি স্পষ্ট করে লিখেছেন যে, তিনি ক্ষমা চেয়েছিলেন তাঁর পরিবারের কাছে, তাঁর প্রিয়জনদের কাছে এবং তাঁর ভালোবাসার মানুষদের কাছে। এর সঙ্গে তিনি ভুয়ো খবর ছড়ানো ব্যক্তিদের উদ্দেশেও ক্ষোভ উগরে দিয়েছেন।

আরও পড়ুন – Shehnaaz Gill: অহংকারে মাটিতে পা পড়ছে না শেহনাজ গিলের?

মা হয়েছেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকর?

নেট দুনিয়ায় উর্মিলা মাতণ্ডকরের মা হওয়ার গুঞ্জন রটতেই নিজের পোস্ট বদলে ফেলেন তাঁর স্বামী। সেখানে তিনি স্পষ্ট করে উল্লেখ করে দেন যে, ছবিতে তাঁর কোলে বসা শিশু কন্যাটি আসলে তাঁর ভাইঝি। এক সাক্ষাৎকারে উর্মিলাও বলেন যে, শিশুটি তাঁর ভাইঝি। 

ষষ্ঠ দিনেও ব্যবসা ধরে রাখল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র‘-

এক ট্রেড অ্যানালিস্টের কথায়, শুক্রবার এই ছবি ৩৭.৫০ কোটির ব্যবসা করেছে, শনিবার ৪২.৫০ কোটি, রবিবার ৪৫ কোটির, সোমবার ১৬.৪০ কোটি টাকার, মঙ্গলবার ১২.৫০ কোটি টাকা, বুধবার ১০.৫০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। অর্থাৎ এই ছবি এখনও পর্যন্ত মোট ১৬৪.৪০ কোটি টাকার ব্যবসা করেছে। মনে করা হচ্ছে, প্রথম সপ্তাহের শেষে ১৭৩ কোটি টাকার মতো ব্যবসা করতে পারে এই ছবি। 

কোন বলি তারকাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতেন অনিল কপূর?

অনিল কপূর আরও বলেন, ‘আমি যে সময়টায় কেরিয়ার শুরু করেছিলাম, সেই সময় সানি দেওল সঞ্জয় দত্তদের মতো অভিনেতারা কাজ করছিলেন।’ অনিলের কথা থামিয়ে দিয়ে জ্যাকি শ্রফের নাম নেন কর্ণ। ফের অভিনেতা বলেন, ‘সেই দিক থেকে দেখতে গেলে জ্যাকি বলিউডের বাইরে থেকে এসেছে। কিন্তু তারপরও সুভাষ ঘাইয়ের ছবিতে প্রথম সুযোগ ও পায়। তাই ওই ছবির ঘোষণার পর থেকেই প্রথম সারির তারকাদের তালিকায় নাম উঠে যায় ওর। আর সেই সময় আমি দক্ষিণী ছবিতে অভিনয় করছি। বলিউডেও অন্য ধরনের ছবিতে অভিনয় করছি।’ এরপরই কর্ণের কথার সূত্র ধরে অনিল স্বীকার করে নেন যে, জ্যাকি শ্রফকে নিয়ে কিছুটা নিপারত্তাহীনতায় ভুগতেন তিনি।

‘আগামী ছবি নিয়ে কিছু বলুন’, পাপারাৎজিদের প্রশ্নের উত্তরে এ কী বললেন শেহনাজ!

সম্প্রতি নেট দুনিয়ায় পাপারাৎজিদের পক্ষ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে অভিনেত্রী শেহনাজ গিলকে তাঁর আগামী ছবির সম্পর্কে কিছু বলতে বলা হচ্ছে। অভিনেত্রী সেই প্রশ্নের উত্তরে বলেন, ‘কোন ছবিটার কথা বলব? চার – পাঁচটা ছবি আসছে।’ শেহনাজের এমন উত্তরে একেবারেই খুশি নন নেটিজেনদের একাংশ। তাঁদের মধ্যে বেশ কিছু নেট নাগরিক মন্তব্য করেছেন যে, বি টাউনে বড় পর্দায় পা রাখার আগেও অহংকারে মাটিতে পা পড়ছে না শেহনাজের। যদিও নেটিজেনদের এমন মন্তব্যের কোনও উত্তর দেননি অভিনেত্রী। শেহনাজ গিলকে শীঘ্রই দেখা যাবে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) ছবিতে। এছাড়াও তাঁর হাতে রয়েছে আরও বেশ কিছু ছবি।

সাংবাদিকের উপর মেজাজ হারালেন তাপসী পান্নু-

সম্প্রতি পাপারাৎজিদের পক্ষ থেকে নেট দুনিয়ায় একটি ভিডও পোস্ট করা হয়েছে। ভিডিওটির শুরুতেই দেখা যাচ্ছে, সাংবাদিকদের উদ্দেশে ‘চিৎকার কোরো না চিৎকার কোরো না’ বলছেন অভিনেত্রী। এরপরই তাপসী বলেন, ‘এরপর বলবেন অভিনেতাদের কোনও ভদ্রতা নেই।’ সাংবাদিকদের মধ্যে থেকে একজন অভিনেত্রীকে প্রশ্ন করেন যে, ‘দোবারা’ ছবির জন্য নেগেটিভ ক্যাম্পেন করা হয়। তাপসী কিছু উত্তর দিতে যান। সেই সময় ফের সাংবাদিকরা প্রশ্ন করতে থাকেন। এবারই মেজাজ হারান অভিনেত্রী। বলে ওঠেন, ‘আচ্ছা আগে আপনারা বলে নিন।’ সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘কোন ছবির জন্য নেগেটিভ ক্যাম্পেন করা হয়েছিল? আপনারা আমাকে প্রশ্ন করার আগে দয়া করে হোমওয়ার্ক করে আসুন।’

‘দেবশ্রীর সঙ্গে অন্তত বন্ধুত্ব ফিরে পেতে চাই’, প্রাক্তন স্ত্রীকে নিয়ে অকপট প্রসেনজিৎ-

টিমের তরফ থেকে প্রশ্ন করা হয়েছিল, যদি অতীতে ফিরে যেতে পারতে, কার সঙ্গে সম্পর্ক ঠিক করে নিতে? আর এই প্রশ্নের উত্তরে প্রসেনজিৎ বললেন, ‘আমার জীবনে সম্পর্ক ভেঙেছে, গড়েছে। কিন্তু এই মুহূর্তে দাঁড়িয়ে আমি আমার প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক ঠিক করে নিতে চাই । আমরা খুব ছোটবেলা থেকেই বন্ধু । আমাদের অনেকদিন দেখা হয়নি, কথাও হয়নি । কিন্তু এই মুহূর্তে দাঁড়িয়ে ওর সঙ্গে আমি সম্পর্ক ঠিক করে নিতে চাই ।’

‘শেষ ৮ বছর আগে ‘ভালোবাসি’ বলেছিলাম, খুশি আছি’, সম্পর্ক নিয়ে অকপট দেব-

টিমের তরফ থেকে প্রশ্ন করা হয়েছিল, যদি অতীতে ফিরে যেতে পারতে, কার সঙ্গে সম্পর্ক ঠিক করে নিতে ? দেব বললেন, ‘আজকে আমি যে জায়গায় আছি, আমি সুখী । কিন্তু জীবনে চলতে চলতে একটা দামি কথা আমি শিখেছি । সেটা হল, জীবনে আগে এগিয়ে যেতে গেলে জীবনের বাড়তি বোঝাগুলোকে ফেলে দিতে হবে । সেটা কোনও মানুষ বা জিনিস নয়, সেটা রাগ, ইগো, অভিমান, খারাপ লাগা। এগুলো ত্যাগ করলেই অনেকটা আগে যাওয়া যায় ।’

শৈশবে ফিরে যাওয়া ‘দোস্তজী’র হাত ধরে, সফর পরিচালনায় প্রসূন চট্টোপাধ্যায়-

মনের কোণে পড়ে থাকা ছোটবেলার একাংশকে পুনরায় জাগিয়ে তুলতে আসছে ‘দোস্তজী’। পরিচালক প্রসূন চট্টোপাধ্যায়ের এটিই প্রথম কাজ। ছবির প্রেক্ষাপট তৈরি হয়েছে বাবরি মসজিদ ধ্বংস ও মুম্বই বিস্ফোরণের পরের সময়ে। ‘দোস্তজী’, সমস্ত ধর্মীয় বিভেদের বাধা টপকে দুই ‘দোস্ত’ অর্থাৎ বন্ধুর একসঙ্গে বেড়ে ওঠার গল্প শোনাবে। এক বন্ধু হিন্দু ব্রাহ্মণ, নাম পলাশ। অপর জন তাঁর মুসলমান পড়শি, সফিকুল। বাংলাদেশ বর্ডারের (Bangladesh Border) কাছে মূর্শিদাবাদের (Murshidabad) প্রত্যন্ত গ্রামের বাসিন্দা এই দুই খুদের বন্ধুত্বই প্রাণ এই ছবির। তাঁদের বন্ধুত্বের এক শব্দে, বিশুদ্ধ। একের অপরের প্রতি অগাধ টান, তাঁদের সম্পর্কের উষ্ণতা দর্শককে হাসি-কান্নায় ভরিয়ে তুলবে। 

আর্থিক তছরুপের মামলায় তলব, কালো হুডি, মাস্কে মুখ ঢেকে ৫ ঘণ্টা দিল্লি পুলিশের কাছে নোরা ফতেহি-

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)-এর পরে এবার নোরা ফতেহি (Nora Fatehi)। ২০০ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় নোরাকে জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশ (Delhi Police)। ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলেছে নোরার। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: