বিতর্কের মধ্যেই ‘ঝুমে যো পাঠান’, জ্যাকলিনের বিদেশ যাওয়ার আবেদন খারিজ, বিনোদনের সারাদিন



কলকাতা:  যেমন আগে থেকে ঘোষণা হয়েছিল, তেমনই হল। বৃহস্পতিবার সকাল ১১টা বাজতেই নেট দুনিয়ায় মুক্তি পেল ‘পাঠান’ (Pathaan) ছবির দ্বিতীয় গান ‘ঝুমে যো পাঠান’ (Jhoome Jo Pathaan)। প্রথম গান ‘বেশরম রং’ (Besharam Rang) আগেই দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছিল। তার সঙ্গে তৈরি করেছিল বিতর্কও। আর দ্বিতীয় গান মুক্তির আগে থেকেই যে অপেক্ষা করে বসেছিলেন দর্শকেরা। তাই মুক্তি পাওয়া মাত্র নজর কাড়ল এই গানের ভিউ। আর্থিক তছরুপ মামলায় ফের শিরোনামে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) বিরুদ্ধে ওঠা ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় (Rs 200 crore money laundering case) নাম জড়ায় অভিনেত্রীর। এই চলমান মামলার কারণে বিদেশ ভ্রমণের অনুমতি চেয়ে অভিনেত্রীর অনুরোধও খারিজ করা হয়েছে। জ্যাকলিন ফার্নান্ডেজ সম্প্রতি দিল্লির আদালতে তাঁর মায়ের সঙ্গে দেখা করার অনুমতি চেয়ে আবেদন করেছিলেন। গোটা দিনে বিনোদন দুনিয়ায় নজর কাড়ল কোন কোন খবর? দেখে নিন বিনোদনের সারাদিন

 

জ্যাকলিনের বিদেশ যাওয়ার আবেদন খারিজ

আর্থিক তছরুপ মামলায় ফের শিরোনামে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) বিরুদ্ধে ওঠা ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় (Rs 200 crore money laundering case) নাম জড়ায় অভিনেত্রীর। এই চলমান মামলার কারণে বিদেশ ভ্রমণের অনুমতি চেয়ে অভিনেত্রীর অনুরোধও খারিজ করা হয়েছে। জ্যাকলিন ফার্নান্ডেজ সম্প্রতি দিল্লির আদালতে তাঁর মায়ের সঙ্গে দেখা করার অনুমতি চেয়ে আবেদন করেছিলেন। আর্থিক তছরুপের মামলায় নাম জড়ায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। সেই কারণে তাঁর বিদেশ যাওয়ার আবেদনও খারিজ করেছে আদালত। জ্যাকলিনের আইনজীবী আবেদনে অভিনেত্রীর পক্ষে বলেন যে তাঁর অসুস্থ মাকে দেখতে তাঁকে বাহরাইন যেতে হবে। এই আবেদনের ওপর আজ আদালতে শুনানি ছিল। জ্যাকলিনের আইনজীবী দিল্লি আদালতকে জানায় যে তিনি কখনওই আইনকে উপেক্ষা করেননি এবং অভিনেত্রীর পক্ষ থেকে কোনও ত্রুটি ছিল না। জ্যাকলিনও জামিনের শর্তে একমত। তবে অভিনেত্রীর বিদেশ যাত্রার আবেদন ED প্রত্যাখ্যান করেছে। তাদের কথায় এটি মামলার জন্য বেশ গুরুত্বপূর্ণ সময়।

 

‘পাঠান’-এর নতুন গান ‘ঝুমে যো পাঠান’

যেমন আগে থেকে ঘোষণা হয়েছিল, তেমনই হল। বৃহস্পতিবার সকাল ১১টা বাজতেই নেট দুনিয়ায় মুক্তি পেল ‘পাঠান’ (Pathaan) ছবির দ্বিতীয় গান ‘ঝুমে যো পাঠান’ (Jhoome Jo Pathaan)। প্রথম গান ‘বেশরম রং’ (Besharam Rang) আগেই দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছিল। তার সঙ্গে তৈরি করেছিল বিতর্কও। আর দ্বিতীয় গান মুক্তির আগে থেকেই যে অপেক্ষা করে বসেছিলেন দর্শকেরা। তাই মুক্তি পাওয়া মাত্র নজর কাড়ল এই গানের ভিউ। এদিন সকাল ১১টায় নির্মাতা যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ‘পাঠান’ ছবির দ্বিতীয় গান ‘ঝুমে যো পাঠান’। মাত্র কয়েক মিনিটেই নজর কাড়ছে গানেক ভিউ থেকে লাইকের সংখ্যা। ‘ঝুমে যো পাঠান’ গানটি গেয়েছেন অরিজিৎ সিংহ, সুকৃতি কক্কর। গানের দৃশ্য থেকে শাহরুখ খান (Shah Rukh Khan) ও দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) অ্যাপিয়ারেন্সে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। কমেন্ট বক্সে দেখা যাচ্ছে তাঁদের প্রতিক্রিয়া।

 

‘মায়াকুমারী’-র ট্রেলার মুক্তি

সিনেমার পর্দায় যেমন প্রতিনিয়ত ফুটে ওঠে সম্পর্কের গল্প, লাইটস, ক্যামেরা, অ্যাকশনের বাইরেও থাকে কত রঙিন গল্প, ঘটনা। তার কিছুটা কল্পনায় বোনা আবার কিছুটা সত্যি। তেমনই পর্দার পিছনের এক গল্পকে পর্দায় তুলে আনছেন পরিচালক অরিন্দম শীল (Arindam Sil)। ৪০-এর দশকের এক চর্চিত সম্পর্কের গল্প উঠে আসবে পর্দায়। মায়াকুমারী আর কাননকুমারের জুটি পর্দায় জনপ্রিয় ছিল। কিন্তু পর্দার বাইরেও সম্পর্ক গড়ে ওঠে এই জুটির। বিবাহিতা ছিলেন মায়াকুমারী। কানন কুমারের সঙ্গে তাঁর সম্পর্ক ভালভাবে নেয়নি তৎকালীন সমাজ। পরবর্তীকালে অভিনয় ছেড়ে সংসারেই মন দিয়েছিলেন মায়াকুমারী। কিন্তু গল্প কী শুধু এটুকুই! মায়াকুমারীর আকস্মিক মৃত্যুর পিছনে কি কোনই কারণ ছিল না? কোনও সম্পর্কের টানাপোড়েনের পিছনে আসল সত্যিটা ঠিক কী ছিল, সেই গল্পই উঠে আসবে ছবির পর্দায়। কানন কুমারের সঙ্গে যে সময়ে সম্পর্কে জড়িয়েছিলেন মায়াকুমারী, তখন শীতল ভট্টাচার্যের স্ত্রী ছিলেন তিনি। 

আরও পড়ুন: Christmas Films On Netflix: বাড়ি বসেই করুন বড়দিন উপভোগ নেটফ্লিক্সের এই ১০ সিনেমা দেখে

 

খুদেদের জন্য চালু হবে অবৈতনিক স্কুল

ছবির গল্প আবর্তিত হয়েছে এক স্কুল তৈরির গল্প নিয়ে। আর পর্দার সেই গল্প আটকে থাকল না পর্দায়। বাস্তবের মাটিতেও তৈরি হল ‘মানবজমিন’ (Manobjomin)। মেদিনীপুরের এক গ্রামে কচিকাঁচাদের জন্য খোলা হল নতুন স্কুল। আর সেই স্কুলের ভিত্তিপ্রস্থর স্থাপনে হাজির হল গোটা ‘মানবজমিন’ টিম। মেদিনীপুরের প্রত্যন্ত অঞ্চলে হাজির হলেন ‘মানবজমিন’-এর নায়িকা প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar), পরিচালক শ্রীজাত (Srijato), প্রযোজক রাণা সরকার (Rana Sarkar), সঙ্গীত পরিচালক জয় সরকার (Joy Sarkar) ও অন্য়ান্যরা। এই অনুষ্ঠানে হাজির ছিলেন এলাকার বিধায়ক জুন মাল্য (June Malliya)-ও। তাঁর হাতেই উদ্বোধন হয় এই স্কুলের।

 

‘কাবেরী অন্তর্ধান’-এর ট্রেলার মুক্তি

যেন ট্রেলার নয়, ট্রেলারের মোড়কে একটা সময়ের দলিল। অস্থির সময়, রাজনৈতিক প্রেক্ষাপট, গোলা-গুলি, রক্ত, সম্পর্কের টানাপোড়েন, রহস্য আর একটা অন্তর্ধানের গল্প। মুক্তি পেল কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) পরিচালিত ‘কাবেরী অন্তর্ধান’ (Kaberi Antardhan) ছবির ট্রেলার। সুরিন্দর ফিল্মস (Surindar Films) প্রযোজিত এই ছবিতে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এছাড়াও রয়েছেন  চূর্ণী গঙ্গোপাধ্যায় ( Churni Ganguly), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharyya), কৌশিক সেন (Kaushik Sen), পূরব শীল আচার্য (Purab Shil Acharya) ও অন্যান্যরা।   



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: